১০ স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷

IMG_20220610_201523.jpg

আমার আজকের পোষ্ট হলো পাওয়ার আপ নিয়ে।আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছুটা পরিমাণ হলেও পাওয়ার আপ করতে।কারণ আমার নিজের আইডির পাওয়ারকে একটি নির্দিষ্ট অবস্থানে নিয়ে যেতে৷ আর বর্তমান পরিস্থিতির কারণে পাওয়ার আপের এমাউন্ট খুব বেশি হচ্ছে না।ইনশাআল্লাহ চেষ্টা করব সাধ্যমত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যেতে।

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যিনি প্রতিনিয়ত পাওয়ার আপ নিয়ে কাজ করছেন।যা সবার মাঝে এক দারুণ উৎসাহ তৈরি করে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৪২২৮.৩৯১ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৭৭.৯১৭।

IMG_20220610_194229.jpg

এখানে ৭৭.৯১৭ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220610_194213.jpg

এখন আমার ওয়ালেটে ৪২৩৮.৩৯১ স্টিম পাওয়ার হলো।

IMG_20220610_200618.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আমার নির্দিষ্ট লক্ষ্যে অর্থাৎ ৫০০০ পাওয়ার এ নিয়ে যেতে পারব। সবার ভালোবাসা এবং দোয়া প্রার্থনা করি।ভালো থাকবেন সবাই।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন সেই লক্ষ্যে আপনি প্রতিনিয়তই পাওয়ার বৃদ্ধি করে চলছেন খুবই ভালো লাগলো বিষয়টি শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়া বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন সেজন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করি ধন্যবাদ

আপনি পাওয়ার আপ করেছেন খুবই সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। কারণ পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আপনার জন্য দোয়া রইলো সামনে এগিয়ে যান।

 2 years ago 

সত্য কথা বলেছেন পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার কথার সাথে আমি একমত পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়।ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা আমরা সকলেই এটা বিশ্বাস করি আর এটা বিশ্বাস করি বিধায় প্রতিনিয়ত আমরা সকলে পাওয়ার বৃদ্ধি করি। আপনার জন্য শুভকামনা রইল খুব দ্রুতই লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর তাই আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি করার উদ্দেশ্যে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো আপু 🥰

 2 years ago 

আপনার জন্য ও অনেক অনেক শুভকামনা রইল ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

পাওয়ার আপ করা আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার একাউন্ট কে আরো বেশি শক্তিশালী করে তুলেছেন। দোয়া করি, এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্টের সক্ষমতা আরো বাড়িয়ে তুলেছেন। দোয়া করি, আপনি যেন আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.236518%

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরও বৃদ্ধি করে নিলেন আপু। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদিভাবে কাজ করার জন্য আমাদের সবারই উচিত বেশি বেশি করে পাওয়ার আপ করা। এরই মধ্য দিয়ে আজকে আপনি ৪২৩৮ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করতেছি এগিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি। আর এটা আমাদের সবসময় করে যাওয়া উচিত। কেননা এতে আমাদের এই প্লাটফর্মে কাজ করার ক্ষমতা অনেক বেশি শক্ত হয়। খুব ভাল উদ্যোগ নিয়েছেন আপনি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে উৎসাহ মূলক মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60030.46
ETH 2413.07
USDT 1.00
SBD 2.43