স্বরচিত কবিতা||ধন্য আমি তোমায় পেয়ে।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

AddText_01-02-05.33.58.jpg

আমার বাংলা ব্লগে কাজ করতে করতে অনেক কিছুই শিখতে পারলাম। এর কারণ হচ্ছে আমাদের প্রিয় বন্ধুরা যারা নিয়মিত ব্লগিং করে, তারা বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করে। তাদের পোস্টে কেউ রেসিপি, কেউ আবার ক্রাফট অথবা কবিতা এবং বিভিন্ন ধরনের গল্পও শেয়ার করেন। তার থেকেও বড় কথা abb-fun এ খুব মজার একটি আয়োজন করা হয়েছে। সেখানে অনু কবিতাগুলো লিখার মাধ্যমে সবাই সবার দক্ষতার প্রকাশ ঘটায়।আমিও মাঝে মাঝে সেখানে লিখার চেষ্টা করি। জানিনা সবার কেমন লাগে।তবে চেষ্টা করতে তো বাধা নেই।আর সেই অনুপ্রেরণা থেকেই মাঝে মাঝে কবিতা লিখার চেষ্টা করি। আজকের কবিতাটি হল একজনকে উদ্দেশ্য করে। আপনারা সকলেই জানেন হয়তো,গতকাল আমার হাজবেন্ড @nevlu123 এর জন্মদিন ছিল। আর তার সেই জন্মদিন উপলক্ষে অনেকেই অনেক পোস্ট করেছে। আমি যদিও পোস্ট করেছিলাম কিন্তু আজকে আমি চেয়েছি একটা কবিতা লিখব তার জন্য। তাই বসে পড়লাম একটু আগে কবিতা লেখার জন্য। কবিতাটি লেখার চেষ্টা করার পর আপনাদের সাথে শেয়ার করতে ইচ্ছে হল তাই চলে এলাম।

20230102_172241.jpg

♥️ধন্য আমি তোমায় পেয়ে♥️

ওগো তোমায় পেয়েছি বলে এ জীবন ধন্য,
তোমাকে পেয়েই আমার জীবন পরিপূর্ণ।
জানি তুমি এ বাঁধন গড়েছিলে নিজে,
আমার তোমার ভালোবাসায় মুহূর্তগুলো সাজে।



এ জীবনের প্রতিটি পদে তোমার ছায়া রয়,
প্রতিটি ক্ষণ কাটে আমার শুধু তুমিময়।
তোমায় পেয়েছি আমি কি পূণ্য করে,
জানি তুমি শুধু আজ আমাতেই রবে।



আমি শুধু চাই তোমায় আমার আমিতে,
ভালোবাসতে চাই তোমায় প্রতিটি মুহূর্তে।
এ জীবন লিখে রেখেছি শুধু তোমার জন্য,
তোমার হৃদয়ে জায়গা পেলেই আমি ধন্য।



এ হৃদয় চায় শুধু তোমার ভালোবাসা পেতে,
সারাটাদিন আমি অপেক্ষায় ভালোবাসা নিতে।
তোমার ছোঁয়ায় মনটা আমার কাটিয়ে উঠে কষ্ট,
ভালোবাসার মধুরতায় হারিয়ে যেতে মগ্ন।



জন্মদিনের শুভলগ্নে এসেছিলে বলেই,
আজ আমি পেয়েছি তোমায় শুধু আমার করেই।
তোমায় নিয়ে বিশ্লেষণে আমি আজ ক্লান্ত,
হবে না গো তোমায় নিয়ে লিখার কোনো অন্ত।



আমার ভালোবাসা টুকু গ্রহণ করে নিও,
একটুখানি ভালোবাসা আমায়ও দিও।
জানো তুমি?আছি শুধু তারই অপেক্ষায়,
সারাজীবন বাসবে ভালো,রয়েছি প্রতিক্ষায়।

IMG-20230102-WA0056.jpg

আমার অনুভূতি

আজকের কবিতাটি আমার জীবন সঙ্গীর জন্য লিখলাম।যা লিখলাম হয়তো সবকিছুই একদম অল্প হয়ে যাবে। কারণ সবকিছু মিলিয়ে তার সম্মন্ধে কোন কিছু কখনোই সম্পূর্ণভাবে ফুটিয়ে তোলা আমার পক্ষে হয়তো সম্ভব হবে না, কমতি থেকেই যাবে। যাই হোক আমি তার জন্মদিন উপলক্ষে আজকে আবারও একটি কবিতা তার জন্য লিখলাম। মনের সকল অনুভূতি মিশিয়ে লিখলাম আজকের কবিতাটি। এই সামান্য উপহার গ্রহণ করে নিও, প্রিয়।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

আপনার প্রিয় মানুষটির জন্মদিন উপলক্ষে জীবন সঙ্গীকে নিয়ে লিখেছেন কবিতাটি অনেক চমৎকার হয়েছে।আমার মনে হয় ভাইয়া অনেক ভাগ্যবান আপনাকে পেয়ে। আপনার মত একটি ওয়াইফ তিনি পেয়েছেন।সবমিলে আপনাদের হ্যাপি ফ্যামিলি শুভকামনা রইল আপনাদের জন্য শুভ জন্মদিন ভাইয়া।

 last year 

অনেক ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য। ভালো থাকবেন সর্বদায় এই কামনা করি।

 last year 

নিভলু ভাই এর জন্মদিন উপলক্ষে খুব সুন্দর কবিতা রচনা করেছেন। তাকে পেয়ে আপনি ধন্য ও পরিপূর্ণ। আপনাদের সুখি দাম্পত্যের প্রকাশ পেয়েছি এই কবিতার মাধ্যমে। এবিবি ফান অনু কবিতার আসরে আমিও বেশ উপভোগ করি। বেশ ভালই লাগে। যাইহোক আপনাদের দুজনের জীবন যেন সবসময় সুখময় হয় সে প্রার্থনা করি।

 last year 

আপনাদের এরূপ মায়া মমতা ও ভালোবাসা পেলে আরো ভালো কিছু শেয়ার করা যাবে। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

প্রথমেই ভাইয়াকে জন্মদিনের শুভেচ্ছা। আপু আপনি ভাইয়া জন্মদিন উপলক্ষে চমৎকার একটি কবিতা লিখেছেন। ধন্য আমি তোমায় পেয়ে। ভীষণ ভালো লাগলো কবিতাটি পড়ে। আশাকরি ভাইয়া কবিতাটি পড়লে ভীষণ খুশি হবে ইনশাআল্লাহ। আপনাদের পুরো পরিবারের জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে, খুব চমৎকার সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য। ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে।ভালো থাকবেন ভাইয়া।

 last year 

মাশাল্লাহ তিনজনকে একসাথে অনেক সুন্দর লাগছে।ভাইয়ার আগামী দিনগুলো ভালো কাটুক,সুখে থাকেন আপনারা।
আজ আমার ওমন কেউ নেই আর তাই আমি ধন্যও হতে পারলাম না।তবে ধন্য হতে চাই😁।

সুন্দর ও সহজ ভাষায় ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়েছেন।শুভ কামনা রইলো।

 last year 

আশা করছি ভাইয়া খুব শীঘ্রই আপনি বিয়ের কাঠগড়ায় দাঁড়াবেন এবং তখন আপনারও এই রকম শুভাকাঙ্ক্ষী পেয়ে যাবেন তখন আপনিও ধন্য হবেন। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last year 

বাহ্,আপু আপনি দারুণ একটি কবিতা লিখেছেন ভাইয়াকে নিয়ে।আপনাদের দুই জনের ভালোবাসা এমনি ভাবে অটুট থাকুক এই প্রত্যাশা করি সব সময়ই। প্রতিটি লাইন বেশ সুন্দর। সারাজীবন এভাবেই যেন থাকেন তাই প্রত্যাশা করি সা সময়ই। ধন্যবাদ

 last year 

আপনার প্রত্যাশা যেন আল্লাহ তাআলা গ্রহণ করে এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য। আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 last year 

প্রথমে জানাই নিভলু ভাইয়ের জন্মদিনের শুভেচ্ছা। তার পাশাপাশি ধন্যবাদ জানাই আপনাকে আপনি তার জন্মদিনে খুবই সুন্দর একটি কবিতা রচনা করেছেন। আপনি তাকে পেয়ে ধন্য হয়েছেন পরিপূর্ণভাবে এটা শুনে নিজের কাছে অনেক ভালো লাগলো। আপনারা আপনাদের দাম্পত্য জীবন এভাবে যেন সুখে থাকতে পারেন এই কামনাই করি। আপনার রচয়িতা কবিতাটিও কিন্তুু অনেক দারুন হয়েছে আপু ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year (edited)

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, খুব চমৎকার সাবলীল ভাষায় একটা মন্তব্য করার জন্য। ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে।

 last year 

ভাইয়ার জন্মদিন উপলক্ষে দারুন কবিতা লিখেছেন আপু। একদম পুরোপুরি রোমান্টিক ছিল। একদিকে রোমান্টিক কবিতা আবার অন্যদিকে কবিতার ছন্দের মিল অনেক সুন্দর ছিল সব মিলিয়ে অসাধারণ সুন্দর লেগেছে আমার কাছে।

 last year 

চেষ্টা করেছি ভাইয়া সুন্দরভাবে গুছিয়ে আপনাদের সবার মাঝে তুলে ধরার জন্য। ধন্যবাদ মন্তব্য করার জন্য। ভালো থাকবেন সর্বদায়।

 last year 

আপনি যথার্থ বলেছেন যে আমার বাংলা ব্লগের সকল ইউজাররা অনেক সুন্দর সুন্দর করে ব্লগ উপহার দিচ্ছে ৷
যা হোক আপনার প্রিয় মানুষটি জন্মদিন উপলক্ষে জীবন সঙ্গীকে নিয়ে লেখা কবিতাটি অনেক চমৎকার ছিল ৷ সর্বোপরি বলবো দুজনের এমন বন্ধনে যেন কোনো চির না পড়ে ৷ দুজনের ভালবাসা অটুট থাকুক এই কামনা ৷
ধন্যবাদ আপু

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া খুব চমৎকার একটা মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো ভালো থাকবেন।

 last year 

ঠিক বলছেন আপু আমার বাংলা ব্লগে আমারা অনেক সুন্দর সুন্দর পোস্ট দেখি যা সত্যিই আকর্ষণীয় হয়।এবিবি ফানের উদ্যোগে সবাই খুব সুন্দর সুন্দর করে কবিতা লিখেন অনেক ভালো লাগে পড়তে।@nevlu123 ভাইয়ের জন্মদিন উপলক্ষে সুন্দর একটি কবিতা লিখে শেয়ার করেছেন পড়তে অনেক ভাল হয়েছে।অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর কবিতা লিখে আমাদের সাথে ভাগাভাগি করে নেওয়ার জন্য।

 last year (edited)

আপনার পড়তে ভালো লেগেছে যেনে আনন্দিত হলাম। ধন্যবাদ আপনাকে যথাযথ একটি মন্তব্য করার জন্য। ভালো থাকবেন ফ্যামিলির সবাইকে নিয়ে।

 last year 

বাহ সুন্দর তো। নিভলু ভাইয়ের জন্মদিনে আপনি যে কবিতা লিখেছেন জানিনা নিভলু ভাইয়া পড়ে ফিট হয়ে গেল কিনা। আমার কিন্তু বেশ ভালো লেগেছে। বুঝাই যাচ্ছে তাকে পেয়ে আপনি কতটা ধন্য হয়েছেন। যাক দোয়া করি আপনাদের সম্পর্ক ভালোবাসায় পূর্ণ থাকুক সারা জীবন।

 last year 

ফিট হয়ে গেলে সমস্যা নেই আপু🤣🤣এক বালতি পানি দিয়ে আবার ঠিক করে ফেলবো। ধন্যবাদ আপনাকে চমৎকার একটা মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63582.02
ETH 3289.90
USDT 1.00
SBD 3.88