১০ স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

CollageMaker_202281518553250.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৫৬৪.৩৩৩ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৫৯২.৫৪৮।

IMG_20220815_171736.jpg

এখানে ৫৯২.৫৪৮ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220815_171448.jpg

এখন আমার ওয়ালেটে ৬৫৭৪.৩৩৯ স্টিম পাওয়ার হলো।

IMG_20220815_171431.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আমাদের নিয়মিত এভাবে পাওয়ার আপ করা উচিত,এভাবে পাওয়ার আপ করলে একদিন অনেক পাওয়ারের অধিকারী হতে পারব। তাই যারা এভাবে পাওয়ার আপ করে, তাদের পাওয়ার আপ দেখতে বেশ ভালো লাগে।

 2 years ago 

সেই কামনায় এই প্রচেষ্টা ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

বৃদ্ধি করার আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আপনি আজ আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপনার এই পাওয়ার বৃদ্ধি করে দেখলে প্রত্যেকেই উৎসাহিত হবে ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে খুব চমৎকার ভাবে বুঝিয়ে বলার জন্য ভালো থাকবেন সব সময়ই কামনা করি

 2 years ago 

আপনি আপনার শক্তি অর্জনের লক্ষ্যে এগিয়ে যাচ্ছেন। দেখে খুব ভালো লাগছে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আসলে আমাদের এই প্লাটফর্মে অবস্থান শক্ত হয়। অনেক ভালো উদ্যোগ নিয়েছেন আপনি দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আসলে আমাদের এই প্লাটফর্মে অবস্থান শক্ত হয়। আপনার সাথে আমি একমত পোষণ করলাম ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন আপনি নিয়মিত ক্ষমতাও অর্জন করে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো।

 2 years ago 

ঠিক বলেছেন আপনি যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সক্ষমতা অর্জন করবে। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই বিষয়টা আমরা সবাই জানি এবং মানি তাই পাওয়ার আপ করা ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই খুব গুরুত্বপূর্ণ। আপনার পাওয়ার আপের পোস্ট দেখে ভালো লাগলো। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে নিজের সক্ষমতা বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার কাছে অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যে যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বেশি বৃদ্ধি পাবে। আপনি আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন তারা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

ঠিক বলেছেন আসলেই অনেক গুরুত্বপূর্ণ ধন্যবাদ আপনাকে সহ প্রদানের জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলেছেন খুবই ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি এই কথার সাথে আমিও একমত ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমরা সকলেই নিজের অবস্থান শক্ত করতে অনেক বেশি ভালোবাসি আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করেছেন সেই সাথে সামনের দিকে কিছুটা হলেও অগ্রসর হয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ধীরে ধীরে সামনের দিকে অগ্রসর হচ্ছি ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এ ধরনের প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সবারই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৬৫৭৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

জি ভাই আশা করি আপনি অনেক দূর এগিয়ে যাবেন ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59575.00
ETH 2607.14
USDT 1.00
SBD 2.43