ফুলের ফটোগ্রাফি পর্ব-২||ভালোবাসার লাল গোলাপের ফটোগ্রাফি। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও মোটামুটি ভালো আছি৷এই কয়েকদিন অসুস্থতার কারণে আমি সময় দিতে পারি নি।শারীরিক অসুস্থতার সাথে সাথে মনটাও কেন জানি ভালো নেই। তাও আজকে ভাবলাম আপনাদের সাথে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করি। সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।

CollageMaker_202231085512494.jpg

লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

আমি আজকে ফটোগ্রাফি পর্ব নিয়ে দ্বিতীয়বার উপস্থিত হলাম। আজকের এই পর্বে আমি আপনাদেরকে একটি ফুলের কিছু ফটোগ্রাফি দেখাতে চাই। আর আজকের এই ফুলটি হলো গোলাপ ফুল। আপনার নিশ্চয়ই দেখতে পাচ্ছেন এটি খুব সুন্দরভাবে ফুটে আছে। আজকে এ ফুলের বিষয়ে ভিন্ন রকম কিছু অনুভূতি আপনাদের সাথে শেয়ার করতে চাই।

IMG-20220306-WA0027.jpg

লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

প্রথমত আমি বলতে চাই আমি এই ফুলের ছবি কোথায় তুলেছি। আমার মামার ছাদের বাগানে যখন বিভিন্ন রকম ফুলের গাছ দেখলাম তখন একটি গোলাপ গাছ চোখে পড়ল। আর সেই গোলাপ গাছে ছিল ২টি ফুটন্ত গোলাপ আর কিছু কলি। আমি আজকে এই ফুটন্ত গোলাপের কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব।

IMG-20220306-WA0025.jpgIMG-20220306-WA0021.jpg


লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

আমি যখন সকালবেলা ছাদে গিয়েছিলাম তখন দেখলাম এই ফুলটি ফুটন্ত অবস্থায় আছে।মামা এই ফুলটি নিয়ে এসেছিল যে বেশিদিন হয়নি আমি ছবি তোলার তিনদিন আগেই ফুল গাছ নিয়ে এসেছিল। আর সেই ফুল তখন কিছুটা ফুটন্ত অবস্থায় ছিল। আমি যখন গেলাম তখন দেখলাম খুব সুন্দর করে ফুটে আছে।

IMG-20220306-WA0019.jpg

লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

গোলাপকে যেহেতু আমাদের ফুলের রানী বলা হয় সেহেতু এর মধ্যে আলাদা একটা ভাব কাজ করে। এর কারণ হচ্ছে এটি দেখতে যেমন সুন্দর তেমনি মনোরম। আর এর সুগন্ধে সবাই মাতোয়ারা হয়ে যায়।

IMG-20220306-WA0026.jpg
লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

ভালোবাসার আরেক নাম গোলাপ,
প্রেমিকরা তাই এই নিয়ে করে আলাপ।
আমিও যে গোলাপ প্রেমি,
যেটা জানে আমার অন্তগামি।


ভালোবাসার এক বিশদ বিবরণ ,
চারিদিকে শুধু গোলাপের আবরণ।
ভালোবাসা জমে আছে গোলাপকে ঘিরে, তাইতো আমি যাই গোলাপের কাছে ঘুরে-ফিরে।

IMG-20220306-WA0017.jpg

লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

আমরা হয়ত বা বলতে পারি যে এই গোলাপে কাটা আছে,যা মধুরতা ছড়ানোর চেয়ে কষ্টদায়ক বেশি। কিন্তু আমরা যখন ফুলের দিকে তাকাই আর এর সুগন্ধ গ্রহণ করি তখন কিন্তু আমাদের মনপ্রাণ জুড়িয়ে যায়৷ কারণ গোলাপ তার সৌন্দর্যের সাথে আমাদের মন ভালো করে দেয়।

IMG-20220306-WA0028.jpg

লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

মানুষের জীবনে যেমন দুঃখের পাশাপাশি সুখ থাকে৷ গোলাপেও তার কাটার পাশাপাশি সৌন্দর্য থাকে।
এ জীবন পার হয়ে যায় সুখ-দুঃখ মিলিয়ে,
কাটায় ভরা গোলাপের ভালোবাসাকে ঘিরে।
IMG-20220306-WA0024.jpg


লোকেশন | https://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27

আমরা হয়তবা এই গোলাপকে বিশ্লেষণ করতে পারব তার রূপ দেখিয়ে।কিন্তু ভালোবাসার শহরে এই গোলাপ কিন্তু অনেক দামী।আমাদের প্রিয় মানুষগুলো একটি হীরার চেয়েও একটি গোলাপ পেয়ে বেশি খুশি হবে।কারণ এতে যে শুদ্ধ ভালোবাসা মিশে আছে।

আমার প্রিয় সকল সদস্যকে আজকে এইটুকুই উপহার দিলাম।আমার কিছু অনুভূতি, কিছু কথা গোলাপকে ঘিরে যা আজকে আপনাদের সাথে শেয়ার করলাম।আপনাদের কাছে কেমন লেগেছে তা জানাবেন কিন্তু।

IMG-20220306-WA0020.jpgIMG-20220306-WA0018.jpg
লোকেশনhttps://maps.app.goo.gl/UuUmXkx94WTzi3D27
সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনি ভালোবাসার লাল গোলাপ এর দারুন সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। গোলাপ হল ভালবাসার প্রতিক লাল গোলাপ আমার খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে লাল গোলাপের ছবি গুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন সেই সাথে আপনার অনুভূতি গুলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও আপু মনে হচ্ছে ফুলটি টান দিয়ে ছিড়ে নেই, লোভ সামলানো যাচ্ছে না। এত সুন্দর লাগছে ফুলটি দেখতে যা ভাষায় প্রকাশ করার মতো না। খুবই চমৎকার ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপু অসাধারণ। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

লাল গোলাপের ফটোগ্রাফি দেখতে আসলেই খুবই ভালো লাগছে। গোলাপ ফুল যদি এভাবে গাছে ফুটে থাকে, তাহলে দেখতে অসম্ভব সুন্দর লাগে। অনেক ধন্যবাদ এই ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া,আমার কাছেও গোলাপ খুব ভালো লাগে।আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।লাল গোলাপ ফুল আমার সবচাইতে প্রিয়। আর এই লাল গোলাপ ফুল অনেকেই পছন্দ করে। বিশেষ করে লাল গোলাপ ফুল সবাই ভালোবাসে। আপনি খুবই সুন্দরভাবে লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো করেছেন। সত্যিই ফটোগ্রাফি গুলো দেখে আমার মন ভালো হয়ে গেলো। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

গোলাপ ফুল আমরা সকলেই অনেক পছন্দ করি। গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে আপু। শিশির ভেজা লাল গোলাপ গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। আপনি অনেক সুন্দর ভাবে আপনার ফটোগ্রাফিগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন
ধন্যবাদ আপনাকে এবং সেইসাথে শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শিশিরে ভেজা গোলাপ ফুল দেখলেই মন ভরে যায়।ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

আসলে গোলাপকে ফুলের রানী বলা হয়। আসলেই গোলাপ ফুল দেখে মনটা জুড়িয়ে গেল। আপনি দারুন দারুন ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি করার দক্ষতা বেশ ভালো। ফুলের ছবি খুব সুন্দর করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া,সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভালোবাসার লাল গোলাপের ফটোগ্রাফি গুলো অসাধারন হয়েছে। নিখুঁত ভাবে সব গুলো ফটোগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া, মন্তব্য পেয়ে খুব ভালো লাগলো।

 2 years ago 

সকাল বেলা লাল গোলাপের সুন্দর ময় ফটোগুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই অনেক সুন্দর হয়েছে আপু আপনার তোলা লাল গোলাপের ফটোগ্রাফি গুলো। অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন এবং ফুল সম্পর্কে অনেক কথা বলছেন যা আমার কাছে খুবেই ভালো লেগেছে। সবই মিলিয়ে আপনার পোস্ট টি অনেক সুন্দর হয়েছে আপু। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে আমারও ভালো লাগলো ভাইয়া,অনেক ধন্যবাদ মন্তব্য ভাগ করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74