১০০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-২।১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।সবাইকে রমজানুল মোবারক।আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

প্রতি সপ্তাহের মত আজকেও আমি আমার আইডিতে পাওয়ার আপ করলাম।আমি মূলত নিজের আইডির পাওয়ার ৫০০০ করতে চাই।তাই আজকেও আমি পাওয়ার আপ করলাম।আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে অন্তত একটি পাওয়ার আপ পোস্ট করার,যাতে সহজেই আমি আমার লক্ষ্যে পৌছাতে পারি৷আর নির্দিষ্ট কোনো পরিমাণ নিয়ে নয়,যতটুকু পারি ততটুকুই করার চেষ্টা করি।

CollageMaker_2022415111844918.jpg

৫০০০ স্টিম পাওয়ার করার লক্ষ্যে আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।আর প্রতিবারের মতো এবারও একটি পাওয়ার আপ পোস্ট শেয়ার করব ভেবে চলে এলাম।

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি। প্রথমেই ধন্যবাদ জানাতে চাই প্রিয় @rex-sumon ভাইয়াকে, যার আয়োজনে এই পাওয়ার আপ কনটেস্ট। আর সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহ প্রদান করার কারণে এখন সবাই নিজেদের মত করে পাওয়ার আপ করছে।যাইহোক আমি আমার আজকের পাওয়ার আপ করার সম্পূর্ণ পদ্ধতি তুলে ধরলাম।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল৩৭৯৪.৩১৬ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১১২.১৪৭।

IMG_20220415_105037.jpg

এখানে ১১২.১৪৭ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220415-104845.png

Screenshot_20220415-104832.png

এখন আমার ওয়ালেটে ৩৮৯৪.৩১৬ স্টিম পাওয়ার হলো।

IMG_20220415_105129.jpg

আমি আশা করি, আমার স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে আর বেশি সময় লাগবে না, খুব তারাতারি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌছাতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়। যেটা সবার জন্যই সফলতা বৃদ্ধি করে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার এই উদ্যোগকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনার মন্তব্যের সাথে আমি সম্পূর্ণভাবেই একমত। আমাদের সকলেরই উচিত নিজেদের সাধ্যমত পাওয়ার আপ করা এবং নিজেকে একটি শক্ত অবস্থানে নিয়ে যাওয়া।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে আমাদের যদি এখানে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আশাকরি আপনি সুন্দর ভাবে অতিবাহিত করবেন সামনের দিনগুলো এবং আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। এই কামনাই করি

 2 years ago 

আমার খুবই ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য পড়ে ।আমাদের সকলেরই উচিত নিজেদের দক্ষতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা।

 2 years ago 

পাওয়ার আপ মানের নিজের ক্ষমতা কে শক্তিশালী করা । আপু আপনি অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে এগিয়ে যান অবশ্যই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ইনশাআল্লাহ চেষ্টা করতেছি নিজের টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ করা ।আপনাদের সবার সুন্দর মন্তব্য দেখে খুব উৎসাহিত হই।

 2 years ago 

আপু আপনি বড় এমাউন্ট এর স্টিম পাওয়ার আপ করেছেন।খুব শীঘ্রই আপনার ইচ্ছে পূরন হবে আশা করি।ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা রইল। ধন্যবাদ

 2 years ago 

জি আপু আশা করছি খুব তাড়াতাড়ি ৫০০০ পাওয়ারে নিয়ে যেতে পারবো ।অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু পাওয়ার আপ পোস্ট দেখলে খুব ভালো লাগে। আপনি খুব বড় একটি এমাউন্টের পাওয়ার অফ পোস্ট করেছেন। আসলেই পাওয়ার অফ আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে। তাই পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়।

 2 years ago 

জি আপু পাওয়ার আপ করার মাধ্যমে আমরা সবসময় নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে থাকি। অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। তবে কিছুটা বানান ভুল দেখতে পেলাম, দয়া করে ঠিক করে নিবেন।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। স্টিম এর পরিমাণ যতটুকুই হোক না কেন আমাদের লক্ষ্য রাখতে হবে প্রতিনিয়ত আমাদের পাওয়ার আপ করতে হবে। কেননা নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আর আপনি তো ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এজন্য আপনাকে অনেক অনেক শুভেচ্ছা জানাচ্ছি। এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাইয়া একদম ঠিক বলেছেন ।স্টিমের পরিমাণ কম হোক বা বেশী ,প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছানো সম্ভব হবে।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 কে সামনে রেখে আপনি 100 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আপু। আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করতে অনেক বেশি ভালোবাসি সেই সাথে সকলকে উৎসাহিত করি প্রতিনিয়ত কম হোক বেশি হোক পাওয়ার বৃদ্ধি করার জন্য। তাহলে খুব সহজেই লক্ষ্যে পৌঁছানো যাবে।

 2 years ago 

উৎসাহ প্রদান করার কারণেই হয়তো অনেকেই কাজ করতে বেশি আনন্দ পায়। তেমনি আমিও খুব উৎসাহিত হই সবার মন্তব্যের মাধ্যমে।অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

১০০ স্টিম পাওয়ার আপ করার জন্য অভিনন্দন আপু। আশাকরি খুব দ্রুত আপনি ৫০০০ এসপি এর লক্ষ্য পূরণ করে ফেলতে পারবেন। আমরা পাওয়ার আপ ভালোবাসি। ধন্যবাদ আপনার পাওয়ার আপ পোস্ট টা আমাদের সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

এই প্লাটফর্মে কাজ করা আমাদের সকলের জন্যই পাওয়ার আপ করা অনেক বেশি গুরুত্বপূর্ণ। তাই টার্গেট সামনে রেখেই পাওয়ার আপ করতে হবে।

 2 years ago 

আপু আপনি আপনার টার্গেট ডলফিন থেকে তো খুব বেশি দূরে নেই আপনি। এভাবে প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে খুব দ্রুতই পৌঁছে যেতে পারবেন । শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন খুব দ্রুতই ডলফিনে পৌঁছাতে পারেন।

 2 years ago 

জি আপু,সেই লক্ষ্যে আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি।আশা করি খুব তাড়াতাড়ি আমি ডলফিন এর দেখা পাবো।

 2 years ago 

আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগে। আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার ক্ষমতা আরও বৃদ্ধি পেয়েছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পাওয়ার আপ পোষ্টে মন্তব্য ভাগ করে নেয়ার জন্য। আপনিও সামনে এগিয়ে যান এর দোয়া রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.030
BTC 58269.26
ETH 3067.65
USDT 1.00
SBD 2.25