১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী। স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি। এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে। আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে। এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

1665724575582.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20221120-144040_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20220929-212537_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20221120-144124_Chrome.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৭৪৩৯+আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ৭৪৪৯+হলো।
আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। পাওয়ার আপ আমাদের সকলের করা উচিত। আপনাদের দেখে আমরা উৎসাহ পাচ্ছি।অনেক ধন্যবাদ।

 2 years ago 

আশা করছি আপনিও নিজেকে এভাবে এগিয়ে নিয়ে যাবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির একমাত্র লক্ষ্য হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সফলতার দ্বারপ্রান্তে এগিয়ে নিয়ে গিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার উৎসাহ প্রদানের জন্য,।

 2 years ago 

পাওয়ার আপ করতে সব সময়ই ভীষণ ভালো লাগে। আপু আপনি টার্গেট ডিসেম্বর সিজন-২ কে সামনে রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য ধন্যবাদ,।

 2 years ago 

আমার কাছে পাওয়ার আপ পোস্ট ভীষণ ভালো লাগে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। খুবই ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করার জন্য এবং নিজের শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন সেই কামনা করি। এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

এখন অবধি আমি কোন পাওয়ার আপ করিনি। তবে আপনাদের প্রতিনিয়ত পাওয়ার আপ করতে দেখে বেশ ভালই লাগছে এবং নিজের অনেকটাই উৎসাহ বেড়েছে এ ব্যাপারে। নিজের সক্রিয়তা বৃদ্ধি করার জন্য এবং দীর্ঘদিন ধরে এই প্লাটফর্মে কাজ করার জন্য এটা বেশ গুরুত্বপূর্ণ একটা সিদ্ধান্ত।

 2 years ago 

পাওয়ার আপ করা জরুরী ভাইয়া। আশা করি আপনিও পাওয়ার আপ শুরু করবেন।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য এবং শক্ত একটি অবস্থান গড়ে তোলার জন্য, পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আমি নিজেও সেটা মনে করি, তাই তো ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করি।

 2 years ago 

আমি মনে করি সেটাই করা উচিত নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আসলেই আপু, আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততই বেশি থাকবে। এই প্লাটফর্মে সক্ষমতা বৃদ্ধি করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। আশা করি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

ধন্যবাদ সবসময় পাশে থেকে সাপোর্ট করে যাওয়ার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.134427%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66