১০ স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

CollageMaker_20227309584355.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৪৬৩.০৬১।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৫৭.৫০৩।

IMG-20220730-WA0001.jpg

এখানে ২৫৭.৫০৩ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220730-WA0000.jpg

এখন আমার ওয়ালেটে ৬৪৭৩.০৬১ স্টিম পাওয়ার হলো।

IMG-20220730-WA0002.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করছেন দেখে ভালো লাগছে। আসলে এভাবে পাওয়ার আপ করে আমাদেরকে এগিয়ে যাওয়া উচিত। কেননা এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই প্লাটফর্মে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরী। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে দেখি আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আরো শক্তিশালী হচ্ছে, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি ভাইয়া নির্দিষ্ট লক্ষ্য অর্জন করতে হলে পাওয়ার আপ করতেই হবে।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামী দিনের পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

একদমই ঠিক বলেছেন ভাইয়া আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

প্রথমে সাধুবাদ জানাই পাওয়ার বৃদ্ধি করার জন্য অল্প অল্প পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য ভাগ করে নেয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া ভালো থাকবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। ১০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন। এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের সঙ্গে পাওয়ার আপ পোস্ট টা শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ যে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

শুভ সকাল আপু আশা করছি ভালো আছেন ৷সকাল সকাল আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে ভালো লাগলো ৷এভাবেই এগিয়ে যান আপু৷শুভকামনা

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে দারুন মন্তব্য করার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু আপনি এভাবে স্টিম পাওয়ার কে সামনের দিকে এগিয়ে নিয়ে যান এই কামনা করছি। এবার দশ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ । পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেদের সক্ষমতা অর্জন করি।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নাই। শুভকামনা রইলো আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

জ্বী ভাইয়া দীর্ঘমেয়াদি কাজ করার লক্ষ্যেই পাওয়ার আপ করা ।অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ ‌। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ধীরে ধীরে আপনার একাউন্টের সক্ষমতা বাড়িয়ে তুলেছেন। দোয়া করি, এভাবেই এগিয়ে যান আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যেকোনো কাজ চেষ্টার ফলেই সম্ভব হয় ।আর আমিও চেষ্টা করে যাচ্ছি নিজের আইডির সক্ষমতা বাড়াতে।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ =0.154727%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59987.83
ETH 2418.78
USDT 1.00
SBD 2.41