১১ স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20220819_223241.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৫৯৯.০৩২ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল৬১৯.৮০৩।

IMG-20220819-WA0032.jpg

এখানে ৬১৯.৮০৩ স্টিম থেকে ১১ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220819-WA0031.jpg

এখন আমার ওয়ালেটে ৬৬১০.০৩৩ স্টিম পাওয়ার হলো।

IMG-0220819-WA0030.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার জন্য আপনি ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন ।অল্প অল্প করে এরকম ভাবে প্রতিনিয়ত যদি পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে লক্ষ্যে পৌঁছে যেতে এমন বেশি সময় লাগবে না।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতার জানান দেওয়া। আপু আপনি সেই কাজটি করলেন। এই ধারাবাহিকতা ধরে রাখুন একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগের সকলে পাওয়ার আপ পোস্ট দেখতে অনেক বেশি ভালোবাসে। ব্যক্তিগতভাবে আমিও পাওয়ার আপ পোস্ট খুব ভালোবাসি। আর আপনি আজ আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট করেছেন। আপনার ক্ষমতা বৃদ্ধির জন্য শুভকামনা রইল আপনার জন্য। এত সুন্দর একটি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

যত বেশি পাওয়ার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেন দেখে খুবই ভালো লাগে শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

আপনি আজ ১১ স্টিমপাওয়ার আপ করেছেন যা দেখে আমার খুবই ভালো লাগলো। আমিও এভাবে মাঝেমধ্যে অল্প স্টিম পাওয়ার আপ করে নেই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আজকে পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগছে আপু। আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবেই পাওয়ার আপ করে যান আশা করি আপনি খুব তাড়াতাড়ি আপনার কাঙ্খিত লক্ষে পৌছাতে পারবেন।

 2 years ago 

আপু আপনি দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। অভিনন্দন প্রিয় আপু 🥀 এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই।।১১ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন।আপনার জন্য শুভকামনা এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আসলে আমি পাওয়ার বৃদ্ধি অনেক ভালোবাসি আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে আমি খুবই আনন্দিত। আপনার পোস্ট থেকে আশা করি অনেক মানুষ উৎসাহিত হবে বৃদ্ধি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39