ডিজাইনিং ফ্লাওয়ার আর্ট||ডিজিটাল আর্ট||১০% লাজুক-শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।সবার সুস্থতা কামনা করে আজকের এই পোস্ট শুরু করলাম।

IMG-20220828-WA0009.jpg

আমাদের কমিউনিটিতে অনেককেই দেখেছে ডিজিটাল আর্ট করতে। অনেকে হয়তো বা বিভিন্ন রকম ডিজিটাল আর্ট করতে পারে। কিন্তু আমি শুরু করেছি আমার হাজবেন্ড @nevlu123 এর ডিজিটাল আর্ট করা দেখে। তাকে প্রতিনিয়তই দেখি যখনই সময় পায় তখনই যে কোন ধরনের ডিজিটাল আর্ট করতে থাকে। আর খুব দারুন দারুন ডিজিটাল আর্ট করতে পারে। আপনারা হয়তো সবাই তার আর্ট গুলো দেখেছেন। আর সেই থেকে অনুপ্রেরণায় আমি এই ডিজিটাল আর্ট করলাম। যদিও সময় করে করা হয়ে ওঠেনা, কিন্তু মাঝে মধ্যেই করতে পারি। আপনাদের সাথে ইনশাআল্লাহ শেয়ার করব।আজকের এই ডিজিটাল আর্টটি আমি অনেক আগেই করেছিলাম। আমার ফোনে যখন অ্যাপটি ডাউনলোড করলাম তখন ভাবলাম কিছু আর্ট করে রাখি। আর তাই দুই তিনটি আর্ট করেছিলাম। আর এই আর্টটি আপনাদের মাঝে শেয়ার করতে চলে এলাম।

ডিজিটাল আর্টের জন্য প্রয়োজনীয় উপকরণ

  • মোবাইল
  • ইনফিনিটি পেইন্টার অ্যাপ

ধাপ-১

প্রথমে আমি টুলবার থেকে রেডিয়েল বার টি সিলেক্ট করলাম।তারপর আমি মাঝের অংশে গোল করে আঁকলাম।যা খুব সুন্দর একটা ফুল তৈরি হয়ে গেল।
তারপর বাইরের অংশে অর্ধগোলাকার করে আঁকলাম। এরপরে আরেকটি ডিজাইন করে নিলাম।

yfjc.pngvgo.png

ধাপ-২

একটি পাপড়ি থেকে উপরের দিকে নিম্নের ডিজাইন করলাম।তারপর ভিতরের খালি অংশে দাগ দিয়ে দিলাম।

gjk.pngcvho.png

ধাপ-৩

ভিতরের দাগের উপরে একটি ছোট ফুল অংকন করলাম।
তারপর টুলবার থেকে ফিল অপশন সিলেক্ট করে মাঝের অংশে লাল আর গোলাপী রঙের কাজ করলাম।

hx.pnggio.png

ধাপ-৪

এরপরে গোলাপি রং নিয়ে পাপড়িগুলো রং করলাম।তার পাশাপাশি অন্য যে ফুলগুলো ছিল সেগুলো রং করে নিলাম।

hj.pngghk.png

ধাপ-৫

এখানে গোলাপি আর হালকা বেগুনি রং নিয়ে দাগ গুলোর মাঝে রং করলাম। তারপর গাঢ় বেগুনি রং দিয়ে অপর পাশের অংশটি রং করে দিলাম। ফুলের ডিজাইনের কাজটি শেষ করলাম।

ghjk.pngghkl.png

আশা করি আমার আজকের এই ফুলের ডিজাইনের ডিজিটাল আর্টটি আপনাদের ভালো লাগবে। এটি আমি সম্পূর্ণ নিজ থেকে করলাম। সামনে আরো কিছু ডিজিটাল আর্ট আপনাদের মাঝে শেয়ার করব ইনশাল্লাহ। ভালো থাকবেন সবসময়।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

নেবলু ভাইয়ের কথা কি বলবো তার প্রতিটি আর্ট দেখে আমি মুগ্ধ হয়ে যায়।তার করা প্রতিটি ডিজিটাল আর্ট চোখে পড়ার মতো। আপনার আর্ট করাও কিন্তু অনেক সুন্দর হয়েছে। কালার কম্বিনেশন টা বেশ ভালো লেগেছে আমার কাছে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

জ্বী ভাইয়া তিনি খুব সুন্দর ডিজিটাল আর্ট করে থাকেন আর অসংখ্য ধন্যবাদ আমার এই পোষ্টটি দেখার জন্য।

 2 years ago 

আসলেই আপু ভাইয়া বেশ সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করে ভালো লাগে দেখতে আপনার ফুলের ডিজিটাল আর্ট টা ও বেশ সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ আপনি খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

চেষ্টা করেছি মাত্র তা যে আপনাদের ভালো লেগেছে এটাই সার্থকতা।

 2 years ago 

নিভলু ভাইও যেমন সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করে, আপনিও তেমন অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করছেন আপু। আজকে আপনি খুবই সুন্দর একটি ফ্লাওয়ারের ডিজিটাল আর্ট উপস্থাপন করেছেন। যা দেখে মুগ্ধ হয়ে গেছি আপু। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি ডিজিটাল আর্ট আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

অনেক ভালো লাগলো ভাইয়া এত সুন্দর মন্তব্য দেখে।ভালো থাকবেন সব সময় এবং ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডিজিটাল পদ্ধতিতে খুবই সুন্দর এবং কালারফুল একটি ফুলের নকশা প্রস্তুত করেছেন খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই ভালো লেগেছে

 2 years ago 

ডিজিটাল আর্টগুলো করতে আমার বেশ ভালো লেগেছে ভাইয়া। চেষ্টা করব আরো কিছু ডিজিটাল আর্ট আপনাদের সাথে শেয়ার করতে।

 2 years ago 

ঠিক বলেছেন নেবলু ভাই খুব সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করে। আমার কাছে খুব ভালো লাগে। আপনি কিন্তু খুব সুন্দর একটি ফুলের ডিজিটাল আর্ট করেছেন দেখতে চমৎকার লাগছে। আর খুব সুন্দর করে বর্ণনা দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনি যে তার ডিজিটাল আর্ট গুলো দেখেছেন। এত সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনিও ভাই এর থেকে কোনো অংশে কম না।অনেক সুন্দর ছিল আপনার আর্ট টি।বিশেষ করে কালার আর স্টাইলটা অনেক সুন্দর ছিল।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সামনে আরো ডিজিটাল আর্ট নিয়ে হাজির হবে ইনশাল্লাহ।

 2 years ago 

ওয়াও আপু শুধুমাত্র মোবাইল ব্যবহার করে এত অদ্ভুত সুন্দর কিছু ফুলের একটু তুলে ধরেছেন যে আমি অবাক হয়ে গেলাম। খুবই আকর্ষণীয় লাগছে ফুলগুলো মনে হচ্ছে অনেক নিখুঁতভাবে কেউ এঁকেছেন। খুব সহজ এবং সাবলীল ভাবে অঙ্কন পদ্ধতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জ্বী আপু খুব ধৈর্য সহকারে এটি করতে হয়েছে কারণ আমি নতুনভাবেই কাজটা শুরু করলাম।

 2 years ago 

ডিজিটাল অংকন এর মাধ্যমে খুবই চমৎকার একটি ফুলের অংক না আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো। এরকম অংক দেখলে আপনা আপনি মন ভালো হয়ে যায় কালার কম্বিনেশন খুবই চমৎকার ছিল।

 2 years ago 

ভাইয়া কালার টা আমার কাছেও বেশ ভালো লেগেছে। আর পুরোটা করার পর খুব ভালো লাগলো যে এই সুন্দর ফুলটি করতে পারলাম।

 2 years ago 

আপনি অনেক সুন্দর হবে ডিজাইন এর ফ্লোয়ারগুলো আর্ট করেছেন। সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আরো একটি ফ্লাওয়ার আর্ট আপনাদের সাথে শেয়ার করব। আর অনেক ধন্যবাদ ভাই আমার কাজটি দেখার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41