১০স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২ ||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি এই সপ্তাহে অন্তত সবার সাথে এক্টিভ থাকার৷

CollageMaker_20226391725255.jpg

সবার সুস্থতা কামনা করে আমি আজকে আমার পোস্ট শুরু করলাম। আর আমার আজকের পোষ্ট হল পাওয়ার আপ নিয়ে। পাওয়ার আপ করা সবার জন্য অতীব জরুরী। কারণ নিজের আইডি সক্ষমতা বৃদ্ধির সাথে সাথে নিজেকে এই প্ল্যাটফর্মের সাথে মানিয়ে নেয়া এবং কাজ করার ক্ষমতা বৃদ্ধি করার জন্য হলেও এই পাওয়ার আপ করা প্রয়োজন। তাই একটি নির্দিষ্ট লক্ষ্যকে কেন্দ্র করে আমি প্রতি সপ্তাহে অন্তত একবার হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। সেই অনুযায়ী আমি পাওয়ার আপ করলাম। তবে ছোট এমাউন্টের পাওয়ার আপ করে আমার লক্ষ্য পূরণ করতে চাচ্ছি।

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি। @rex-sumon ভাইয়াকে আমি ধন্যবাদ জানাই তার চেষ্টার জন্য।যার ফলে সবাই পাওয়ার আপ করার কাজে উদ্ভুদ্ধ হয়েছে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৪১৮০.৬৩৩।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১২.৯২১।

IMG_20220603_085647.jpg

এখানে ১২.৯২১ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220603_085625.jpg

এখন আমার ওয়ালেটে ৪১৯০.৬৩৩ স্টিম পাওয়ার হলো।

IMG_20220603_085537.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আমার নির্দিষ্ট লক্ষ্যে অর্থাৎ ৫০০০ পাওয়ার এ নিয়ে যেতে পারব। সবার ভালোবাসা এবং দোয়া প্রার্থনা করি।ভালো থাকবেন সবাই।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। সামনে এগিয়ে যেতে গেলে পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনাকে পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান।।

 2 years ago 

পাওয়ার আপের বিকল্প কোথাও নেই। কারণ এর মাধ্যমে আমরা আমাদের কাজ সঠিক ভাবে করতে পারব।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করতে তেমন ভালোবাসি পাওয়ার বৃদ্ধি পোস্টগুলো দেখলে অনেক ভালো লাগে আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন বিষয়টি সত্যিই অনেক সন্তোষজনক

 2 years ago 

খুব ভালো লাগলো আপনার উৎসাহমূলক মন্তব্য পেয়ে ।অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করার জন্য অবশ্যই পাওয়ার আপ করা অতীব জরুরী, ধন্যবাদ ভাইয়া ‌‌।

 2 years ago 

আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ ।আপনার মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি সেই কাজটি করলেন ।আপনার এই পাওয়ার বৃদ্ধি কে সাধুবাদ জানাই আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ।মন্তব্য ভাগ করে উৎসাহ প্রদান করার জন্য।

 2 years ago 

আসলে সবকিছুরই একটা লক্ষ্য থাকা উচিত। আপনি একটি লক্ষ্য স্থির করে সেই লক্ষ্যের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন যা আসলে আপনার জন্য পরবর্তীতে খুবই উপকারী হবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন খুব দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু। লক্ষ্য যদি ঠিক থাকে তাহলে যেকোনো কাজ করা সম্ভব খুব সহজে।

 2 years ago 

বর্তমান পরিস্থিতিতেও আপনি পাওয়ার আপ করছেন এটা দেখে আপু খুব ভালো লাগছে। আসলে পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ন অনেক শুভকামনা রইল আপনার জন্যা।

 2 years ago 

জি ভাইয়া পরিস্থিতি যেমনই হোক চেষ্টা করছি পাওয়ার আপ করে যাওয়ার। যদিও এমাউন্ট খুব কম।

 2 years ago 

গুটি গুটি পায়ে বেশ দ্রুত এগিয়ে যাচ্ছেন আপনার লক্ষ্য পূরণের দিকে। আমি আশাবাদী নিশ্চয়ই আপনি লক্ষ্য পূরণ করতে পারবেন সময়ের মধ্যেই । শুভকামনা রইল আপনার জন্য ।

 2 years ago 

খুব ভালো লাগলো এত সুন্দর মন্তব্য দেখে।ইনশাআল্লাহ চেষ্টা করব লক্ষ্য নির্দিষ্ট সময়ের মধ্যে পূরণ করতে।

 2 years ago 

আমরা সকলে পাওয়ার আপ ভালোবাসি। আপনি পাওয়ার আপ করেছেন যা দেখে অনেক ভালো লাগলো। আশা করি এভাবেই আপনি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখবেন। শুভেচ্ছা থাকলো আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করব প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করার ।ভাল থাকবেন আপনিও।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68745.77
ETH 3744.06
USDT 1.00
SBD 3.76