নিভৃত এর প্রথম শপিংয়ে যাওয়া।১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, সবাই আশাকরি খুব ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ খুব ভালো আছি।আমার এই প্রিয় ব্লগের সাথে প্রতিনিয়ত কাজ করে আমি খুব আনন্দ পাই।তাই সবসময় নতুন কিছু নিয়ে হাজির হয়ে যাই।

CollageMaker_20228132202130.jpg

আজকে আমি আপনাদের সাথে একটি মুহূর্ত শেয়ার করার জন্য চলে এলাম। যদিও অনেকদিন ধরে এইরকম কোন পোস্ট করা হয়নি। তাই ভাবলাম আজকের দিনের একটি বিশেষ সময় তুলে ধরি। আর এই সময়টি হল আমি আর বাবুকে নিয়ে। ডাক্তারের কাছে যাওয়া এবং তার পাশাপাশি শপিংমল থেকে কিছু কেনাকাটা করা। এই সময়টাকে আমি আপনাদের সাথে শেয়ার করতে এসেছি।

CollageMaker_2022813215247684.jpg

প্রথমত আমি বিকেল বেলা ঘুম থেকে ওঠার পরে বাবুকে রেডি করিয়ে নিয়েছিলাম। বাবুকে আগেই রেডি করিয়েছি কারণ আমরা রেডি হওয়ার পরে থাকে রেডি করতে পারব না। তাই আগেই তাকে রেডি করিয়ে নিয়ে কিছু ছবি তুলেছিলাম। এখানে আমি এবং আমার হাসবেন্ড এই ছবিগুলো তুলেছি বাজারে যাওয়ার আগে।

IMG_20220813_211214.jpg

যেহেতু ও খুবই অসুস্থ ছিল সেজন্য তাকে ডাক্তারের কাছে নিয়ে গিয়েছিলাম কয়েকদিন আগে। আর এখন আবার দ্বিতীয়বার চেকআপের জন্য গিয়েছি। যদিও সেদিন কোন ফটোগ্রাফি করা হয়নি। আর আজকে ভাবলাম আপনাদের সাথে সময়টি শেয়ার করব, সেজন্য এই ফটোগ্রাফি গুলো করলাম।

IMG_20220813_211022.jpgIMG_20220813_210927.jpg

আমরা সবাই রেডি হওয়ার পরে বাজারের উদ্দেশ্যে রওনা দিলাম। সেখানে একটি স্থানীয় হসপিটালে একজন শিশু ডাক্তারকে দেখালাম। আলহামদুলিল্লাহ সে এখন মোটামুটি অনেকটাই সুস্থ আছে। তবে ওষুধ আরো ১৫ দিনের মত চলবে। কারণ ওর পেটে প্রচুর গ্যাস হয়েছে। আর সেজন্যই অনেকদিন যাবত ওষুধ খেতে হবে এবং কিছু ব্যায়াম করাতে হবে।

IMG_20220813_211423.jpg

সেখান থেকে আমরা কেনাকাটার জন্য গিয়েছিলাম পাশেই একটি শপিংমলে। আমার কিছু জামা কাপড় কেনার ছিল সেগুলো কিনলাম। তারপর বেবি শপে গিয়ে বাবুর জন্য প্রয়োজনীয় কিছু জিনিস কিনে নিলাম। আমাদের সাথে আমার শাশুড়ি গিয়েছিল। সবাই মিলে একসাথে জিনিসপত্র দেখে কেনাকাটা করলাম।

IMG_20220813_211320.jpg

যাওয়ার সময় বাবু খুব এনজয় করেছিল। কিন্তু শপিং মলে এসে কিছুক্ষণ কান্না শুরু করে দিয়েছিল। আর তখন আমি কোলে নিয়ে কিছুক্ষণ হাঁটাহাঁটি করার পর সে ঘুমিয়ে গেছে। যার কারণে খুব বেশি একটা সমস্যা হয়নি। যদিও সে জার্নি করার সময় ঘুমিয়ে থাকে। এটি একটা প্লাস পয়েন্ট আমাদের জন্য।কারণ রাস্তাঘাটে কান্নাকাটি করলে সামলানো মুশকিল।
IMG_20220813_211356.jpg

IMG_20220813_211139.jpg

যাইহোক শপিং করা এবং ডাক্তার দেখানোর পর আমরা বাড়ির উদ্দেশ্যে রওনা দিলাম। আর বাড়িতে আসার সময় সে গাড়িতে ঘুমিয়ে ছিল। আজকের এই সময়টা আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার কাছে খুবই ভালো লাগতেছে। সবাই আমার বাবুর জন্য দোয়া করবেন। সে যেন সম্পূর্ণভাবে সুস্থ হয়ে যায়।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণনিভৃত এর প্রথম শপিং
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@nevlu123/ @bristy1
লোকেশনদাগনভূঞা

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

বাচ্চারা গাড়িতে ছড়লেই ঘুমিয়ে পড়ে। আমি তা খেয়াল করেছি সব সময়। যাইহোক মা বাবার সাথে ছেলেকে একসাথে দেখে ভালোই লাগছে। বেশ কিছু দিন পর পর আপনার দেখা পাই। বুজাই যাচ্ছে নিভৃত কে নিয়ে অনেক ব্যাস্ত।

 2 years ago 

জি আপু তাকে নিয়ে এখনো সকল ব্যস্ততা ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদায়

 2 years ago 

ডাক্তারের কাছে যাওয়া এবং তার পাশাপাশি শপিংমল থেকে কিছু কেনাকাটা করা। শপিং এ গিয়ে দেখতে পাচ্ছি আপনি অনেক কেনাকাটা করেছেন । বিশেষ করে আপনার জামার সিটটা বেশি ভালো লাগছে আপু ।আপনার বাচ্চাটা দেখতে অনেক কিউট ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

এখনকার সময় কিছু জিনিস না কিনলে নয় তাই এই কেনাকাটা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সেলফি তোলার সময় কি কান্না করছে😉😉।বাবুর জন্য অনেক অনেক ভালোবাসা ও দোয়া রইলো।শপিং গুলো বেশ ভালো হয়েছে।ধন্যবাদ

 2 years ago 

জি আপু কান্না করছিল এত তাড়াতাড়ি মার্কেট থেকে কেন নিয়ে আসছি তাই ধন্যবাদ

 2 years ago 

ডাক্তারের কাছে যাওয়ার পাশাপাশি শপিং করতে যাওয়ার অনুভূতি আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শপিং গুলো দেখতে বেশ দারুন লেগেছে। দেখে মনে হচ্ছে আপনার বাচ্চাটা কিউট। এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর গুছিয়ে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার বাবুকে নিয়ে ডাক্তার এবং শপিংমলে দারুন সময় অতিবাহিত করেছেন। সত্যিই প্রতিটি মা-বাবার কাছে সন্তানের সেরা মুহূর্ত টা খুবই সুন্দর হয়ে থাকে অনেক ভালো লাগলো।

 2 years ago 

অনেক মূল্যবান একটা মন্তব্য করেছেন সেজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার কলিজার টুকরো সন্তানকে নিয়ে ডাক্তারের কাছে এবং শপিংমলে। দারুন উপভোগ করেছেন সময়টিকে। সত্যি প্রতিটা মা-বাবার কাছে সন্তানের গুরুত্বটা অপরিসীম। সত্যি বলতে অপমানের বাচ্চাটা অনেক কিউট। ধন্যবাদ আপনাকে এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। এবং শুভকামনা রইল আপনার বাচ্চার জন্য যেন মহান আল্লাহ তায়ালা তাকে সুস্থ রাখেন সবসময়।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য দোয়া করবেন বাবুর জন্য

 2 years ago 

প্রথম বারের মতো শপিং করে এসে খুব আনন্দে আছে স্যার। ধন্যবাদ সবার সাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

আনন্দে ছিল আবার কান্নাকাটিও করেছে বেশিক্ষণ মার্কেটে ছিল না তাই ধন্যবাদ

 2 years ago 

তাই নাকি নিভৃত বলছে আপনাকে এই কথা ঠিক আছে আমাকে তো বলে নাই ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আরেহ এটা আমাদের নেভলু ভাই না?
কি হচ্ছে বলুন তো?এতদিন থেকে একসাথে আছি।আপনকে চিনি নেভলু ভাইকেও চিনি কিন্তু এতদিন পর জানতে পারলাম আপনারা হাসবেন্ড ওয়াইফ।🙂

যাইহোক বাবুর জন্য দোয়া রইলো।

 2 years ago 

আমরা তো অনেক পোস্টেই শেয়ার করেছিলাম আপনি হয়তো দেখেননি।যাইহোক আপনার মন্তব্য পড়ে আমিও কিছুটা অবাক হয়ে গেলাম যে আপনি এতদিন পর জানলেন।

 2 years ago 

মা বাবার সাথে ছোট বাচ্চারা গাড়িতে উঠলেই ঘুমিয়ে যায়। এটা আমি অনেক বাচ্চার ক্ষেত্রে লক্ষ্য করেছি এমনকি আমার বাচ্চাও গাড়িতে ওঠার সাথে সাথেই ঘুমিয়ে যায়। ডাক্তার দেখানোর পর শপিং করার অনুভূতিগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে। আপনার বাচ্চার জন্য অনেক ভালোবাসা রইলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42