টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই@rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১০০০০ এস.পি অর্থাৎ ডাবল ডলপিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20230217-140240_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20230217-140314_Chrome.jpg

এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৮৮৫৮+ হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো আপু।এভাবে আপনি পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষে খুব সহজেই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবেই পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্ট শক্তিশালী করুন।আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু।ধন্যবাদ পাওয়ার আপের পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

ঠিক আপু স্টিমিটে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনি যেন শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই দোয়া করি।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।জি ভাইয়া আমি নিজেও সেটা মনে করি। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

আমার কাছে পাওয়ার আপ পোস্ট দেখলে ভীষণ ভালো লাগে। এভাবে অল্প অল্প করে যদি আপনি পাওয়ার আপ করেন তাহলে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 last year 

একদম যথাযথ বলেছেন এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদী কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধি করলেন ৷এটা সত্য যে আমাদের অনেক অনেক দিন কাজ করার চেষ্টা থাকলে ৷ পাওয়ার আপ করতেই হবে ৷
আপনার লক্ষে পৌঁছে যান এমনটাই প্রতার্শা ৷

 last year 

সহমত পোষন করলাম ভাইয়া আমাদের অনেক অনেক দিন কাজ করার চেষ্টা থাকলে ৷ পাওয়ার আপ করতেই হবে ৷

 last year 

আশা করি এই ডিসেম্বর এর মধ্যে আপনি খুব সহজেই ডাবল ডলফিন হয়ে যেতে পারবেন।১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার টার্গেটের আরো কাছে পৌঁছে গেলেন আপু। এরই মধ্য দিয়ে আপনি ৮৮৫৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

আশা করছি ভাই আপনিও নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 last year 

শুধু ভাবী আপু, এতো স্টিমের মালিক কখন হবো 😁। ডাবল ডলফিনে চলে যাচ্ছেন দেখছি আপু। আপনি ঠিক বলেছেন, আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ অনেক ইম্পর্টেন্ট। আপনার জন্য শুভেচ্ছা থাকলো আপু 🌼🦋

 last year 

হাহাহা।।।ঠিক ভাইয়া আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ অনেক ইম্পর্টেন্ট।

 last year 

আপু আজকে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন । আপনি যে লক্ষ্য নিয়ে এগিয়ে চলেছেন তা খুব শীঘ্রই পৌঁছে যাবেন আশা করি। আমরা চেষ্টা করছি আমাদের লক্ষ্যে পৌঁছে যাওয়ার।

 last year 

চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাইয়া। আশা করছি আপনিও নিজেকে এগিয়ে নিয়ে যাবেন পাওয়ার আপ এর মাধ্যমে ধন্যবাদ।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আর পাওয়ার আপ এর প্রয়োজনীয়তা আসলে সবাই বুঝে। যার কারণে প্রতিনিয়ত সবাই পাওয়ার আপ করে যাচ্ছে। ধন্যবাদ তোমাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 last year 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি ঠিক বলেছেন। ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। দোয়া করি, ডিসেম্বর মাসের মধ্যে যেন আপনার ডবল ডলফিন হওয়ার স্বপ্ন খুব তাড়াতাড়ি পূরণ হয়। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া,সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।ডাবল ডলফিনের অপেক্ষায় রইলাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59715.05
ETH 3186.24
USDT 1.00
SBD 2.42