গান কভার||ভাবনায় থাকো সারাটি সময়।

in আমার বাংলা ব্লগ3 days ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে একটি গান কভার নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

Pink and Red Floral Congratulations Graduation Card_20240815_180112_0000.png

পরিস্থিতি আর বাস্তবতা বিবেচনায় মানুষের দিনকাল একেক রকমভাবে অতিবাহিত হয়। সময় কারো হাতে থাকে না,আর এই সময়ের উপর ভিত্তি করেই মানুষ তাদের জীবনকে সুন্দরভাবে গোছাতে পারে।তবে এখানে একটা বিষয় অবশ্যই খেয়াল রাখবেন,যখন আপনি সবার ভালো চাইবেন,নিজে সবকিছু সহ্য করে যাবেন আর চুপ থাকবেন তখনই আপনার শত্রু তৈরি হবে।আপনি আপনার প্রাপ্য না পেলেও যেখানে কথা বলতে যাবেন না সেখানে অপরপক্ষ তার প্রাপ্য হাতিয়ে নিবে জোর করে হলেও।তাছাড়া আপনি ভালো থাকতে চাইলে আপনার ক্ষতি করার লোকের অভাব হবে না। কারণ অলস মস্তিষ্ক শয়তানের কারখানা হয়। আর এরা থাকেই শুধুমাত্র অন্যের পেছনে লেগে অন্যের জীবনটাকে নষ্ট করতে।কিন্তু সব কর্মের ফল পেতে হয় এটা হয়তো তারা জানে না।

যাইহোক বাস্তব জীবনটা বড়ই অদ্ভূত।বলে যেমন শেষ করা যাবে না। তেমনি চাইলেও ভালো থাকা যাবে না।এসব কথা বাদ দিয়ে নাহয় আজকের পোস্টের বিষয়ে কিছু কথায় ফিরে যাই।আজকে আবারো চলে এলাম একটা গান কভার নিয়ে।গান মানেই হলো মনের আনন্দের বা দুঃখের সময়ের সঙ্গী। আমরা সবাই কম বেশি গান শুনে থাকি। আগে একটা সময় গান গাইতে গাইতেই কাজ চলতো,আবার সাউন্ডবক্সে গান ছেড়ে ঘরের কাজ করতাম।এখনো মাঝে মাঝে এমন করা হয়। আমার ছেলেও মাঝে মাঝে আমার কাছে এসে বলে আম্মা তান তান হাহাহা।তখন গান চালালে সে নাচবে, মহাখুশি হয়ে যায়। যাইহোক ছোট বড় সবাই কিন্তু এখন গান শুনে ।

আমি আপনাদের মাঝে এই পর্যন্ত যতগুলো গান শেয়ার করেছি সবগুলো গানই আমার পছন্দের। কারণ এই গানগুলো আগে থেকেই শুনতাম।মাঝে মাঝে গুনগুন করে গাইতাম।আজ এমনই একটি গান নিয়ে এসেছি।আশা করি আপনাদের অনেকের কাছে এটা ভালো লাগবে।এটাও কয়েক বছর আগেরই গান।

গানের নামঃ-ভাবনায় থাকো সারাটি সময় ।

সিংগার
ইলিয়াস হোসেন এবং কেয়া রহমান।

কভারঃ
@bristy1

গান কভার।

এই ছিল আমার আজকের গানের কভার।ভালো লাগার মত একটি গান এটি।

গানের লিরিক্স ।

ভাবনায় থাকো সারাটি সময়
চোখ বুঝলে আরও কাছে মনে হয়
ভাবনায় থাকো সারাটি সময়
চোখ বুঝলে আরও কাছে মনে হয়
তোমারি প্রেমেতে ডুবি ভাসি
করি যে পাগলামী
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
জানে এ মন জানে এ হৃদয়
তুমিহীনা জীবন জীবনি নয়
তোমার আমার আবাগী প্রনয়
স্বপ্ন সুখের হল মধুময়
তোমারি প্রেমেতে ডুবি ভাসি
করি যে পাগলামী
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
সুখের দোলায় নাও ভাসিয়ে
তোমায় নিয়ে যাই হারিয়ে
তোমার ছোয়ায় স্বর্গ পানে
দিলাম সুখের হাত বাড়িয়ে
তোমারি প্রেমেতে ডুবি ভাসি
করি যে পাগলামী
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
ভাবনায় থাকো সারাটি সময়
চোখ বুঝলে আরও কাছে মনে হয়
তোমারি প্রেমেতে ডুবি ভাসি
করি যে পাগলামী
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে
নিশিদিন তুমিহীন একা লাগে
স্বপ্ন সাজাই প্রেম অনুরাগে

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 3 days ago 

আপু সব সময় চেষ্টা করি আপনার গান কভার গুলো শুনতে। আপনি বেশ সুন্দর করে গান কভার করেন। বেশ সুন্দর কন্ঠ আপনার । যদিও এই গানটি এর আগে আমার শোনা হয়ে উঠেনি। তবে আজ আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে দারুন লাগছে। ধন্যবাদ এমন সুন্দর একটি গান কভার করে শেয়ার করার জন্য।

 2 days ago 

এটা কিছুটা পুরনো গান তবে আমার প্রায়ই শোনা হতো। অনেক ধন্যবাদ আপনাকে আমার গানগুলো সব সময় শোনার জন্য।

 3 days ago 

আপু আপনার কন্ঠে চমৎকার একটি গান শুনে সত্যি অনেক ভালো লাগলো। প্রতিনিয়ত গান গাওয়ার চেষ্টা করছেন এটা দেখে সত্যিই ভালো লাগে। অসাধারণ হয়েছে আপনার গান। আশা করছি পরবর্তীতে আবার নতুন কোন গান নিয়ে আমাদের মাঝে হাজির হবেন।

 2 days ago 

আগেও চেষ্টা করতাম আপু তবে তখন বাবুর জন্য একদমই পারতাম না। এখন একটু বড় হয়েছে খেলাধুলাও করে, এজন্যই মাঝে মাঝে গান গাওয়া হয়।

 3 days ago 

আপনি অনেক সুন্দর গান করে থাকেন।আসলে আপু গান ছোট বড় সবাই শোনতে অনেক পছন্দ করে। আপনার কণ্ঠে প্রিয় একটি গান শোনতে পেরে অনেক ভালো লাগলো। এভাবে আরো প্রিয় গান শোনতে চায়।ধন্যবাদ আপু প্রিয় একটি গান আমাদের মাঝে কভার করার জন্য।

 2 days ago (edited)

আমার ছেলেতো গান শুনতে খুবই পছন্দ করে আপু। যাই হোক অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য ভাগ করে নেওয়ার জন্য, ভালো থাকবেন।

 3 days ago 

হ্যাঁ আপু ছোট বাচ্চারা যে কি বুঝে গান ছাড়লে নাচা শুরু করে দেখতে খুব ভালো লাগে। বরাবরের মত আজও কিন্তু আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে ভালো লাগলো। এই সুন্দর গানটি খুব মিষ্টি করে আপনার মধুর কন্ঠে তুলে ধরেছেন। আশা করছি সব সময় আমরা আপনার মধুর কন্ঠে আরো গান শুনতে পাবো। ধন্যবাদ সবসময় আপনার মিষ্টি কন্ঠে আমাদের সাথে গান শেয়ার করার জন্য।

 2 days ago 

নিভৃত প্রতিদিনই এসে বলবে তান তান,তার জন্য গান চালাতে হবে। ধন্যবাদ আপু।

 3 days ago 

আপনি খুবই সুন্দর গান কভার করেছেন। আপনার কন্ঠে গান শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। অসাধারণ লেগেছে আমার কাছে।

 2 days ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ভাইয়া, ভালো থাকবেন।।

 3 days ago 

জীবনের বাস্তবতায় যারা পা রেখেছেন তারাই বুঝেছেন জীবন আসলে কতই কঠিন। কল্পনায় এক আর বাস্তবতায় অন্যরকমের সবকিছু যেন এক অদ্ভুত আপনার কথা মত আপু। সুন্দর একটি গান কভার শেয়ার করেছেন আপু। আপনার মিষ্টি কন্ঠে গান শুনতে আমার সব সময় অনেক ভালো লাগে। আজকের গানটি অসাধারণ ভালো লেগেছে।

 2 days ago 

জীবনটা বড়ই অদ্ভুত। ভালো থাকতে চাইলেও ভালো থাকা যায় না।যাইহোক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 11 hours ago 

আজকে আপনি খুব সুন্দর করে চমৎকার একটি গান আমাদের মাঝে কভার করেছেন। আপনার কন্ঠে গান শুনতে অনেক ভালো লাগে।ভাবনায় থাকো সারাটি সময় গানটি শুরু থেকে শেষ পর্যন্ত খুব চমৎকার ভাবে গেয়েছেন। এর আগেও আমি আপনার অনেক গান শুনেছিলাম। আসলে গান গাইতে হলে ধৈর্য এবং সাহস দুটোই লাগে। চমৎকারভাবে কোকিল কন্ঠে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41