চটপট নাস্তা ডিমের সেন্ডউইচ (১০% বেনিফিশিয়ারী লাজুক-শিয়াল এর জন্য)

আসসালামু আলাইকুম
হ্যালো সবাইকে। কেমন আছেন সবাই আশা করি ভালো আছেন। আমিও অনেক ভালো আছি। আজকে আবার একটি চটপট রান্না নিয়ে আপনাদের কাছে উপস্থিত হয়েছি।রান্নাটি খুবই সহজ এবং তাড়াতাড়ি করা যায়। অনেকেই রান্নাটা পারেন, আবার অনেকই অন্য ভাবে তৈরি করেন। আমি কিভাবে করি সেটাই দেখাবো। খাবারটি হলো ডিমের সেন্ডউইচ। এটি মাত্র তিনটি উপাদান দিয়ে ৫মিনিট এর মধ্যে তৈরি করা যায়। সকালে তাড়াতাড়ি নাস্তা হিসেবে কিছু তৈরি করতে চাইলে এটা একটা পারফেক্ট রান্না।

InShot_20220104_175933045.jpg
camera : Realme C21

ডিমের সেন্ড উইচ এর জন্য মাত্র তিনটি উপাদান প্রয়োজন।
উপাদান গুলো হলো

ডিম

IMG20220104111147_01.jpg
camera : Realme C21

পাউরুটি

IMG20220104111131_01.jpg

চিনি

s.jfif

প্রস্তুত প্রনালী ঃ প্রথমে দুটো ডিম নিতে হবে। তারপর ডিম এ ২/৩ চামচ চিনি দিয়ে ভালো করে মেশাতে হবে

lef.jfif

তারপর ওই ডিম আর চিনির মিশ্রনে পাউরুটি একটা করে দিয়ে ভালো করে ভিজিয়ে নিতে হবে । অনেকই পাউরুটির সাইডের মোটা অংশ গুলো কেটে নেয় আপনারা চাইলে কেটে নিতে পারেন কিন্তু আমি কাটিনা,
আমার এমনই ভালোলাগে।

IMG20220104111617_01.jpg
camera : Realme C21

তারপর ভালো করে ভিজানো হয়ে গেলে তেল দিয়ে ভেজে নিবো। অনেকেই বড় পাউরুটি কিনে আনে তার ভাজার সুবির্ধাতে ছোট করে কেটে নিতে পারেন।

IMG20220104111736_01.jpg
camera : Realme C21

এইতো তৈরি হয়ে গেলো আমাদের চটপট রান্না ডিমের সেন্ডউইচ।

IMG20220104112020_01.jpg
camera : Realme C21

এটি সকালে নাস্তা হিসেবে এক কাপ চায়ের সঙ্গে বা বিকেলের নাস্তা হিসেবে বানিয়ে খেতে পারেন আশা করি অনেক ভালোলাগবে।যারা রান্না পারেন না তারাও খুব সহজে এই খাবারটি তৈরি করতে পারেন। আশা করি সবার পচ্ছন্দ হবে। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago 

নাস্তার জন্য দারুন একটি রেসিপি শিখতে পারলাম। আপনার রেসিপির মাধ্যমে খুব সহজেই অল্প সময়ের মধ্যে নাস্তা তৈরি করা যাবে। দেখে মনে হচ্ছে অনেকটা সুস্বাদু হবে। বাসায় একদিন তৈরি করে খেতে হবে দেখছি। শুভকামনা রইল।

জী অনেক অনেক ধন্যবাদ ধন্যবাদ জানাই।আমার পোস্টটি ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। এটি খুবই সহজ বাসায় চেষ্টা করে দেখবেন আশা করি ভালো লাগবে।

 3 years ago 

এই ডিমের স্যান্ডউইচ আমি মাঝেমধ্যে বিকালে বানিয়ে খাই নাস্তায়। খুব ভালো লাগে। আপনার আজকের ডিমের স্যান্ডউইচ দেখে আবারও খেতে ইচ্ছা করছে। দেখে মনে হচ্ছে যে খুবই মজাদার হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ডিমের স্যান্ডউইচ রেসিপি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

অনেক ধন্যবাদ আপু। আমারও খাবারটি অনেক ভালো লাগে মাঝে মধ্যে বানাই তাই আপনাদের সাথে শেয়ার করলাম।

 3 years ago 

এই ডিমের স্যান্ডউইচ গুলা খুবই পছন্দের আমার। চট করেই নাস্তাটি বানিয়ে ফেলা যায় দেখে আরো ভালো লাগে আমার কাছে। বিকেলের নাস্তা হিসেবে স্যান্ডউইচ টি প্রায় খাওয়া হয়ে থাকে। ধন্যবাদ আপু রেসিপিটি এত সুন্দর করে তুলে ধরার জন্য আমাদের মাঝে। শুভকামনা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ জানাই। আমার পোস্টটি ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 3 years ago 

আপনার এই ডিমের স্যান্ডউইচ আমার কাছে খুবই ভালো লেগেছে। আমিও মাঝেমধ্যে বাসায় বিকেল বেলায় এই নাস্তা তৈরি করি। আমার কাছে এটি খেতে খুবই ভালো লাগে। আপনার রেসিপিটি ও খুব সুন্দর হয়েছে। দেখে খুব খেতে ইচ্ছে করছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু। নাস্তা হিসেবে খাবারটি খুব সহজ আর তাড়াতাড়ি করা যায় তাই আমার অনেক ভালো লাগে।

 3 years ago 

১০% বেনিফিশিয়ারী দেয়া হয়নি আপু। কিন্তু টাইটেল এ লিখেছেন যা অন্যায়। এই পোস্ট এ সাপোর্ট দিবো না। পরবর্তী পোস্টে অবশ্যই খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61812.63
ETH 2432.97
USDT 1.00
SBD 2.63