১০স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-২|১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

CollageMaker_202286131957487.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৫১৩.১১৩।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৬৩.৮৩০।

IMG-20220806-WA0003.jpg

এখানে ২৬৩.৮৩০ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220806-WA0002.jpg

এখন আমার ওয়ালেটে ৬৫২৩.১১৩ স্টিম পাওয়ার হলো।

IMG-20220806-WA0004.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার বৃদ্ধি করে গেলে অবশ্যই সফলতা আপনার জন্যই শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার সাথে আমি একমত ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ভালো থাকবেন⚡

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার বৃদ্ধি করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ভালো থাকবেন⚡⚡

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত আমাদের পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনার মত আমিও এটাই বিশ্বাস করে থাকি ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।🌱⚡🌱

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা আমরা এটাই বিশ্বাস করি আর এই বিশ্বাস করা থেকে ,আমরা সকলেই প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে যাতে খুব দ্রুতই আমরা আমাদের লক্ষ্যে পৌঁছাতে পারি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মত আমিও এটাই বিশ্বাস করে থাকি ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্টকে আরো বেশি শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, এভাবেই এগিয়ে যান আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ভালো থাকবেন

 2 years ago 

১০ স্টিম পাওয়ার অফ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। দীর্ঘমেয়াদি ভাবে কাজ করার জন্য আমাদের সক্ষমতা বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এরই মধ্য দিয়ে আপনি ৬৫২৩ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

জ্বী ভাইয়া আশা করি আপনি এভাবে নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। যত বেশি পাওয়ার বৃদ্ধি হবে তত বেশি একাউন্ট কে শক্তিশালী করা সম্ভব হবে। আর স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আমি আশা করি আপনি ভবিষ্যতেও আপনার পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

একদম সত্য কথা বলেছেন সেজন্যই ধারাবাহিকতা বজায় রাখি ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার কাছে পাওয়ার আপ পোস্ট দেখতে খুবই ভালো লাগে। আসলে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত আমাদের জন্য ভালো। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সাথে আমি একমত ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ভালো থাকবেন

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.153539%

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আমার পাওয়ার আপের পার্সেন্টেজ আমাকে জানিয়ে দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45