আমার সাথে ঘটে যাওয়া একটি বাস্তবিক ঘটনা||ভুতুড়ে গল্প||

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে আবারও আপনাদের সামনে নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি।আশা করি ভালো লাগবে।

trees-407256_1280.jpg

Source

অনেকদিন আগের কথা, আমি মনে হয় তখন ক্লাস ফাইভে ছিলাম যখন সেই ঘটনাটি ঘটেছিল। এটি একটি ভুতুড়ে ঘটনা। আর এই ঘটনাটি রাতে ঘটেছিল। এই গল্পটি পড়ে যদি আপনাদের ভয় লাগে তাহলে কিন্তু আমার কোন দোষ নেই।নিজ দায়িত্বে পড়বেন।

আমাদের বাড়িতে দুটি পুকুর আছে, যেগুলো আমাদের লিজ নেয়া হয়েছিল তখনকার সময়ে। সেখানে অনেক মাছ চাষ করা হতো আর এজন্য পানিতে পোনা ছাড়া হয়েছিল। তবে ওই সময় হালকা বৃষ্টি ছিল। আর আমাদের পুকুর গুলো যেহেতু জমির পাশে ছিল সেই অনুযায়ী কিছু দেশী মাছ পুকুরে নিয়ে আসার একটি পদ্ধতি ছিল।

গ্রাম অঞ্চলের এইরকম পরিবেশের পুকুরের পাশ কেটে দেয়া হয় যাতে পুকুরের পানি বেশি হয়ে গেলে সেগুলো জমিতে চলে যেতে পারে। আর পানি যাওয়ার কারণে জমির মাঝে থাকা মাছগুলো পুকুরে আসতে শুরু করে। এইভাবে দেশীয় মাছ পুকুরে আনা হয়। তবে জমির যেকোনো মাছই আসে পুকুরে।এভাবেই আমাদের পুকুরে মাছ আনা হতো এবং অতিরিক্ত পানি বের করে দেয়া হতো।

পুকুরের দক্ষিণ পাশে জমি ছিল।পুকুর আর জমির মধ্যে ১০-১২ ফিট জায়গা আছে।যায়গাটা দিনের বেলায়ই কিছুটা অন্ধকার আর ভয়ংকর লাগে। এর কারণ হচ্ছে সেখানে জমির পাশে একটি বাঁশের ঝোপ রয়েছে। আর তার পূর্বপাশেই রয়েছে কবর স্থান। এর মাঝামাঝিতে বিশাল আকারের তেতুল গাছ আছে।যার কারণে জায়গাটা এমনিতেই কিছুটা ভয়ংকর লাগে। আর রাত্রিবেলা তো আরো বেশি ভয়ঙ্কর লাগে।দক্ষিণা বাতাস গায়ে লাগলেও যেন ভারী লাগে ঐ জায়গায়।আর এখানে পুকুর আর জমির মাঝে লম্বা করে ড্রেন এর মত কাটা হয়েছে পানি বাইরে নেয়া এবং মাছ পুকুরে নিয়ে আসার জন্য।তবে পুকুরের অংশে পথ বন্ধ করার উপায় রাখা হয়।

যাইহোক,সন্ধ্যা বেলায় আব্বু আর আমার এক কাকা গিয়ে পুকুরের পথ খুলে পানি বের হওয়ার জায়গা করে দিয়েছিল।কারণ সেদিন কিছুটা বৃষ্টি হয়েছিল।রাত ১১টার দিকে পানির পথ বন্ধ করার জন্য আব্বু যাচ্ছিল একা। তখন আমি বললাম আমিও যাবো আজকে। আর যেহেতু আব্বু মাঝেমধ্যে সেখান থেকে কিছু মাছ নিয়ে আসতো সন্ধ্যায়, সেই হিসেবে আমি ভাবলাম আমিও দেখবো কিভাবে মাছগুলো ধরে।

যাই হোক আমি গেলাম আব্বুর সাথে। প্রথমে পুকুরের সিড়িতে দেখলাম কিছু কুচো চিংড়ি পাশে বসে আছে।আমি খুব সাবধানে হাত দিয়ে কয়েকটা ধরে ফেললাম।তখন আব্বু বলল ছেড়ে দিতে,তাই দিলাম। সেখানে যাওয়ার পরে আমি লাইট ধরে দাঁড়িয়ে আছি। তখন দেখলাম একটা মাছ জমি থেকে পুকুরের দিকে ঢুকছে। তখন আমি আব্বুকে বললাম আমি মাছটি ধরবো। তখন আব্বু বলল ধরতে।

এটি যখন পুকুরের কাছাকাছি চলে আসে এবং জালে আটকে গেল তখন আমি মাছটি ধরে ফেললাম। দুই মিনিটের মত এটি হাতে ধরে রেখেছিলাম,মাছটি নিয়ে আমি পানি থেকে অনেকটা দূরে দাঁড়িয়ে ছিলাম।যাতে মাছ পানিতে না পড়ে। তখন আব্বুর হাতে লাইট ছিল। হঠাৎ করে মাছটি আমার হাত থেকে পিছলে মাটিতে পড়ে যায়। কিন্তু পানিতে পড়েনি। লাইটের আলো জায়গায়ই মাছটা পড়েছিল, কিন্তু এরপর তাকে আর দেখা যায়নি।

pumpkin-2892303_1280.jpg

Source
তখন আমি কিছুটা ঘাবড়ে গেলাম।বারবার এদিক সেদিক খুঁজতে থাকলাম।তখন আব্বু বুজতে পেরেছিল।কারণ তখন যেন হঠাৎ করেই চারদিকে খুব জোরে বাতাস শুরু হলো।কিন্তু তখন বাঁশের জোপ ছাড়া আর কিছুই নড়ছে না।আর এই দেখে আব্বু আমার হাত ধরে সোজা হাটা দিল,কিছুই বলল না।আমি আব্বুকে অনেকবার জিজ্ঞেস করলাম কেন চলে যাচ্ছি,মাছটা তো পাই নি।আব্বু কিছুই বলে নি।শুধু বাড়ির সামনে এসে বলল মাছ পানিতে চলে গেছে।

তখন থেকেই আমার মনে খটকা লেগে আছে।আব্বু এমন কেন করল।আমার মনেও কিছুটা ভয় ছিল সেই পরিস্থিতির কথা ভেবে।মাঝে মাঝে তখন মনে হতো হয়ত অন্য কিছু।সত্যি-ই এটি মাছ ছিল না। কারণ এইরকম আরও অনেক ঘটনা আমার আব্বুর সাথেই ঘটে গিয়েছিল। আমাকে কিছুই জানায়নি তৎক্ষণাৎ। ঘরে এসেও জিজ্ঞেস করলাম, আব্বু বলল এটি পানিতে চলে গিয়েছে তাই দেখতে পাচ্ছি না। কিন্তু সত্যি বলতে অনেক খোঁজাখুঁজি করেছিলাম।

তারপর ঘুমাতে গেলাম। যদিও সবসময় আমি আর আমার ছোট ভাই আলাদা ঘুমাতাম। কিন্তু সেদিন আমি ভাইসহ আম্মু আর আব্বুর সাথে ঘুমিয়েছি। আব্বু নিজেই বলেছিল যে একসাথে ঘুমাতে কারণ আব্বুর মনে কিছুটা ভয় ছিল। তার কয়েক দিন পর যখন হঠাৎ আমার ছোট ফুফু এলো তখন এইরকম কিছু ঘটনা বলতে লাগলো। তখন বুঝলাম মাছ রূপি অন্য কিছু আমার হাতে এসেছিল। আর এটা ভাবার সাথে সাথে আমার গায়ে যেন শিউরে উঠল। আর আব্বুও তখন বলল সেদিন আমার হাতে মাছ ছিল না,তাই পড়ার পর আর দেখতে পাই নি।

আসলে এটা কতটা সত্যি ছিল তা জানি না।তবে সেই রাতের কথা আমার প্রায়ই মনে পড়ে। ঐ দিকে রাতের বেলা ভুলেও যাওয়া হয় নি আর কখনোই। তবে আমার মতে এইরকম ঘটনাগুলো গ্রামাঞ্চলে একটু বেশি ঘটে। আর এটা আমি শুনেছি যে মাছের সাথে মিলিয়ে এই ঘটনা অনেক হয়।

এই ঘটনাটি সম্পূর্ণ বাস্তব আর আমার সাথে ঘটে যাওয়া কাহিনী। এমন কিছু ঘটনা আমার আব্বুর সাথেও ঘটেছিল,তা আব্বুর কাছেই শোনা।আগামীতে আরও একটি পর্বে শেয়ার করব।যদিও বাস্তবিক গল্প,পড়ে জানাবেন কেমন লেগেছে।আর আপনাদের সাথেও যদি এরকম কিছু ঘটে থাকে তা জানার অপেক্ষায় থাকলাম।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণবাস্তবিক ভুতুড়ে গল্প
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

ভূতের কথা শুনলেই ভয় পায়।কিন্তু তাও শোনার বা পড়ার আগ্রহ হয় যে এরপর কি হবে তারপর কি হলো এসব। আমার বাবার বাড়ির গ্রামে কিছু বড় বড় বাঁশ ঝাড় আছে সেগুলোতে দিনের বেলাতেও মানুষ যেতে ভয় পায়। ধন্যবাদ আপনার সাথে ঘটে যাওয়া ভূতের কাহিনি শেয়ার করেছেন।

 2 years ago 

আপনার মন্তব্য পেয়ে অনেক বেশি আনন্দিত, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

আপনার ভুতের কাহিনী গল্প পড়ে তো আমার এখন ভয় লাগছে। তবে শখের বসে একদিন নদীতে মাছ ধরতে গিয়ে এরকম বেশ কয়েকটি ভূতের গল্প শুনেছিলাম। আশা করি পরবর্তীতে যে গল্পটি শেয়ার করবেন সেটা আরো বেশি ভয়ঙ্কর হবে আর সেটা করে আমরা আরো বেশি মজা পাবো।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার হাতে থাকা মাছটি সত্যিকারের মাছ ছিল না মাছ রূপে অন্য কিছু ছিল এটা জেনে আমার একটু বেশি ভয় লেগেছে। এরকম ঘটনা আমাদের সবার সাথে অনেক ঘটেছে। আপনি সত্যি বলেছেন গ্রামে এরকম বেশিরভাগ হয়ে থাকে। এমনিতে ভূতের গল্প পড়তে আমার কাছে খুবই ভালো লাগে।

 2 years ago 

আমি নিজেও ভয় পেয়েছিলাম, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনার গল্পটি পড়ে বেশ ভালো লাগলো । কেননা এ ধরনের গল্পগুলো পড়তে আমার কাছে ভীষণ ভালো লাগে । যদিও একটু ভয় ভয় লাগে তারপরেও বেশ আগ্রহ নিয়ে এই গল্পগুলো পড়ি । হেডলাইনটা দেখেই মনে হচ্ছিল বেশ ভয়ংকর কিছু একটা হবে । আসলে আগের দিনে গ্রামাঞ্চলে এ ধরনের অনেক ঘটনা ঘটতো । আমার বাবার সঙ্গেও এরকম অনেক ঘটনা ঘটেছিল । আপনার গল্পটি পড়ে তাই মনে পড়লো । বেশ ভালো ছিল । ধন্যবাদ ।

 2 years ago 

অনেক ভালো লাগলো আপনার বাবার সাথেও এরকম ঘটনা ঘটেছিল এটা জানতে পেরে।

 2 years ago 

আপু আপনার গল্পের মত আমিও একটি গল্প শুনেছিলাম অনেক অনেক দিন আগে। গ্রাম অঞ্চলে এ ধরনের গল্প খুব বেশি শোনা যায়। আপনার গল্পটি পড়ে আমারও গা শিউরে উঠেছে। ভাগ্যিস এই ধরনের কোন ঘটনা আমার সাথে ঘটেনি। ঘটলে হয়তো আমি সারারাত ঘুমোতে পারতাম না। আপনার সাথে ঘটে যাওয়া বাস্তবিক ভূতের ঘটনাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

কিছুটা ভয়ংকর ছিল বটে তবে আপু আপনার হাতে থাকা মাছটি সত্যিকারের মাছ ছিল না এটা জেনে আমারও একটু ভয় লেগেছে। এরকম ঘটনা আমি অনেক শুনেছি তবে কখনো সেভাবে দেখিনি বা আমার সাথে হয়নি। আপনি সত্যি বলেছেন গ্রামে এরকম বেশিরভাগ হয়ে থাকে। এমনিতে ভূতের গল্প পড়তে আমার কাছে খুবই ভালো লাগে। এরকম পরবর্তী গল্পের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

দেখি ভাইয়া আরেকটি গল্প লেখার ইচ্ছে আছে ধন্যবাদ।

 2 years ago 

এই ঘটনাটি যদিও আমি মুখে শুনেছি, তবে লেখা পড়ে কিছুটা ভয় লেগেছে, যেটি মুখে শুনে অতটা লাগেনি। যাই হোক বাস্তব একটি ঘটনা সবার মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66