বেলুন হাতে একটি মেয়ে দাঁড়িয়ে থাকার

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ কিছুটা ভালো আছি৷

আজকে আমি আপনাদের সাথে একটি পেন আর্ট শেয়ার করার জন্য এলাম। এটি হলো একটি মেয়ে কিছু বেলুন হাতে দাড়িয়ে থাকার চিত্র।

1668347955899.jpg

আমার সবচেয়ে প্রিয় কাজ হল বিভিন্ন ধরনের চিত্র অঙ্কন করা। তবে পূর্বে যদিও অনেক ধরনের চিত্র বা পেন্টিং করেছে কিন্তু বর্তমানে সময় স্বল্পতা এবং বিভিন্ন কারণে এখন আর চিত্রাঙ্কন করা হয় না। আজকে যে চিত্রটি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি এটি একদম সিম্পল একটি চিত্রাংকন। কিন্তু এটি করতে আমার দুই দিন সময় লেগেছে। কারণ চিত্র অঙ্কন করতে বসলেই বাবুর কান্নাকাটি শুরু হয়ে যায়। মাঝে মাঝে তো ওকে কোলে নিয়ে পায়ের উপরে রেখে চিত্রাঙ্গন করেছি।সেটিও আপনাদের সাথে নিচে একটি ছবিতে শেয়ার করলাম।

এই চিত্রাঙ্কনের জন্য উপকরণসমূহ

  • ড্রয়িং খাতা।
  • মার্কার কলম।

20221113_194409.jpg

প্রথম ধাপ

প্রথমত আমি মার্কার এ মেয়েটি হাত থেকে শুরু করে পুরো শরীরের অবয়ব এঁকে নিয়েছি।

20221108_185129.jpg20221108_185206.jpg

দ্বিতীয় ধাপ

তারপর এখানে উপরের দিকে কিছু বেলুন এঁকে নিলাম যেগুলো মেয়েটি হাতে থাকবে।

20221108_185401.jpg20221108_185430.jpg

তৃতীয় ধাপ

এই ধাপে মেয়েটি হাত দিয়ে যে বেলুন গুলো ধরে রেখেছে সেখানে বেলুনের সুতো এবং মেয়েটির হাতে একগুচ্ছ ভাবে রয়েছে এটি এঁকে নিয়েছি।

20221108_185523.jpg

চতুর্থ ধাপ

এখানে আমি বেলুন গুলোকে ডিজাইন করব। কিছু বেলুন কালো রং করে দিলাম এবং কিছু বেলুনে ফোটা ফোঁটা করে ডিজাইন দিয়ে দিলাম।
20221112_231138.jpg

পঞ্চম ধাপ

এই ধাপে আমি কালো রং দিয়ে জামাতে ডিজাইন করে দিলাম। এভাবেই আমি আমার একদম সিম্পল একটা অংকন শেষ করে নিলাম।

cUntitled.jpg

ষষ্ঠ ধাপ

এরপরে আমি নামের সাইন দিয়ে কিছু ছবি তুলে নিয়েছি।

20221113_100529.jpg

IMG-20221113-WA0012.jpg
নিভৃতকে পায়ের উপরে নিয়েও কাজ শেষ করার প্রচেষ্টা।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর করে বেলুন হাতে মেয়েটির চিত্র একেঁছেন। আপনি অনেক সুন্দর করে চিত্রটির প্রতিটি ধাপ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

অনেক ভালো লাগে আপনারা সুন্দর সুন্দর মন্তব্য করলে ধন্যবাদ।

 2 years ago 

পেন দিয়ে খুব সুন্দর একটি আর্ট করেছেন আপু।বেলুন হাতে মেয়েটি দেখতে খুব সুন্দর লাগছে।মেয়েটিকে পাশ থেকে দেখতে কিউট লাগছে। অনেক ধন্যবাদ আপু সুন্দর পেন আর্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে, উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আমি জানি যাদের বাচ্চা থাকে তাদের কাজ করতে কতটা কঠিন , কষ্টের। আপনার তো দুদিন লেগেছে আমার এমনও আর্ট আছে যেটা করতে আমার প্রায় ১০-১৫ দিন সময় লেগেছে। বেলুর হাতে মেয়েটির চিত্র খুবই সুন্দর হয়েছে। বেলুনগুলো বেশ সুন্দর লাগছে।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু, ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

বেলুন হাতে মেয়েটির চিত্রাংকনটি বেশ চমৎকার ভাবে আপনি পেন দিয়ে করেছেন। আসলে এটি অনেক ভালো লেগেছে আমার। খুব সিম্পল ভাবে চমৎকার একটি চিত্রাংকন উপহার দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক সিম্পল, কিন্তু কষ্ট অনেক বেশি ছিল ধন্যবাদ।

 2 years ago 

খুব সুন্দর লাগছে আপনার করা আর্টটি দেখতে । আপনি আর্ট করায় সত্যিই অনেক দক্ষ। আপনার উপস্থাপনাও আমার কাছে বেশ ভাল লেগেছে। শুভকামনা রইল আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া, চমৎকার একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।

 2 years ago 

চিত্র অঙ্কন করতে আপনি পছন্দ করেন জেনে ভালো লাগলো আপু। আসলে আমরা যারা চিত্র অঙ্কন করতে পছন্দ করি তারা একটুখানি সময় পেলেই মনের মত করে পছন্দের চিত্রগুলো অঙ্কন করার চেষ্টা করি। আপু আপনি আপনার ব্যস্ততার মাঝেও একটি বাচ্চা মেয়ের বেলুন হতে দাঁড়িয়ে থাকার দৃশ্যটি সুন্দরভাবে অঙ্কন করেছেন দেখে ভালো লাগলো আপু।

 2 years ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

অনেক সুন্দর এঁকেছেন আপু ৷ আসলেই অনেক সুন্দর হয়েছে বেলুন হাতে একটি মেয়ে দাঁড়িয়ে থাকার চিত্রটি ৷ নিখুঁত ভাবে আর্টটি সম্পূর্ণ করেছেন ৷ আমার কাছে দারুণ লেগেছে ছবিটি ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

চমৎকার ভাষায় মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার পেইন্টিংটি সত্যি সব ভালো লাগলো । আর আপনি ছোট বাচ্চা রেখে দুই দিন সময় নিয়ে আর্টটি করেছেন জেনে বেশ খারাপ লাগলো । কত কষ্ট করেই না আর্টটি শেষ করেছেন আপনি বুঝতে পারছি । চমৎকার হয়েছে আপনার আর্ট টি ।ধন্যবাদ ।

 2 years ago 

একদম ঠিক ধরেছেন আপু ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বেলুন হাতে একটি মেয়ে দাড়িয়ে থাকা চিত্রটি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

সব সময় পাশে থেকে সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66445.93
ETH 3080.27
USDT 1.00
SBD 3.69