টার্গেট ডিসেম্বর সিজন-২||১০ স্টিম পাওয়ার আপ। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

প্রতি সপ্তাহের মত আজকে আবারও আমি পাওয়ার আপ করলাম।তবে গত সপ্তাহে করা হয় নি, কিন্তু আমি আমার লক্ষ্য সামনে রেখেছি তাই চেষ্টা করি যথাসাধ্য পাওয়ার আপ করার। আমার লক্ষ্য হলো আগামী ডিসেম্বর মাসের মধ্যেই ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা।
সেই লক্ষ্যে আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আর পাওয়ার আপ করার সম্পূর্ণ প্রক্রিয়া আপনাদের সাথে তুলে ধরলাম।

SquareBlend_202251495658970.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি। সবসময় ধন্যবাদ জানাতে চাই প্রিয় @rex-sumon ভাইয়াকে।কারণ তার প্রচেষ্টার ফলে সবাই পাওয়ার আপ করার কাজে উদ্ভুদ্ধ হয়েছে।তিনি প্রতিনিয়ত আমাদের জন্য কাজ করে যাচ্ছেন।যাইহোক,আজকের পাওয়ার আপ পোস্ট শুরু করা যাক।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৪১০৮ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৩৪.৫৭২।

Screenshot_20220514-094426_Chrome.jpg

এখানে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220514-094440_Chrome.jpg

এখন আমার ওয়ালেটে ৪১১৮ স্টিম পাওয়ার হলো।

Screenshot_20220514-094426_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব এবং আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌছাতে পারব।।আমি এভাবেই আমার কাজের ক্ষমতা বৃদ্ধি করতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগছে। আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে হলে অবশ্যই পাওয়ার আপ করা দরকার। আর এই লক্ষ্যেই আমি পাওয়ার আপ করে যাচ্ছি।

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি। আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

উৎসাহমূলক মন্তব্য করে সবসময় পাশে থাকার জন্য ধন্যবাদ রইল ভাইয়া ।ভালো থাকবেন আপনিও।

 2 years ago 

আপু আপনি তো অসুস্থ পাওয়ার আপ করেছেন সেজন্য আপনাকে অভিনন্দন। পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন। এ প্লেটফর্মের সকলের ক্ষমতা বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরি। আপনাকে ধন্যবাদ আপু পাওয়ার অফ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য ভাগ করে নেয়ার জন্য ।তবে মন্তব্যে কিছু ভুল রয়েছে আপনি ঠিক করে নিবেন ধন্যবাদ।

 2 years ago 

এটা অনেক ভালো একটি উদ্যোগ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আমাদেরকে এর প্ল্যাটফর্ম এ টিকে থাকতে হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আমরা এখন এর গুরুত্ব বুঝে গিয়েছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব এখন সকলেরই জানা ।তাই সবারই উচিত পাওয়ার আপ করা ।ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

এখানে স্থায়ী ভাবে টিকে থাকতে হলে পাওয়ার আপ করা অনেক জরুরি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন শুনে ভালো লাগলো।আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

জি আপু আপনার মন্তব্যের সাথে আমি একমত।ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে আপনি খুব ভালো কাজ করতেছেন। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া পাওয়ার আপ তো করতেই হবে কারণ কাজ করার জন্য এটি এখন একমাত্র উপায় ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন। এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

নিজেকে এগিয়ে নিয়ে যেতে হলে এটি অনেক গুরুত্বপূর্ণ একটি উপায়। ভালো থাকবেন মন্তব্যের জন্য ধন্যবাদ।

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভাললাগলো পাওয়ার আপ দেখলেই মনের মাঝে শান্তি বিরাজ করে। আপনি এইভাবে পাওয়ার আপ করে কমিউনিটির এবং নিজের শক্তি বৃদ্ধি করুন এই কামনাই করি।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে খুবই ভালো লাগলো ।এরকম উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অ্যামাউন্ট যেটাই হোক না কেন প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির চালিয়ে যেতে হবে কারণ এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

জি ভাইয়া ছোট-বড় মিলিয়েই একটা সময় নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবো ।এই ধারণা মাথায় রেখেই কাজ করে যাচ্ছি।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 উপলক্ষে আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন । আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমার কাছে কত এমাউন্ট পাওয়ার আপ করা হলো সেটি নিত্যান্তই গৌণ বিষয়। কারণ ছোট ছোট বালুকণা বিন্দু বিন্দু জল গড়ে তোলে সাগর মহাতল। তাই আপনি ধীরে ধীরে ধারাবাহিকতা রক্ষা করে একদিন অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করতে পারবেন। যেকোনো কাজের প্রতি লেগে থাকা ও ধারাবাহিকতা রক্ষা করাটাই হচ্ছে গুরুত্বপূর্ণ বলে আমি মনে করি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু ছোট ছোট বালুকণা দিয়েই তো মরুভূমি তৈরি হয়। আর তেমনি আমাদের ছোট এমাউন্টের পাওয়ার আপ করার মাধ্যমে আমরা বড় একটা এমাউন্ট তৈরি করতে পারব।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63280.44
ETH 3253.98
USDT 1.00
SBD 3.89