কবিতা,♥️জীবন♥️।১০% লাজুক-খ্যাঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।



আজকের এই কবিতাটি হাফিজ ভাইয়ার অনুপ্রেরণা কারণেই লিখলাম। কারণ abb-fun এ তিনি অনু কবিতা শেয়ার করেছেন। যেখানে আমরা অনেকেই তার সাথে মিলিয়ে কিছু লাইন শেয়ার করেছি। আর আজকে ভাবলাম সেই লাইনগুলোর সাথেই আরো কিছু লাইন যোগ করে একটি কবিতা লিখে ফেলি।

যেই ভাবনা সেই কাজ। লিখে ফেললাম আর চলে এলাম আপনাদের সাথে শেয়ার করতে। বিশেষভাবে @hafizullah ভাইয়াকেই ধন্যবাদ জানাতে চাই কারণ তার কবিতাগুলো আমার খুবই ভালো লাগে। সময় পেলে মাঝেমধ্যেই তার কবিতা পড়া হয়। সত্যি ভাইয়া আপনি দারুণ কবিতা লিখেন।

♥️জীবন♥️

20220907_154543.jpg

আকাশের ঐ নীলচে মায়ায়
খুঁজে পাই আমি যে তোমায়।

তোমার সেই মিষ্টি হাসি,
আমি ভীষণ ভালোবাসি।

ভালোবাসায় এক নদীতে,
মোহনা না খুঁজে পাই।

সারাটাক্ষন তোমায় নিয়ে,
প্রেমের ঐ নৌকা বাই।

আমার পাশে সঙ্গী করে,
রাখতে চাই জীবনভর।


তোমার হৃদয়ে জায়গা দিয়ে,
মনটাকে ধন্য কর।

ভালোবাসার এই মিছে মায়ায়,
জড়িয়ে গেছে আমার এ মন।


এখন তুমিই তো আমার
অমূল্য রতন।

আজকের এই কবিতাটি লিখেছি,আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনhttps://maps.app.goo.gl/aQy5PD1opWB5nBc3A

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

হাফিজ ভাইয়ের কবিতা গুলো আমার সবসময় খুব ভালো লাগে। উনার কবিতা দেখে অনুপ্রাণিত হয়ে আপনি খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতার ভাষাগুলো খুবই সহজ এবং স্পষ্ট ছিল। আমার কাছে তো পড়ে ভালোই লেগেছে। আরেকটু বড় হলে অনেক ভালো হতো। এত সুন্দর একটি কবিতা একটু পড়তে না পড়তেই শেষ হয়ে গেল।
যাই হোক আমাদের মাঝে কবিতাটি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

ওয়াও আপু আপনি সহজ সরল ভাষায় অনেক সুন্দর একটি কবিতা আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপু সবার মিষ্টি হাসি সবার কাছে অনেক ভালো লাগে। আপু আমি মনে করি ভালবাসা কোন মিছে মায়া নয়। আমি মনে করি প্রতিটি মানুষেরই মন ভালোবাসার সাথে সম্পর্কিত কিন্তু আপনার মন এই ভালোবাসার সাথে জড়িয়ে গেছে। কারো কাছে ভালো লাগুক বা না লাগুক আপু আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার এই কবিতা।

 2 years ago 

ছন্দগুলো ভালো ছিলো সাথে ভালোবাসার আবেগটাও, তবে আমার মতো করে চার লাইন চার লাইন করে একত্রে রাখলে উপস্থাপনাটা আরো একটু সুন্দর হতো। ধন্যবাদ

 2 years ago 

আসলে হাফিজ ভাইয়ের কবিতাগুলো আমার কাছেও বেশ ভালো লাগে। আমরা তার শিষ্য তিনি আমাদের গুরু। যাই হোক আপনার কবিতা দেখছি অনেক সুন্দর আপু। এখানে আপনার জীবনসঙ্গীকে নিয়ে সুন্দর কবিতা রচনা করেছেন।

 2 years ago 

ভাষা শব্দ ছন্দে অনবদ্য একটি কবিতা রচনা করেছেন। সত্যি কবিতাটি খুবই সুন্দর হয়েছে। এই কবিতায় প্রেমের এক সুন্দর আবেগ ও বর্ণনা প্রস্ফুটিত হয়েছে।

 2 years ago 

আমার পাশে সঙ্গী করে,
রাখতে চাই জীবনভর।

খুবই চমৎকার একটি কবিতা উপহার দিয়েছেন আজ আপনি আমাদের মাঝে কবিতার প্রতিটি লাইন অনেক সুন্দরভাবে লিখেছেন ।আমার অনেক ভালো লেগেছে আপনার কবিতার প্রতিটি লাইন।

 2 years ago 

বাহ আপু বেশ সুন্দর একটি কবিতা লিখেছেন। আপনি কবিতাটি খুব সুন্দর ছন্দ মিলিয়ে লিখেছেন। কবিতাটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। কবিতার প্রত্যেকটা লাইন খুবই সুন্দর ছিল। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

তোমার সেই মিষ্টি হাসি,
আমি ভীষণ ভালোবাসি।
আপনি খুব সুন্দর করে কবিতা লিখেছেন। কবিতা লাইনগুলো খুব করতে অসাধারণ লাগলো। খুব সুন্দর করে আমাদের মাঝে সাজিয়ে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

লাইনগুলো চমৎকার ছিল আপু বেশ ছন্দ ময় লাইন ছিল। জীবন নামক এই কবিতাটা অসাধারণ হয়েছে আপু। প্রতিটা লাইন ভালবাসার আবেগে জড়িয়ে রয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত চমৎকার একটি কবিতা শেয়ার করার জন্য।।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41