টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year (edited)

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই@rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১০০০০ এস.পি অর্থাৎ ডাবল ডলপিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20230302-172848_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20230302-172927_Chrome.jpg

এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৯০২৫+ হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

পাওয়ার আপ পোস্ট আমার কাছে খুবই ভালো লাগে আপনি ১০ সিস্টেম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার কাছে ভালই লেগেছে। এভাবে আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা। আস্তে আস্তে এগিয়ে যান তাহলে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

ঠিক ভাইয়া এভাবে আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

প্রতিনিয়ত সাপোর্টের আওতা রেখে, সাপোর্ট করে যাওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। এইভাবে আমাদের সবারই উচিত অল্প অল্প করে পাওয়ার আপ করা। যদি আমরা এভাবে পাওয়ার আপ না করি তাহলে আমাদের লক্ষ্যে কখনো পৌঁছাতে পারবো না। এভাবেই একটু একটু করে আপনার লক্ষ্যে পৌঁছে যান।

 last year 

জি আপু যদি আমরা এভাবে পাওয়ার আপ না করি, তাহলে আমাদের লক্ষ্যে কখনো পৌঁছাতে পারবো না।

 last year 

আমি মনে করি পাওয়ার আপ এর ক্ষেত্রে এমাউন্ট কোন বিষয় না। বিষয় হচ্ছে ধারাবাহিকতা বজায় রাখা, আর ধারাবাহিকতা বজায় রাখতে পারলে একটা সময় ভালো একটা এমাউন্ট এর পাওয়ার তৈরি করা সম্ভব।পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ।

 last year 

জি আমিও সেটাই মনে করি পাওয়ার আপ এর ক্ষেত্রে এমাউন্ট কোন বিষয় না। বিষয় হচ্ছে ধারাবাহিকতা বজায় রাখা।

 last year 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া ।আপনি সেই কাজটি করলেন। এই ধারাবাহিকতা বজায় রাখলে একসময় অনেক বড় সক্ষমতা অর্জন করবেন। আমিও চেষ্টা করছি ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করার।

 last year 

জি ভাই আপনি পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া।

 last year 

আপু আপনি ডাবল ডলফিন হওয়ার জন্য যে লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছেন আশা করছি সেই লক্ষ্য নির্দিষ্ট সময়ের মধ্যে পূর্ণ হবে। আসলে লক্ষ্য যদি ঠিক থাকে তাহলে সেই লক্ষ্যে পৌঁছানো যায়। ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এবং নিজের লক্ষ্যে পৌঁছানোর চেষ্টা করছেন দেখে ভালো লাগলো আপু।

 last year 

দোয়া করবেন আপু যাতে করে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছাতে পারি।।

 last year 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। আপনি প্রতিনিয়ত যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করেন তা দেখে আমরা অনুপ্রাণিত হই। এরই মধ্য দিয়ে আপনি ৯০২৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

জি ভাইয়া এরই মধ্য দিয়ে আমি ৯০২৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলাম।

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আমাদের প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করা লাগে। পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

সহমত পোষন করছি ভাইয়া এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

 last year 

আপনি ঠিক বলছেন আপু আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে তাহলে তত বেশি আমরা সাবলীল ভাবে কাজ করতে পারবো। আপনি অনেক সুন্দর ভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন ডিসেম্বর সিজন থ্রিতে বেশ ভাল উদ্যোগ। অনেক ধন্যবাদ আপনাকে পাওয়ার আপে প্রতিনিয়ত এভাবে এগিয়ে যাওয়ার জন্য এবং সবাইকে উৎসাহিত করার জন্য।

 last year 

জি আপু সেটাই আপনি ঠিক বলছেন আপু আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে তাহলে তত বেশি আমরা সাবলীল ভাবে কাজ করতে পারবো।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67651.34
ETH 3798.05
USDT 1.00
SBD 3.53