গান কভার||অলিরও কথা শুনে বকুল হাসে।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে ভিন্ন একটি বিষয় নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সাথে একটি গান কভার নিয়ে এসেছি। যদিও সচরাচর তেমন গান গাওয়া হয় না তবে গুনগুন করে গান গাইতে সকলেই পছন্দ করে। আমি মাঝেমধ্যে চেষ্টা করি নিজের মতো করে গান গাইতে। তবে আজকে যে গানটি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি এই গানটি আমি কিছুদিন আগে এক বিকেলবেলা গেয়েছিলাম। তাই ভাবলাম আপনাদের সাথে এই গানটি পোস্ট আকারে শেয়ার করি। এই গানটি প্রায় সময় শোনা হয়। তবে পূর্বে যে হারে গান শোনা হতো এখন আর সেভাবে গান শোনা হয় না, তেমনি গাওয়া হয় না।

png_20230520_154754_0000.png

আমি গত কয়েক সপ্তাহ যাবৎ অসুস্থ ছিলাম,মানে গান গাওয়ার মত অবস্থা ছিল না। কারণ ঠান্ডা লেগেছিল। আর সর্দি কাশি নিয়ে তো গান গাওয়া সম্ভব না।তবে অনেকদিন পর আবারো চেষ্টা করলাম। আগে কিন্তু আমি অনেক গান গাওয়ার চেষ্টা করতাম তবে সেটা নিজে নিজেই। কখনো এভাবে কভার করে কারো সাথে শেয়ার করা হয়নি। কিন্তু আমার বাংলা ব্লগে আসার পর থেকে প্রতিনিয়ত নিজের ক্রিয়েটিভিটি গুলো শেয়ার করতে পারি। যাইহোক অনেক সময় হ্যাংআউটে গাওয়ার চেষ্টা করি কিন্তু বাবু তো আর সে সুযোগটা দেয় না। তবে গত ১০০তম হ্যাংআউটে গান গেয়েছিলাম। তাই আজ আবারও আপনাদের মাঝে নতুন একটি গান নিয়ে চলে এলাম আশা করি ভালো লাগবে।

গানের নামঃ- অলিরও কথা শুনে বকুল হাসে।

কথা
গৌরীপ্রসন্ন মজুমদার।

সুর
হেমন্ত মুখোপাধ্যায়

কভারঃ
@bristy1

এই ছিল আমার আজকের গানের কভার।যতটুকু গাইতে পেরেছি ততটুকুই শেয়ার করলাম।

গান কভার।
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণগান কভার
ক্যামেরা.মডেলM12
ফটোগ্রাফার@bristy1

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

প্রথমেই আপনার জন্য দোয়া রইল। অলিরও কথা শুনে বকুল হাসে এই গানটি আগে কখনো শুনিনি। আপনার কন্ঠে গানটি শুনে ভীষণ ভালো লাগলো। চমৎকার ভাবে গানটি কভার করেছেন। গানটি শুনে ভালো লাগলো।

 last year 

চেষ্টা করেছি ভাইয়া খুব ভালো একটা তো গাইতে পারি না। যাই হোক ধন্যবাদ আপনাকে।

 last year 

"অলিরও কথা শুনে বকুল হাসে"এই গানটি আমার খুবই পছন্দের একটি গান। আর আপনি যখন গানটি গাইছিলেন তখন আমি খুবই মনোযোগ দিয়ে গানটি শুনছিলাম। চোখ বন্ধ করে গানটি শুনতে ভীষণ ভালো লেগেছে। আপু দারুন একটি গান কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

গানটি আমার কাছেও খুব ভালো লাগে আর অনুভব করে শুনতে তো আরো বেশি ভালো লাগে।

 last year 

আমার খুবই পছন্দের একটি গান কভার করে আপনি শেয়ার করেছেন আপনার কন্ঠে এই গান শুনে খুবই ভালো লাগলো আপু। ব্যক্তিগতভাবে আমার মনে হয় এই গান পছন্দ করে না এরকম মানুষ খুব কমই আছে অনেকদিন পরে আপনার কন্ঠে শুনে নিজের কাছে এক অন্যরকম ভালো লাগে কাজ করছে। পরবর্তীতেও এরকম সুন্দর গান আপনার থেকে আশা করব শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

গানটাও অপছন্দনীয় মোটেও নয়। খুবই ভালো লাগে এই গানটা। আশা করি সকলের কাছেও ভালো লাগে, ধন্যবাদ ভাইয়া।

 last year 

সুন্দর গেয়েছেন আপু আপনি গান কভারটি। প্রথম যেদিন আপনি হ্যাংআউটে গান করেছিলেন সেদিন আমি তো শোনো মুগ্ধ হয়ে গেছিলাম এত সুন্দর কন্ঠ আপনি লুকিয়ে রেখেছেন। তবে আপনি গান কভার করে আমাদের সাথে শেয়ার করেছেন অনেক ভালো লেগেছে। আসলে সময় সল্পতার কারণে অনেক কিছু করা হয়ে ওঠেনা বাচ্চাদের ডিস্টার্ব এর কারণে। এভাবে প্রতিনিয়ত আমাদের সাথে গান কভার গুলো শেয়ার করবেন বেশ ভালো লাগবে।

 last year 

আসলে আপু সেদিন গান গেয়ে সত্যি খুব ভালো লেগেছিল, আর আপনাদের উৎসাহ পেয়েছিলাম অনেক। আর সবসময় তো খুব বেশি একটা সুযোগ পাই না বাবুর জন্য, এজন্য আমি গানও গাইতে পারি না।

 last year 

ওয়াও,, আমার খুবই প্রিয় গান এটা আপু। অনেক দিন আগে আমিও গেয়েছিলাম এই গান টা। আজ বেশ লম্বা সময় পর গানটা শুনলাম। বেশ ভালো গেয়েছেন আপু। এভাবে এগিয়ে যান। আমার বিশ্বাস আরো সুন্দর সুন্দর গান আমরা আপনার কাছ থেকে উপহার পেতে চলেছি।

 last year 

আরে দাদা আপনার গান তো খুব ভালো লাগে।আর সমস্যা হলো আমি বাবুর জন্য সুযোগ পাই না তাই গাইতে পারি না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64186.90
ETH 2759.80
USDT 1.00
SBD 2.66