১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20220710_112819.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যিনি প্রতিনিয়ত পাওয়ার আপ নিয়ে কাজ করছেন।যা সবার মাঝে এক দারুণ উৎসাহ তৈরি করে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৩৫৭.০৬৮।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২০৪.৯৫৪।

IMG_20220710_111525.jpg

এখানে ২০৪.৯৫৪ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220710_111510.jpg

এখন আমার ওয়ালেটে ৬৩৬৭.০৬৯ স্টিম পাওয়ার হলো।

IMG_20220710_111356.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

অনেক ভালো লাগে আপনার সাপোর্ট পেলে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ আমাদের সবার প্রতিনিয়ত করা উচিত। আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন তাই আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।

 2 years ago (edited)

হ্যাঁ আপু আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

পাওয়ার আপ একটি ইতিবাচক দিক। এটা আপনার নিজস্ব ক্ষমতা বৃদ্ধি করে। আপনার পাওয়ার আপ এর পরিমাণ যতই হোক না কেন এটা খুবই গুরুত্বপূর্ন। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। অনেক ধন্যবাদ নিয়মিত পাওয়ার আপ করেন এবং আপনার টার্গেট পুরন করুন।আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য অতীব গুরুত্বপূর্ণ ।আর আমি চেষ্টা করি সব সময় নিজের লক্ষ্য পূরণ করতে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির সাথে সাথে নিজের ক্ষমতাকে বাড়িয়ে নিচ্ছেন খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী শুভ হোক আপনার আগামীর পথ চলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য অতীব গুরুত্বপূর্ণ ।আর আমি চেষ্টা করি সব সময় নিজের লক্ষ্য পূরণ করতে ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ =0.157307%

 2 years ago 

আপনি কি জানেন আজকের এই পোস্ট এর মধ্য দিয়ে আপনি মানবসেবাই নিজেকে নিয়োজিত করেছেন? আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে অনেক নিউ ইউজারেরা অনুপ্রাণিত হয়ে এই কাজে অংশগ্রহণ করবে এবং নিজের শক্তি বৃদ্ধি করবে।

 2 years ago 

তাহলে আপনিও ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করতে থাকেন ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই খুবই ভালো লাগে। আমিও চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ দেওয়ার জন্য। আমাদের শক্তি বৃদ্ধির জন্য অবশ্যই করতে হবে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলে সবারই উচিত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61159.70
ETH 2631.81
USDT 1.00
SBD 2.63