♥তোমাকে পাওয়ার ব্যাকুলতা♥//স্বরচিত কবিতা//১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।

IMG_20220516_082522.jpg

আজকের এই সকাল বেলা শুরু করলাম একটি কবিতা দিয়ে।কবিতা এমন একটি ভাব প্রকাশের ভাষা যা মনের কিছু কথাকে ছন্দে মিলিয়ে দেয়।ছন্দ মিলানো ছাড়াও কিছু অব্যক্ত কষ্ট বা চাহিদা,মনের আনন্দ-পূর্তি, আবেগ-ভালোবাসা সবকিছুকে এককথায় গেঁথে রাখতে কবিতা যেন এক মহৎ ভাষা।কবিতার ভাষায় নিজেকে ফুটিয়ে তুলতে পারলে হয়ত অনেকেরই ভালো লাগে।আজকের এই কবিতায় আমি আমার মনের কিছু কথা ব্যক্ত করার চেষ্টা করলাম। আশা করি ভালো লাগবে।

IMG_20220516_082412.jpg

★তোমাকে পাওয়ার ব্যাকুলতা★



হৃদয়ের গভীরতা থেকে বলছি,
তুমিময় জীবনটা সত্যিই অনেক ধন্য।
এই ধরনীতে তুমিহীনা ভাবনা করাটা যেন,
জীবনের এক বৃথা চেষ্টা চালিয়ে যাওয়ার মত।



প্রতিটি পদধ্বনি তোমার সাথে চলার জন্য ব্যাকুল,
তারসাথে এই হাতগুলো একসাথে রাখার আবেদন আকুল।



চিরচেনা এই কন্ঠস্বরকে হারাতে চায় না এই মন।
হারিয়ে গেলে কি নিয়ে বাঁচবে এই জীবন।



তোমার হাটার শব্দ যেন আমার কানে দূর থেকেই বাজতে থাকে।
তোমার সেই কন্ঠ যেন প্রতিনিয়ত আমাকে ডাকতে থাকে।



তোমার শরীরের সেই চেনা সুগন্ধ মাতোয়ারা করে তোলে আমায়।
জানিনা কেন এতটা ভালোবাসি আমি তোমায়।



দূর-দূরান্তের পথ নির্দ্বিধায় পাড়ি দিতেও প্রস্তুত আমি।
পাহাড়-পর্বত সব জায়গায় ঘুরতে নিয়ে যাবে কি তুমি?



IMG_20220516_082559.jpg
এখানেই আমার আজকের কবিতার সমাপ্তি। আশা করি আপনাদের কাছে আমার এই কবিতাটি খারাপ লাগবে না।যদিও মন্তব্য করার জন্য অবশ্যই অনুরোধ রাখবো।আপনাদের অনুপ্রেরণাই আমাকে আরও কবিতা লিখতে উৎসাহিত করবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

চিরচেনা এই কন্ঠস্বরকে হারাতে চায় না এই মন।
হারিয়ে গেলে কি নিয়ে বাঁচবে এই জীবন।

কবিতাটির এই অংশটুকু চোখে পরার মত ছিল আপু আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লেগেছে এমন রোমান্টিক কবিতা মাঝেমধ্যে পড়লে মনটা যেন রিফ্রেশ হয়ে যায় ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ভালো লাগলো এত সুন্দর মন্তব্য দেখে।আসলে গঠনমূলক মন্তব্য পেয়ে খুব উৎসাহিত হই। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনি এত চমৎকার একটি কবিতা আমাদেরকে উপহার দিলেন আপনার কবিতাটি পড়ে আমার ভীষণ ভালো লাগলো। আর আপনি এই কবিতার লাইনগুলো মনের অনুভূতি দিয়ে লিখেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কবিতা লিখতে হয়ত অনেক কিছু চিন্তায় আসে।আর কিছু সময় মনের ভাবনাগুলোকে কবিতায় প্রকাশ করতেই ভালো লাগে।

 2 years ago 

তোমাকে পাওয়ার ব্যাকুলতা অসাধারণ একটি কবিতার নাম দিয়েছেন আপু আপনি। কবিতা রচনা করার পূর্বেই আপনি দারুন কিছু ফটোগ্রাফি দিয়েছে বিশেষ করে শাপলা ফুল হাতে ফটোগ্রাফিতে আমার ভীষণ পছন্দ হয়েছে। এবার আসি আপনার কবিতায়। ভালোবাসাময় দারুণ একটি কবিতা আপনি রচনা করেছেন। কবিতার প্রতিটি লাইন ভালোবাসাময় ও ভালোবাসা পাওয়ার আকাঙ্খায় ব্যক্ত হয়েছে। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

শাপলা ফুলগুলো আমার বেশ ভালো লাগে,তাই দিয়ে দিলাম।অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর লিখেছেন। আজকে আমার সকাল খুব সুন্দর কবিতা দিয়ে শুরু করলেন। কবিতার নাম টা বেশ সুন্দর।

তোমার শরীরের সেই চেনা সুগন্ধ মাতোয়ারা করে তোলে আমায়।
জানিনা কেন এতটা ভালোবাসি আমি তোমায়।

খুব সুন্দর লাইনগুলো।ধন্যবাদ।

 2 years ago 

আমি নিজেই অনেক খুশি হলাম সুন্দর এবং গঠনমূলক মন্তব্য দেখে।

 2 years ago 

আপনার কবিতাতেই আপনার মনের অজান্তে আপনার মনের ভাবগুলো আমাদের সাথে প্রকাশ করে ফেলেছেন, হিহিহি। সত্যি বলতে অসাধারন একটি কবিতা লিখেছেন। যেখানে মানুষের মনের এবং জীবনের অনেকগুলো কথা প্রকাশ করেছে। ছন্দে ছন্দে মিলিয়ে কবিতাটি আমাদের মাঝে ভাগাভাগি করে নিয়েছিন। আপনার প্রতি রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 

চেষ্টা করলাম মাত্র ভাইয়া,নিজের মনের অনুভূতিগুলোকে কবিতায় প্রকাশ করতে।ভালো থাকবেন।

 2 years ago 

আপনিতো দেখছি দারুন একটা কবিতা লিখেছেন। আপনার কবিতাটি পড়ে ভীষণ ভালো লেগেছে। খুব সুন্দর কবিতার নাম দিয়েছেন। এমনকি পুরো কবিতার লাইনগুলো অনেক সুন্দর ভাবে লিখেছেন। কবিতাটি পড়তে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ জানাই,আমার লিখা কবিতাটি পড়ার জন্য।

 2 years ago 

অনেক চমৎকার একটি কবিতা লিখেছেন। ভালোবাসার আকুলতা ব্যাকুলতা নিদারুণভাবে প্রকাশিত হয়েছে। অনেক ভালো লেগেছে আমার। আমিও কবিতা লিখে শেয়ার করি। পরবর্তী কবিতার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

পরবর্তী সময়ে কবিতা লিখলে আপনাদের সাথে আবারো শেয়ার করব। ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে তোমাকে পাওয়ার ব্যাকুলতা কবিতা লিখেছেন। পড়ে ভিশন ভালো লাগলো। আশাকরি এভাবেই কবিতা শেয়ার করবেন। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আমারও খুব ভালো লাগলো ভাইয়া,আপনার সুন্দর মন্তব্য পেয়ে।

 2 years ago 

আপনি খুব চমৎকার কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যি কবিতাটি পড়ে খুব ভালো লাগলো। আপনার মনে অনুভূতি গুলো দেখে দারুণ ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। এতো অসাধারণ কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তস্থল থেকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এত সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য। ভালো থাকবেন সব সময়।আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 60023.73
ETH 3191.15
USDT 1.00
SBD 2.45