স্বরচিত কবিতা||♥️জীবন♥️||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

IMG_20220808_115248.jpg

কয়েকদিন আগেই এই কবিতাটি লিখেছিলাম।মাঝেমধ্যে সময় পেলে আমি কবিতা লিখি। কারণ অন্যান্য কাজ থেকে এটি এখন আমার জন্য সহজ।শুয়ে থেকেই কবিতা লিখতে পারি। বসে বসে বেশিক্ষণ কাজ করা সম্ভব হয় না। তাই চেষ্টা করি মাঝে মাঝে কিছু কবিতা লিখার।

IMG_20220808_115231.jpg

♥️জীবন♥️

দিন যায় রাত পোহায়,
এইভাবে-ই বছর গড়ায়।
সময়ের সাথে তাল মিলিয়ে,
জীবনের দড়ি টানতে হয়।



এক সেকেন্ডও মূল্যবান,
সময়ের পরিপ্রেক্ষিতে।
এক ফোঁটা জল হতে পারে,
জীবন বাঁচার ভিত্তিতে।


দিনের পরে রাত আসে,
রাতের পর আবারও দিন।
ভালোর পরে খারাপ আসে,
খারাপের পরে আসে সুদিন।

কর্ম যেমন ফলও তেমন,
লোকমুখে শুনি এই কথা।
ভালো করলে হবে ভালো,
ফল পাবে যথাতথা।

আমার আকাশ নীলচে মায়ায়,
সাজিয়ে তোলে তার ছবি।
এরই মাঝে আমি আবার,
নিজের মত জীবন গড়ি।

IMG_20220808_115218.jpg

আজকের এই কবিতাটি লিখেছি,আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনhttps://maps.app.goo.gl/aQy5PD1opWB5nBc3A

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

ওয়াও আপু অসাধারণ আপনি খুব চমৎকার করে কবিতা লিখেছেন ৷আমি খুব মনোযোগ দিয়ে পড়লাম ৷

কর্ম যেমন ফলও তেমন,
লোকমুখে শুনি এই কথা।
ভালো করলে হবে ভালো,
ফল পাবে যথাতথা।কর্ম যেমন ফলও তেমন,
লোকমুখে শুনি এই কথা।
ভালো করলে হবে ভালো,
ফল পাবে যথাতথা।

একদম ঠিক বলেছেন কর্ম যেমন ফল তেমন ৷মানুষের কথায় কান না দেওয়া ভালো ৷যাই হোক খুব ভালো লাগলো ২

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ সবসময় সাপোর্ট করে যাওয়ার জন্য ভালো থাকবেন

 2 years ago 

এর আগেও আপনার কবিতা পড়েছি । খুব সুন্দর কবিতা লিখেন আপু ।আজকে আপনার জীবন কবিতাটি খুব সুন্দর ছিল । আসলে মানুষের কর্মফল একটা সময় ভালো হয় আবার একটা সময় খারাপ । তবে সুদিন একদিন আসে আসলে ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সবসময় মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

সময় কারো জন্য অপেক্ষা করে না। জীবন চলছে তার নির্দিষ্ট গতিতে। জীবন নিয়ে আপনি খুবই সুন্দর একটি কবিতা রচনা করেছেন আপু। কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ জানাচ্ছি আমাদের মাঝে এত সুন্দর একটি কবিতা তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভালো থাকবেন এবং এভাবে সাপোর্ট করে যাবেন এই কামনা করি

 2 years ago 

দিনের পরে রাত আসে,
রাতের পর আবারও দিন।
ভালোর পরে খারাপ আসে,
খারাপের পরে আসে সুদিন।

জীবনে ভালো মন্দ সুখ দুঃখ সবই আছে। জীবন মানেই সব কিছুর সংমিশ্রণ। আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। আপনার সাফল্য কামনা করছি।

 2 years ago 

ঠিক বলেছেন ধন্যবাদ আপনাকে মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

আপনার কবিতাগুলো আমার কাছে খুব ভালো লাগে আপু। আপনি আজকে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতার লাইনগুলো আসলেই ভালো লেগেছে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনাদের ভালো লাগার জন্যই কবিতাটি লেখা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

কর্ম যেমন ফলও তেমন,
লোকমুখে শুনি এই কথা।
ভালো করলে হবে ভালো,
ফল পাবে যথাতথা।

জীবন নিয়ে সুন্দর একটি কবিতা লিখেছেন খুবই ভালো লাগলো কবিতাটি পড়ে বিশেষ করে উপরের লাইন গুলো।

 2 years ago 

ভালো লেগেছে যেন আমিও খুব খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভালো থাকুন

 2 years ago 

আপু আপনি জীবন নিয়ে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতার প্রতিটি লাইনে আপনি জীবনের বাস্তবতা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। বিশেষ করে কবিতার এই চরণ গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে।

কর্ম যেমন ফলও তেমন,
লোকমুখে শুনি এই কথা।
ভালো করলে হবে ভালো,
ফল পাবে যথাতথা।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন সবসময় এই কামনা করি

 2 years ago 

খুব সুন্দর লেখা, আরও লিখতে থাকুন দিদি। শুভ কামনা রইল।

 2 years ago 

এটা চালিয়ে যাব দিদি ধন্যবাদ আপনাকে উৎসাহ প্রধানের জন্য

 2 years ago 

জীবন সম্পর্কে অনেক সুন্দর এবং বাস্তবধর্মী একটি কবিতা লিখেছেন আপনি। আপনার এই কবিতাটি পড়ে আমি সত্যিই মুগ্ধ হয়ে গেছি। এ ধরনের আরো সুন্দর সুন্দর কবিতা পড়ার অপেক্ষায় রইলাম। ভালো থাকবেন।

 2 years ago 

আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পেলে অনেক ভালো লাগে ধন্যবাদ ভাইয়া ভালো থাকুন

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 57859.61
ETH 2966.06
USDT 1.00
SBD 3.67