২০ স্টিম পাওয়ার আপ।টার্গেট ডিসেম্বর সিজন-২||প্রতিযোগিতা সপ্তাহ-১১।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। প্রিয় বন্ধুগণ, সবাই আশা করি অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকের পোস্টে আমি আপনাদের সাথে পাওয়ার আপ নিয়ে হাজির হলাম৷

পাওয়ার মানেই হলো শক্তি।আর পাওয়ার আপ করা মানে হলো শক্তি বৃদ্ধি করা।স্টিমিট হলো এমন একটি জায়গা যেখানে আমরা নিজেদের সক্ষমতা এবং শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে থাকি।প্রতিনিয়ত আমাদের অবস্থান মজবুত করার জন্য এটি অবশ্যই করণীয়। তাই আমার চেষ্টা হলো প্রতি সপ্তাহে একটি হলেও পাওয়ার আপ করা।তাই আজকেও আমি পাওয়ার আপ করলাম আর সেই পোস্ট আপনাদের সাথে শেয়ার করতে এলাম।আজকে আমি ২০স্টিম পাওয়ার আপ করব।

CollageMaker_2022328193553416.jpg

আমি মূলত টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করলাম আমি প্রথমেই ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইয়াকে,যার আয়োজনে আমরা সবাই পাওয়ার আপ করতে বেশি উৎসাহ পাই।

আমি এই পাওয়ার আপ করার মাধ্যমে আমি ৫০০০ স্টিম পাওয়ার করে আমার নিজের আইডির কার্যকারীতা বাড়াতে চাই,তাও আবার এই ২০২২ সালের ডিসেম্বর মাসের মধ্যেই।

আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ অনুযায়ী আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছি।এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার মাধ্যমে আমি আমার নির্দিষ্ট লক্ষে পৌঁছাতে পারব।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩৪৮৪.৭৫১।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৭৮.০২১।

Screenshot_20220328-185726.png

এখানে ৭৮.০২১ স্টিম থেকে ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220328-185743.png

IMG_20220328_190308.jpgIMG_20220328_190246.jpg
এখন আমার ওয়ালেটে ৩৫০৪.৭৫২ স্টিম পাওয়ার হলো।

Screenshot_20220328-185832.png

আমার প্রত্যাশা রইল, এভাবে আমি আমার স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

নিজের আইডি সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আপনি পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আসলে স্টিমিট প্লাটফর্মে আমার ভালো ভাবে টিকে থাকতে চাইলে পাওয়ার আপ অত্যন্ত জরুরী। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

জি ভাইয়া,এজন্যই চেষ্টা করি সাধ্যমতো পাওয়ার আপ করার।আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করতে থাকলে ধীরে ধীরে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। পাওয়ার আপ আমার অনেক ভালো লাগে। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। দোয়া করি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া একদম ঠিক বলেছেন পাওয়ার আপ করা আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ ।অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু, আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই একটি গুরুত্বপূর্ণ বিষয়। এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

এভাবে একটু একটু করে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা যত বেশি খারাপ করি তা আমাদের জন্য অনেক ভালো একটি উদ্যোগ। আপনার পাওয়ার করা দেখে বেশ ভালো লাগলো। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে

 2 years ago 

আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি আসলেই সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন।আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

জি ভাইয়া শক্ত একটা অবস্থান তৈরি করার জন্য পাওয়ার আপ করা অতীব জরুরী। সবারই উচিত এভাবে সাধ্যমত পাওয়ার আপ করতে থাকা।

 2 years ago 

আপু আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন
আমি পাওয়ার বৃদ্ধি করার পোস্ট অনেক পছন্দ করি। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আশা করি ভবিষ্যতে আপনি একটি অনেক ভালো পর্যায়ে যাবেন এই পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্যই অনেক গুরুত্বপূর্ণ।বিশেষ করে এই প্লাটফর্মে জন্য। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি নিজে সক্ষমতাকে বৃদ্ধি করে। আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে কারো না কারো উৎসাহ বেড়ে যাবে নিজের আইডিতে পাওয়ার আপ করার।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো আমাদের সবার জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারণ কেউ পাওয়ার আপ করে আবার কেউ পাওয়ার করা দেখে পাওয়ার করা শুরু করে। আপনার পাওয়ার সফল হোক।

 2 years ago 

একদমই ঠিক কথা বলেছেন। তবে সবাই নিজের সক্ষমতা বাড়ানোর জন্যই পাওয়ার আপ করা উচিত।

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার আপ করতে অনেক বেশি ভালোবাসি। আপনি পাওয়ার আপ করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো। আমি মনে করি যে কমিউনিটিতে পাওয়ার আপ করাটা খুবই জরুরী। এভাবে পাওয়ার আপ চলতে থাকলে নিজের লক্ষ্যে পৌঁছানো যাবে বলে আমি মনে করি। শুভকামনা রইল

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু। আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। খুব ভালো লাগলো আপু দেখে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু একদম ঠিক কথাই বলেছেন। আপনার জন্যও অনেক শুভেচ্ছা রইল ,ভালো থাকুন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58139.39
ETH 2454.15
USDT 1.00
SBD 2.36