স্বরচিত কবিতা||তোমার মাঝেই আমি||

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

IMG_20221112_193241.jpg

আমার বাংলা ব্লগে কাজ করতে করতে অনেক কিছুই শিখতে পারলাম। এর কারণ হচ্ছে আমাদের প্রিয় বন্ধুরা যারা নিয়মিত ব্লগিং করে, তারা বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করে। তাদের পোস্টে কেউ রেসিপি, কেউ আবার ক্রাফট অথবা কবিতা এবং বিভিন্ন ধরনের গল্পও শেয়ার করেন। তার থেকেও বড় কথা abb-fun এ খুব মজার একটি আয়োজন করা হয়েছে। সেখানে অনু কবিতাগুলো লিখার মাধ্যমে সবাই সবার দক্ষতার প্রকাশ ঘটায়।আমিও মাঝে মাঝে সেখানে লিখার চেষ্টা করি। জানিনা সবার কেমন লাগে।তবে চেষ্টা করতে তো বাধা নেই।আর সেই অনুপ্রেরণা থেকেই মাঝে মাঝে কবিতা লিখার চেষ্টা করি। আজকে আপনাদের সাথে যে কবিতাটি শেয়ার করতে যাচ্ছি তা হচ্ছে মনের কিছু না বলা কথা।যেখানে ভালোবাসা মিশে থাকা আবেগগুলো প্রকাশ করা হয়েছে।যাইহোক কবিতাটি সবার ভালো লাগবে আশাকরি।

IMG-20220625-WA0003.jpg

♥️তোমার মাঝেই আমি♥️

আমি তো আমার নয়,
তোমার মাঝে বসবাস।
তোমার মনের অন্তরালে,
নিবো আমি দীর্ঘশ্বাস।

আমি চাই সবকিছু,
তোমার মত করে।
স্বপ্নতে ভাবি তোমায়,
ঘুম ভেঙ্গে যায় ভোরে।

কত শত সাধনা আমার,
তোমায় পাওয়ার জন্য।
একটুখানি আড়াল হলে,
হই যে আমি অপূর্ণ।

তোমার মনের মনিকোঠায়,
আমি আছি বেশ।
তুমি বিহীন আমার আমি,
হই যে নিঃশেষ।

তুমি আমার প্রিয় মানুষ ,
তোমাতেই থাকি আমি।
আমার কাছে সবচাইতে,
তুমিই শুধু দামি।

জীবনের প্রতিপদে আছো,
ভেবে যাই একথা সদাই।
তোমার নিশ্বাসের মাঝে,
আমার জীবন ফিরে পাই।

আমার অনুভূতি

আজকের কবিতাটিতে আমি কিছু কথা লিখলাম যা একজনকে নিয়ে লিখা।মানে তার উপস্থিতি আর ভালোবাসায় আমি নিজেই দিশেহারা। প্রিয় মানুষ পাশে থাকলে যে ভালোবাসা জন্ম নেয় তা প্রকাশ করা।এককথায় প্রিয় মানুষের মাঝেই নিজেকে খুঁজে পাওয়ার এক আত্মতৃপ্তি বোঝানো হয়েছে।

IMG-20220405-WA0019.jpg

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 
abb-fun এ কবিতা লিখতে লিখতে আমিও কবিতা লিখার আগ্রহ পেয়েছি, যদিও আমি এখনো শেয়ার করিনি। আপনি ত অনুপ্রানিত হয়ে কবিতা পোস্ট করে দিয়েছেন। কবিতাটি কিন্তু আপু অনেক ভাল হয়েছে। ভালবাসার কথা এই কবিতায় আপনি তোলে ধরার চেষ্টা করেছেন। আশা করছি পরবর্তীতে আরো সুন্দর কবিতা নিয়ে আমাদের মাঝে হাজির হবেন। ধন্যবাদ আপু।
 2 years ago 

ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপু ঠিক বলেছেন যে আমার বাংলা ব্লগের সকল ইউজার গন অনেক সুন্দর সুন্দর ব্লগ শেয়ার করে ৷ তবে আপনার লেখা কবিতাটিও সত্যি অনেক মনোমুগ্ধকর ৷ আসলে জীবনে বাচতে হলে ভালোবাসা মানুষ প্রয়োজন হয় ৷ আর ভালোবাসা ছাড়া জীবন অসম্পূর্ণ ৷
আপু অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ৷

 2 years ago 

আপনাদের মন্তব্য পেলে অনেক ভালো লাগে, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যাঁ আমাদের কমিউনিটিতে অনেক ভাই ও বোনেরা আছেন অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি পোস্ট করেন। কবিতা পোস্ট করেন।এই সব সুন্দর সুন্দর পোস্ট গুলো দেখে নিজের মধ্যে একটা অনুপ্রেরণা জাগে এবং দক্ষতার সৃষ্টি হয়েছে।আপনার কবিতা গুলো বেশ সুন্দর হয়। আপনি কবিতা লেখার মধ্যে অনেক বেশি দক্ষতা অর্জন করেছেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু প্রশংসা করার জন্য।

 2 years ago 

আসলে abb-fun এর ওই উদ্যোক্তা সবার মাঝেই একটা প্রভাব ফেলেছে।আর ফলাফল হিসেবে এখন সবাই মোটামুটি ভালো কবিতা লিখছে।যাইহোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা কবিতা লিখে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।🖤

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া, ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনুপ্রেরণার থেকেই মাঝে মাঝে কবিতা লিখেন জেনে বেশ ভালো লাগলো। আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। সত্যি জীবনে বাঁচাতে হলে ভালোবাসার প্রয়োজন হয়। আপনি এই কবিতার মাধ্যমে ভালোবাসার কথা তুলে ধরার চেষ্টা করেছেন। অনেক সময় ব্যবহার করে এই কবিতাটি লিখেছেন আমাদেরকে উপহার দেওয়ার জন্য। এরকম কবিতা আরও দেখার অপেক্ষায় থাকবো।

 2 years ago 

প্রতি সপ্তাহে একটা করে আপলোড দিয়ে থাকি, ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

আসলে প্রিয়জনের মাঝে নিজের বেঁচে থাকার সার্থকতা। আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো। প্রিজনের প্রতি ভালোবাসা থেকে এত চমৎকার কবিতা আমাদের মাঝে উপস্থাপন করেছেন। বিশেষ করে এই লাইন গুলো দুর্দান্ত ছিলো।

তোমার মনের মনিকোঠায়,
আমি আছি বেশ।
তুমি বিহীন আমার আমি,
হই যে নিঃশেষ।

এত দুর্দান্ত কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ, চমৎকার ভাষায় মন্তব্য করার জন্য।

 2 years ago 

ওয়াও অসাধারণ আপনি এত সুন্দর তোমার মাঝেই আমি কবিতা লিখেছেন। কবিতার প্রত্যেকটি লাইন এত সুন্দর করে আপনি লিখেছেন। মন্তব্য করার বাসায় আমি হারিয়ে ফেললাম। সত্যিই অসাধারণ খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। এবং আপনার জন্য অন্তরের অন্তস্থল থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

সব সময় মন্তব্য করে সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66671.81
ETH 3087.26
USDT 1.00
SBD 3.68