২৫ স্টিম পাওয়ার আপ।টার্গেট ডিসেম্বর সিজন-২||প্রতিযোগিতা সপ্তাহ-১২।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। প্রিয় বন্ধুগণ, সবাই আশা করি অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

আজকে আমি চলে এলাম পাওয়ার আপ পোস্ট নিয়ে।প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ করার চেষ্টা করি।তাই আজকেও আমি পাওয়ার আপ করে আপনাদের সাথে হাজির হলাম।আজকে আমি ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।

CollageMaker_202243101310973.jpg

আমরা সবাই জানি স্টিমিট এর জন্য পাওয়ার আপ মানেই হলো শক্তি বৃদ্ধি।এটি আমাদের কাজ করার শক্তি যোগায়।আমার নিজের সক্ষমতা বৃদ্ধিতে এই পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।আমি মূলত ৫০০০ স্টিম পাওয়ার করার লক্ষ্যেই প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি।

টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করে আমি প্রথমেই ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইয়াকে, আমাদের সবাইকে পাওয়ার আপ করতে উদ্ভুদ্ধ করার জন্য।

আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ অনুযায়ী আজকে ২৫ স্টিম পাওয়ার আপ করেছি।এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার নির্দিষ্ট লক্ষে পৌঁছাতে পারব,ইনশাআল্লাহ।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩৫২৭.৬৪৩।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৫১.২৩২।

IMG_20220403_100631.jpg

এখানে ১৫১.২৩২ স্টিম থেকে ২৫ স্টিম পাওয়ার আপ করলাম।
Screenshot_20220403-095412.pngScreenshot_20220403-095443.png

Screenshot_20220403-095453.png

এখন আমার ওয়ালেটে ৩৫৫২.৬৪৪ স্টিম পাওয়ার হলো।

IMG_20220403_100711.jpg

আমি আশা করি, এভাবে আমি আমার স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

একের ভিতর তিন পাওয়ার বৃদ্ধি ক্ষমতা অর্জন এবং ভবিষ্যতের সেভিংস একাউন্টে খুবই ভালো লাগলো আপনার পোস্টটি দেখে শুভেচ্ছা রইল

 2 years ago 

হ্যাঁ ভাইয়া একদম ঠিক বলেছেন ।একসাথে তিন ধরনের সফলতা অর্জিত হয় পাওয়ার আপ করার মাধ্যমে।

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আজকে আপনি 25 স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সক্ষমতা অনেকটা বাড়িয়ে তুলেছে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া ছোট ছোট পরিমাণ পাওয়ার আপ করতে করতেই হয়তো একসময় বড় পরিমাণের পাওয়ার করতে পারব। তাই চেষ্টা করতেছি পাওয়ার আপ করার।

 2 years ago 

আপু আপনি ২৫ স্টিম পাওয়ার আপ করেছেন।আমরা সকলে পাওয়ার আপ কে ভালোবাসি।পাওয়ার মানেই শক্তি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

জি আপু একদম ঠিক বলেছেন পাওয়ার আপ মানেই হলো শক্তি ।আর এই শক্তি বৃদ্ধির চেষ্টায় প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করি।

 2 years ago 

৫০০০ স্টিম পাওয়ার করার লক্ষ্যে আপনি খুব ভালোভাবে এগিয়ে যাচ্ছেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপু আপনি যেন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে আপনার লক্ষ্যে দ্রুত পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

জি আপু চেষ্টা করব প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করার এবং আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানোর ‌।আপনার মতামত পেয়ে অনেক ভালো লাগলো।

 2 years ago 

আমার খুবই প্রিয় একটি কাজ হলো পাওয়ার আপ, পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যি অনেক ভালো লাগে, আপনি খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের আইডির শক্তি বৃদ্ধি করা ।তাই সবারই উচিত সাধ্যমত পাওয়ার আপ করা।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করতে পারেন এবং ভোটিং ভ্যালুও বৃদ্ধি করতে পারেন।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া একদম ঠিক বলেছেন ,পাওয়ার আপ করার মাধ্যমে আমরা অনেক কিছুই করতে পারি।অনেক অনেক ধন্যবাদ মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

পাওয়া আফ বলতে নিজের সক্রিয়তা বৃদ্ধি করাকে বোঝাই। যে যত কর্মের সক্ষম থাকবে সে ততো কর্ম করতে পারবে। তাই পাওয়ার আপ করা একান্তই জরুরী আমাদের জন্য। আপনি করেছেন জেনে আমার খুব ভালো লাগলো ।আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমারও খুব ভালো লাগলো আপনার এমন মন্তব্য দেখে। চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ করার, যাতে আমি আমার আইডি সক্ষমতা বৃদ্ধি করতে পারি।

 2 years ago 

আপনার উদ্যোগ দেখে খুব ভালো লাগছে আপু। আপনি বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করার লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। অনেক শুভকামনা রইল আপনার জন্য আপনার এই লক্ষে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন লক্ষে পৌছাতে পারেন।

 2 years ago 

জি ভাইয়া লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি পাওয়ার আপ করে ।ভালো থাকবেন,আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে সত্যিই খুব ভালো লাগে। কারণ এভাবেই আমরা আস্তে আস্তে আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এবং সেইসাথে এই প্লাটফর্মে নিজের ভবিষ্যৎ উজ্জ্বল করে তুলতে পারি। ধন্যবাদ আপু এত সুন্দর পাওয়ার আপ পোস্ট শেয়ার করে আমাদের কেও এর প্রতি অনুপ্রাণিত করার জন্য। ভালো থাকবেন এবং অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি আপু আপনার এমন মন্তব্য দেখে খুবই ভালো লাগলো ।আর সবারই উচিত এভাবে পাওয়ার আপ করে নিজেদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাওয়া।

 2 years ago 

আপনাকে অভনন্দন আপু ।আপনাদের এমন পাওয়ার আপ পোষ্ট দেখে আরো উৎসাহিত হই আমরা।পাওয়ার আপ করলে আসলে আমরা আমদের শক্তি অর্জন করি।পাওয়ার আপ আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি শক্তিশালী হবে।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু পাওয়ার আপ পোষ্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।এবং আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ যে আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ এটি এই প্ল্যাটফর্মের এসেই দেখলাম। কারণ এখানে পাওয়ার আপ ছাড়া কোন কাজ সঠিকভাবে করা যায়না ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66903.90
ETH 3098.58
USDT 1.00
SBD 3.67