১০ স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে মাঝেমধ্যে ফিরে আসার৷

CollageMaker_202263015127653.jpg

আমার আজকের পোষ্ট হলো পাওয়ার আপ নিয়ে।আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছুটা পরিমাণ হলেও পাওয়ার আপ করতে।ইনশাআল্লাহ চেষ্টা করব সাধ্যমত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যেতে।

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যিনি প্রতিনিয়ত পাওয়ার আপ নিয়ে কাজ করছেন।যা সবার মাঝে এক দারুণ উৎসাহ তৈরি করে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৩১৮.০৪৭ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৯০.১৪৭।

IMG_20220630_144658.jpg

এখানে ১৯০.১৪৭ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220630_144714.jpg

এখন আমার ওয়ালেটে ৬৩২৮.০৪৭ স্টিম পাওয়ার হলো।

IMG_20220630_144748.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মধ্য দিয়ে আমরা আমাদের নিজেদের শক্তি নিজেরাই বৃদ্ধি করে যাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল আপু আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

অনেক সুন্দর একটা কথা বলেছেন আপনার মন্তব্যটি পড়ে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার প্রতিনিয়ত সাপোর্টের প্রশংসা করে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপু আপনার সাধ্যমত পাওয়ার আপ করে চেষ্টা চালিয়ে যাচ্ছেন আপনার আইডির শক্তি বৃদ্ধি করার জন্য। তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা থাকবে সব সময়, আর আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা। আপনি পাওয়ার আপের মাধ্যমে আরও একধাপ এগিয়ে গেলেন আপু। আশা করি আপনি ভালো ও সুস্থ্য আছেন। আপনার জন্য দোয়া রইল আপু।

 2 years ago 

জি ভাইয়া আপনাদের দোয়ায় এখন সুস্থ আছি ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

আপু আপনি ধীরে ধীরে এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি অবশ্যই একদিন একদিন আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। বিশেষ করে পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই ভালো একটা উদ্যোগ। দোয়া রইল আপনার জন্য
ভালো থাকবেন। শুভকামনা রইল।

 2 years ago 

সে প্রচেষ্টায় ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি অল্প অল্প পাওয়ার আপ করে আপনার আইডি শক্তি বৃদ্ধি করছেন। অনেক ভালো লাগলো আপু পাওয়ার আপ পোস্ট দেখে। এভাবে এগিয়ে যান ধন্যবাদ

 2 years ago 

আপনিও এভাবে প্রতিনিয়ত নিজেকে এগিয়ে নিয়ে যেতে পারবেন ভালো থাকবেন সর্বদাই

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো বৃদ্ধি করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য, এগিয়ে যান দোয়া রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সব সময় পাশে থেকে মন্তব্য করে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

জি আপু সবার উচিত কিছু না কিছু স্টিম পাওয়ার আপ করা। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। তাই পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

সে প্রচেষ্টায় ধারাবাহিকতা বজায় রাখা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ পোস্ট দেখতে আমার অনেক ভালো লাগে। পাওয়ার আপ করার মাধ্যমে আপনার স্টিমেট একাউন্টের সক্রিয়তা বৃদ্ধি পাবে। বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন।

 2 years ago 

আপনার কথার সাথে আমি একমত ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

পাওয়ারাপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। এ প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলকেই নিয়মিত পাওয়ার আপ করতে হবে। আপনাকে ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ভালো থাকবেন সবসময়

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63475.77
ETH 3117.23
USDT 1.00
SBD 3.94