আমার ফ্রেন্ডের বিয়েতে একদিন।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আজকে বেশ আনন্দ নিয়েই এই পোস্টটি শেয়ার করতে যাচ্ছি।আশা করি ভালো লাগবে।

IMG-20221115-WA0005.jpg
আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি আরো একটি বিয়ের দিনের মুহূর্ত। যদিও এটি আমার দেবরের বিয়ের মুহূর্ত নয়। তবে আমি আজকে আমার ফ্রেন্ডের বিয়ের দিনের কিছু মুহূর্ত শেয়ার করে নেব। অনেকদিন আগে তার বিয়ে হয়ে গিয়েছিল। কিন্তু আজকে তার বিয়ের অনুষ্ঠান ছিল।
IMG-20221114-WA0072.jpg

যেহেতু তার বিয়েতে যাওয়া হয়নি তাই আজকের এই অনুষ্ঠানে যাওয়া হয়েছে। সেজন্য আমি এবং আমার বাকি ফ্রেন্ডরাও বিয়েতে গিয়েছিলাম। আমরা যেহেতু আটজন ফ্রেন্ড ছিলাম, সেখানে একজন ছাড়া বাকি সবাই বিয়েতে উপস্থিত ছিলাম। আর সেহেতু আমি এবং আমার হাজব্যান্ড বাড়ি থেকে বের হয়ে গেলাম ১টার পরে।

IMG-20221114-WA0071.jpg

এরপরে আমরা একটি রিকশায় করে মনপুরায় চলে গেলাম। মনপুরা যেহেতু আমাদের বাড়ি থেকে কাছেই তাই কিছুক্ষণের মধ্যে আমরা সেখানে পৌঁছে গেলাম। অবশ্য তাদের প্রোগ্রামটা বাড়িতে না হয়ে মনপুরা কমিউনিটি সেন্টারে হয়েছিল। আমরা সেখানে গেলাম। তাদের এখানে কাবাবের পাশাপাশি মাঝেমধ্যে বিয়ে অথবা অন্যান্য অনুষ্ঠানগুলো করা হয়। তবে এটি অর্ডার নিয়েই করা হয়।

IMG-20221114-WA0082.jpg

যাইহোক আমরা সেখানে গেলাম। সেখানে যাওয়ার পর আমার ফ্রেন্ডরা আমাকে রিসিভ করল। যেহেতু আমি বাবুসহ গিয়েছি আর আমার হাজব্যান্ড অন্য এক জায়গায় দাওয়াতে গিয়েছে।আমাকে সেখানে দিয়েই সে চলে গিয়েছে। তারপর আমরা সেখানে গিয়ে অপেক্ষা করলাম কিছুক্ষণ। কারণ এখনো আমার ফ্রেন্ড পার্লার থেকে আসেনি। সে বিউটি পার্লারে গিয়েছিল এবং আসতে অনেক লেট হয়ে গিয়েছিল। এজন্য আমরা অনেকক্ষণ অপেক্ষা করলাম। সে যখন এলো তার সাথে বাইরে দেখা করলাম।

IMG-20221114-WA0069.jpg

এরপর আমি আমার অন্যান্য ফ্রেন্ডরা সহ খেতে বসলাম। ওই সময় বাবুকে অন্য একজনের কাছে রেখেছিলাম। কিন্তু কিছুক্ষণ পর বাবু কান্নাকাটি শুরু করে দিল। আমি তাড়াতাড়ি খেয়ে উঠে পড়লাম। জায়গাটা অনেক বড় কিন্তু অনেক মানুষ থাকার কারণে সেখানে বিভিন্ন জায়গায় বিভিন্ন মানুষ ছিল এবং ছবি তুলেছিল।
IMG-20221114-WA0074.jpg

IMG-20221114-WA0078.jpg

যাইহোক আসার সময় আমার ফ্রেন্ডরা সহ আরো কিছু ছবি তুললাম। তারপর আমার ফ্রেন্ডের সাথে দেখা করে চলে আসলাম বাড়ির দিকে। সন্ধ্যা হয়ে গেলে বাবুর আবার সমস্যা হতে পারে। সেজন্য আমি এবং আমার অন্য ফ্রেন্ডরা সবাই বের হয়ে গেলাম। এই ছিল আমার ফ্রেন্ডের বিয়ের দিনের কিছু সময়।আপনাদের সাথে শেয়ার করলাম। আশা করি ভালো লাগবে।

IMG-20221114-WA0070.jpg

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফ্রেন্ডের বিয়েতে একদিন।
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনমনপুরা

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনার ফ্রেন্ডের বিয়েতে দেখছি অনেক আনন্দ করেছেন।আসলে সকল বন্ধু এক জায়গায় হলে আনন্দটা অনেক বেশি থাকে। আর তো বন্ধুর বিয়ে। তবে আপু ছোট বাবু নিয়ে বিয়ে খাওয়া অনেক কষ্ট। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাবুকে নিয়েই ঝামেলা,বেশিক্ষণ বসবেও না।হাটাহাটি করা লাগে।ধন্যবাদ আপু।ল্ল মন্তব্য করার জন্য

 2 years ago 

আপু আপনার আপনার ফ্রেন্ডের বিয়েতে বেশ ইনজয় করেছেন। দেখেই বোঝা যাচ্ছে আপনার আনন্দের মুহূর্তটুকু। আপনাদের বন্ধুদেরসহ কনের ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে। আপনার বান্ধবীর নতুন জীবনের জন্য অনেক অনেক শুভকামনা রইল। আপনাকে ছবিতে বেশ কিউট এবং বাচ্চা বাচ্চা লাগছে আপু🥰।

 2 years ago 

হাহাহা,আমি বাচ্চার মা হয়েও বুঝি বাচ্চা বাচ্চা রয়ে গেলাম।মজা পেলাম আপু,ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু অনেক সুন্দর মূহুর্ত উপভোগ করেছেন যা দেখে বুঝতে
পারলাম। আপনার বন্ধুর জন্য আন্তরিক দোয়া এবং শুভকামনা রইলো অনেক। আসলে বন্ধুদের বিয়েতে সবাই মিলে একসাথে হয়ে দাওয়াত খাওয়ার মজাই আলাদা।বাবু অনেক খুশি হয়েছে দেখছি।।

 2 years ago 

হ্যা ভাইয়া ঠিক বলেছেন।তবে ২ জন ফ্রেন্ডের বিয়েতে যেতে পারিনি, তাই এই বিয়েতে গেলাম।

 2 years ago 

আসলে বিয়ে মানেই আনন্দ। আর বিয়েতে যদি সকল বন্ধু বান্ধবী এক জায়গায় থাকে তাহলে তো আনন্দের শেষ থাকে না। আপনি দেখছি আপনার বন্ধু-বান্ধবী নিয়ে অনেক মজার সময় কাটিয়েছেন। আপনার বন্ধুসহ অন্যের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনার কোলে ছোট বাচ্চাটিকে দেখতে অনেক কিউট লাগছে। অনেক সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

কোলের বাচ্চাটা আমারই ভাইয়া,ওর জন্যই বিয়ে বা অনুষ্ঠানে যাওয়া মিস হয়।

 2 years ago 

বান্ধবীর বিয়েতে দারুন কিছু মুহূর্ত অতিবাহিত করেছেন আপনারা দেখছেন আপু। যাইহোক ছোট বাবু কান্নাকাটি করার জন্য কিছুটা আনন্দ কমে গিয়েছিল। কিন্তু যাই বলেন না কেন আপু একটা কথা কিন্তু সত্য, মেয়েরা একবার পার্লারের মধ্যে প্রবেশ করলে একটু লেট করবেই।

 2 years ago 

হাহাহা,পার্লার বলে কথা তারা ছাড়তেই চায় না হয়তো তাই।

 2 years ago 
আটজন বান্ধবী? যাই হোক আপনারা বান্ধবীরা অনেকদিন পর আবার আরেক বান্ধবীর বিয়েতে একত্রিত হয়েছেন দেখে ভাল লাগছে। এই যুগে এসে কেউ কারো খোজ নেয়ার সময় নেই। আপনার বাবুটা অনেক কিউট মাশাল্লাহ। খুব মজা করেছেন অনুষ্ঠান এ তা আপনাদের ছবি দেখেই বুঝা যাচ্ছে। আপনাদের ছবিগুলো সুন্দর হয়েছে। ধন্যবাদ আপু।
 2 years ago 

জি ভাইয়া,কলেজে আমরা আটজন ফ্রেন্ড ছিলাম,তবে বেস্টফ্রেন্ড তো একজনই।

 2 years ago 

আপনার ছবি দেখে বোঝা যাচ্ছে আপনার ফ্রেন্ডের বিয়েতে খুব মজা করেছে। সবাই মিলে একসাথে কোথাও গেলে অনেক ভালো লাগে। আর মনপুরার ভালো ভালো খাবার গুলো মনে হয় সব খেয়ে ফেললেন। এবং আপনার কিউট বাচ্চাটির জন্য অনেক দোয়া রইল। ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

না গো আপু,মনপুরায় গেলাম ঠিকই কিন্তু সব কেন অল্প একটুও ঠিক মত খেতে পারি নি বাবুর জন্য।

 2 years ago 

বিয়ে বাড়ির দাওয়াত, সে তো অনেক ভাগ্যের ব্যাপার। অনেক দিন যাবত বিয়ের দাওয়াত খাওয়া হয় না। আসলে বিয়ে বাড়িতে আনন্দের সাথে একটা কষ্ট ও থাকে সেটা হলো যখন কনে বিদায় নেয়। তবে কষ্টের চেয়ে আনন্দের অনুভূতিটাই বেশি থাকে। ধন্যবাদ আপু এমন সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বিদায়ের সময় ছিলাম না আমরা,আগেই চলে এসেছিলাম।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

মনে হচ্ছে তোমার ফ্রেন্ডের বিয়েতে তোমার চাইতে নিভৃত অনেক বেশি খুশি করেছে।আর সে অনেক সন্তুষ্ট ছিল পুরো বিয়ে জুড়ে। যাই হোক ভালই ভালই ফিরে এসেছো এটাই। ধন্যবাদ সবার মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

ও তো খুশি থাকবেই,কারণ তাকে নিয়ে তো সবাই ঘুরেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64041.25
ETH 2762.17
USDT 1.00
SBD 2.66