তনুজা বৌদির জন্মদিন উপলক্ষে স্বরচিত কবিতা।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1,আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

png_20230116_173639_0000.png

যদিও এই সপ্তাহে আমি কবিতা পোস্ট করেছিলাম কিন্তু আজকে আমি একদম ভিন্ন ধরনের কবিতা নিয়ে এসেছি। কারণ হয়তোবা সকলেই ইতিমধ্যে জানেন যে আমাদের প্রিয় @tanuja বৌদির জন্মদিন আজকে। তার জন্য আমরা হয়তো বা কখনো কিছু করতে পারিনি।কখনো পারব কিনা তাও জানিনা। কিন্তু আজকের এই জন্মদিনে তার জন্য সামান্য একটু উপহার আমার তরফ থেকে। নিজের মনের কিছু অনুভূতি মিশিয়ে কবিতাটি আপনার জন্য লিখেছি বৌদি।আশাকরি আমার কবিতাটি ভালো লাগবে আপনার কাছে।

সাল ভরমে সবচেয়ে পেয়ারা হোতাহে একদিন।
আর হ্যাঁ সেদিনটি হল জন্মদিন।
শুভ, শুভ, শুভ দিন,
বৌদি তোমার জন্মদিন।

জন্মদিনের উপলক্ষে ছোট্ট একটি কবিতা বৌদি তোমার জন্য।

JvFFVmatwWHRfvmtcY4wA2km4qzuNmGYa8SDgaPWyTRfUSpPFnvXvv7QZiP9ip32drWaZUcTQzpejFU5sicbymCpjDvtPR7d5cfjwXxzFDUgt9XkSJ2JjZ5UfmcpnXYK8fjUPSbxKx.jpeg

♥️শুভ জন্মদিন♥️

সকালের মিষ্টি সূর্যটা,
দিচ্ছে হাতছানি।
পাখিরা সবাই মিলে,
করছে কানা কানি।

হচ্ছে আজ সবার মাঝে,
এটা জানা জানি।
মিষ্টি বৌদি তোমার ,
শুভ জন্মদিন খানি।

মিষ্টি একটা আভাস,
বাতাসে মিশে আছে।
প্রিয় বৌদি আমরা সবাই,
আছি তোমার পাশে।

জানো কি বৌদি,
তোমায় মানুষ কত ভালোবাসে।
তুমিও তো রয়েছো,
আমাদের সবারই পাশে।

দোয়া ও ভালবাসা,
রইল তোমার জন্য।
কবিতাটা গ্রহণ করে,
করো আমায় ধন্য।

আমি অধম মনের ভাষা,
লিখেছি তোমার জন্য।
তুমিও তো তেমন একজন,
যে আমার মন অনন্য।

আপনার এই জন্মদিন সবসময় সুখকর হোক এটাই কামনা করি।আপনার পরিবারের সাথে সবসময় হাসিখুশি থাকুন,দাদার ভালোবাসায় আপনার জীবন ভরে উঠুক। আর ভাগ্য করেই আপনি যেমন দাদার মত এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছেন, তেমনি দাদাও আপনাকে ভাগ্য করেই পেয়েছে।দুজনের এমন মিল বন্ধন সারাজীবন অটুট থাকুক এই কামনা করি।আবারও আজকের এই বিশেষ দিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি বৌদি, ভালো থাকবেন।
JvFFVmatwWHRfvmtcY4wA2km4qzuNmGYa8SDgaPWyTRfUSpPFnvXvv7QZiP9ip32drWaZUcTQzpejFU5sicbymCpjDvtN6m9HxbThbC7szqiQo6Q136vgQv96kpEoNmrVyQ5VSKWkv.jpeg

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

প্রথমে জানাচ্ছি তনুজা বৌদির জন্মদিনের শুভেচ্ছা। সেই সাথে আপনার শুভেচ্ছা বার্তাটি ও অনেক চমৎকার ছিল। সত্যি কবিতাটি অসাধারন ছিলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

বৌদির জন্মদিনে আমরা স্পেশাল কিছু হয়তোবা দিতে পারিনি। কিন্তু তার এই দিনটিকে স্পেশাল করে তুলতে সামান্য প্রচেষ্টা।

 2 years ago 

বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।এটা ঠিক দুইজন দুইজনকেই বেশ ভাগ্য করেই পেয়েছে বলতেই হয়।দুই জন যেন সারাজীবন একসাথে থাকতে পারে এমনটাই প্রত্যাশা করি।
বেশ সুন্দর একটি কবিতা লিখেছেন বৌদির জন্মদিন উপলক্ষে। কবিতার প্রতিটি লাইন বেশ সুন্দর। ধন্যবাদ

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু। তারা দুইজন একই বন্ধনে আবদ্ধ হয়েছেন ভাগ্য করেই। ধন্যবাদ সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

প্রথমেই বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। বৌদির জন্মদিন উপলক্ষে চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতার লাইন গুলো চমৎকার ভাবে উপস্থাপনা করেছেন। আশাকরি বৌদি দেখলেই ভীষণ খুশি হবে। বৌদির জন্য অনেক অনেক দোয়া রইল 🤲

 2 years ago 

বৌদির জন্মদিনে সামান্য একটা কবিতাই লিখলাম ভাইয়া। তবে আপনাকে অনেক ধন্যবাদ জানাই মন্তব্য করার জন্য।

 2 years ago 

প্রথমেই তনুজা বৌদিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি। এই দিনটির মতো যেন ওনার সারা জীবনের দিনগুলো কাটুক সেই কামনা করি। দাদা এবং বৌদি দুজন যেন এভাবেই হাসিখুশি ভাবে থাকতে পারে সেই কামনা করছি। আপনি তনুজা বৌদির জন্মদিন উপলক্ষে খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন ওনার খুবই ভালো লাগবে। কবিতার প্রত্যেকটি লাইন মন ছোঁয়া ছিল। ভালোই লিখেছেন আপনি।

 2 years ago 

তাদের জীবন সুখময় হবে এটাই কামনা রইলো সবসময়। তবে আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে ভালো লাগলো।

 2 years ago 

প্রথমেই তনুজা বৌদিকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা। দাদা এবং তনুজা বৌদির এই জীবন যেন সবসময় ভালো কাটে এবং তনুজা বৌদি যেন সবসময় এভাবেই হাসিখুশি এবং সবার মাঝে ভালো থাকতে পারে সেই কামনা করি। বেশ ভালোই লিখেছেন কিন্তু তনুজা বৌদির জন্মদিন উপলক্ষে এই কবিতাটি। ওনার কিন্তু বেশ ভালোই পছন্দ হবে এই কবিতা। শুভেচ্ছা জানিয়ে এরকম কবিতা লেখার মজাটাই আলাদা। আমার কাছে কিন্তু পড়তে ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

কবিতা লিখতে আমার কাছে অনেক বেশি ভালোলাগে। জন্মদিন উপলক্ষেই কবিতাটি তৎক্ষণাৎ লিখে ফেলেছিলাম। ধন্যবাদ আপু ভালো থাকবেন।

 2 years ago 

বৌদির জন্মদিন উপলক্ষে দারুন একটি কবিতা লিখেছেন আপু। আশা করছি আপনার লেখা কবিতাটি বৌদির অনেক পছন্দ হয়েছে। আসলে কবিতার ভাষা এবং ছন্দ আমার কাছে খুবই ভালো লেগেছে। দারুন লিখেছেন আপনি। বৌদিকে আবারো জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। শুভ জন্মদিন বৌদি।

 2 years ago 

আপনাদের কাছে কবিতা ভালো লাগলে আমার সার্থকতা। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য। ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

আপু আজ দিদির জন্মদিন, আমিতো জানতাম না।আপনার পোস্ট পড়ে জানতে পারলাম। দিদিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।সারাজীবন সুখে -আনন্দে কাটবে এমনটাই আশাকরি। আপু দিদিকে নিয়ে কবিতা লিখলেন দারুন হয়েছে। সুন্দর একটি কবিতা লিখেছেন আপু দিদির জন্মদিনে। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সবার জন্মদিন সব সময় সুখবর হোক সেই প্রত্যাশাই করি। অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

বৌদির জন্মদিনে নিজে কবিতা লিখে পোস্ট শেয়ার করেছেন।কবিতাটিও অনেক সুন্দর হয়েছে। পুরো কবিতাটি আমি পড়েছি।বৌদির আগামী দিনের জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আমার কবিতাটি আপনার ভালো লেগেছে শুনে আমার খুব ভালো লাগছে আপু। আপনাকে অসংখ্য ধন্যবাদ কবিতাটি পড়ার জন্য।

 2 years ago 

আজ যে বৌদির জন্মদিন তা জানতাম না।ধন্যবাদ জানানোর জন্য।
বৌদি ভালো থাকুক সবসময় আর ভালো রাখুক তার প্রিয়জনদের।
ভালো লিখেছিলেন,শুভ কামনা রইলো।

 2 years ago 

দাদা বৌদির পরিবারের ভালো থাকাটাই আমরা কামনা করি। কারণ আজকে হয়তো আমরা তাদের জন্যই এই অবস্থানে পৌঁছাতে পেরেছি। অসংখ্য ধন্যবাদ আপনার মূল্যবান মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

বৌদির জন্মদিন উপলক্ষে আপনি অনেক সুন্দর একটি কবিতা ওনাকে উপহার দিয়েছেন আপু। কবিতাটি পড়ে সত্যি অনেক ভালো লাগলো।প্রতি বছর উনার জীবনে যেন হাসিখুশি দিন আসে এই কামনা করি। ধন্যবাদ আপু

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহ প্রদান করার জন্য। এভাবেই পাশে থাকবেন আশা করি। ভাল থাকবেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58067.54
ETH 2469.39
USDT 1.00
SBD 2.40