ডিজাইনিং ফ্লাওয়ার আর্ট #২||ডিজিটাল আর্ট||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।সবার সুস্থতা কামনা করে আজকের এই পোস্ট শুরু করলাম।

GridArt_20220831_134948008.jpg

আমাদের কমিউনিটিতে অনেককেই দেখেছি ডিজিটাল আর্ট করতে। অনেকে হয়তো বা বিভিন্ন রকম ডিজিটাল আর্ট করতে পারে। কিন্তু আমি শুরু করেছি আমার হাজবেন্ড @nevlu123 এর ডিজিটাল আর্ট করা দেখে। তাকে প্রতিনিয়তই দেখি যখনই সময় পায় তখনই যে কোন ধরনের ডিজিটাল আর্ট করতে থাকে। আর খুব দারুন দারুন ডিজিটাল আর্ট করতে পারে। আপনারা হয়তো সবাই তার আর্ট গুলো দেখেছেন। আর সেই থেকে অনুপ্রেরণায় আমি এই ডিজিটাল আর্ট করলাম। যদিও সময় করে করা হয়ে ওঠেনা, কিন্তু মাঝে মধ্যেই করতে পারি। আপনাদের সাথে ইনশাআল্লাহ শেয়ার করব।আজকে আরেকটি ডিজিটাল আর্ট নিয়ে এলাম। এটি আমি কিছুদিন আগেই করেছি।

ডিজিটাল আর্টের জন্য প্রয়োজনীয় উপকরণ

  • মোবাইল
  • ইনফিনিটি পেইন্টার অ্যাপ

ধাপ-১

প্রথমে আমি টুলবার থেকে রেডিয়েল বার টি সিলেক্ট করলাম।তারপর আমি মাঝের অংশ থেকে পাপড়ি আঁকলাম।যা খুব সুন্দর একটা ফুল তৈরি হয়ে গেল।এখানে একসাথে ২ ধরনের ফুল তৈরি হয়ে গেল
বাইরের দিকে ২ পাপড়ির মাঝখান থেকে পাতা আঁকলাম আর ভিতরে দাগ টেনে ডিজাইন করে নিলাম

fsh.pngগুউ.png

ধাপ-২

ভিতরে গোল পাপড়ির খালি অংশে একটি ফুলের ডিজাইন করলাম।
তারপরে আবারও বাইরের দিকে ছোট আকারে আরেকটি ডিজাইন করে নিলাম।

hui.pngdry.png

ধাপ-৩

তারপর টুলবার থেকে গ্রেডিয়েন্ট অপশন সিলেক্ট করে মাঝের পাপড়িগুলোতে বেগুনি আর কালো রঙের কাজ করলাম।

ফিল অপশন সিলেক্ট করে লাল-গোলাপি আর হলুদ রঙ দিয়ে বড় পাপড়ির ভিতরের ফুল গুলো রঙ করলাম।

hjk.pngtyjj.png

ধাপ-৪

এরপরে হালকা গোলাপি রং নিয়ে বাইরের পাতায় রং করলাম।তার পাশাপাশি লাল রঙও ব্যবহার করলাম। যে পাতাগুলো ছিল সেগুলো রং করে নিলাম।

fgu.pnghjkl.png

ধাপ-৫

এখানে বেগুনি আর হলুদ রঙের গ্রেডিয়েন্ট সিলেক্ট করে বড় পাপড়িগুলো রঙ করে নিলাম।

Project 1yuik.pngCsw.png

Csw.png

আশা করি আমার আজকের এই ফুলের ডিজাইনের ডিজিটাল আর্টটি আপনাদের ভালো লাগবে। এটি আমি সম্পূর্ণ নিজ থেকে করলাম। সামনে আরো কিছু ডিজিটাল আর্ট আপনাদের মাঝে শেয়ার করব ইনশাল্লাহ। ভালো থাকবেন সবসময়।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

ডিজিটাল আর্ট র্ট গুলোর সম্পর্কে তেমন কোনো ধারনা নেই কখনো তৈরি করিনি এই ডিজিটাল আর্ট। তবে নেভলু ভাইয়ার কালারফুল ফ্লাওয়ার এর আর্ট দেখেছে অনেক। দারুন আর্ট করে আজ আপনার আর্ট দেখলাম জাস্ট অসাধারণ

 2 years ago 

সত্যি বলতে ডিজিটাল আর্ট করতে আমার অনেক বেশি ভালো লাগে, তাই যখনই সময় পাই ডিজিটাল আর্ট নিয়ে বসে যাই। ধন্যবাদ এত সুন্দর কালার কম্বিনেশনের মাধ্যমে চমৎকার একটি ফুল অঙ্কন করে সবার সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ডিজাইনিং ফ্লাওয়ার আর্ট খুবই সুন্দর হয়েছে আমার কাছে অসাধারণ লেগেছে এবং আপনি দারুন ভাবে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনাদের পোস্ট গুলো দেখে দিন দিন আমারও ডিজিটাল আর্টে শেখার আগ্রহ বেড়ে যাচ্ছে। আপনি খুব সুন্দর করে ফুলের ডিজাইন করেছেন। ডিজিটাল আর্ট করাতে বেশি সুন্দর এবং আকর্ষণীয় লাগছে।

 2 years ago 

আপনি খুব চমৎকারভাবে একটি ফুল অংকন করেছেন ডিজিটাল আর্ট এর মাধ্যমে বিভিন্ন কালার সংযোগ করে সম্পূর্ণ চিত্রটি অংকন করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এরকম আর্ট আমাদের মাঝে আরো উপহার দেবেন।

 2 years ago 

আপু আপনি অনেক সুন্দর ভাবে একটি ফুলের ডিজিটাল আর্ট করেছেন। কালার কম্বিনেশন টা আমার কাছে বেশ ভালো লাগলো। ডিজিটাল আর্ট করতে আমি অনেক ভালোবাসি। আপনার ডিজিটাল আর্ট এর অনেক সুন্দর উপস্থাপনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ফুলের ডিজাইন খুব সুন্দর হয়েছে। দেখে খুব ভালো লাগলো। খুব সুন্দর ভাবে পুরো পোস্টে আমাদের উপস্থাপন করেছেন। এত অসাধারণ ফুলের আট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

মাশাআল্লাহ আপু চমৎকার হয়েছে ডিজাইনটি। ভাইয়া মতো দেখছি আপনার হাতে জাদু আছে। কালার কম্বিনেশন থেকে শুরু করে সবকিছুই পারফেক্ট ভাবে আর্টটি সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

বাহ বেশ দারুণ তো। সত্যি ফুলের ডিজাইন টা বেশ দারুণ এবং ইউনিক। চমৎকার করেছেন ডিজিটাল আর্টটা আপু। এবং ফুলের কালার কম্বিনেশনটা ভালো ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ডিজাইনিং ফ্লাওয়ার আর্ট করেছেন। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল এবং অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59295.75
ETH 2607.30
USDT 1.00
SBD 2.41