১০০ স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।সবাইকে রমজানুল মোবারক।দেখতে দেখতে আজ ১৯ রমজান।আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

CollageMaker_2022421104437407.jpg

প্রতি সপ্তাহের মত আজকেও আমি পাওয়ার আপ করার চেষ্টা করলাম। আমি চেষ্টা করি প্রতি বৃহস্পতিবার একটি করে পাওয়ার আপ করতে।কারণ আমি চাই নিজের আইডির পাওয়ারকে আমার নির্দিষ্ট লক্ষ্যে নিয়ে যেতে।আর আমার লক্ষ্য হলো আগামী ডিসেম্বর মাসের মধ্যেই ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা।
সেই লক্ষ্যে আজকে আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি। প্রথমেই ধন্যবাদ জানাতে চাই প্রিয় @rex-sumon ভাইয়াকে, কারণ প্রতিসপ্তাহের পাওয়ার আপ সম্পর্কিত সবকিছু ভাইয়া নিজেই আমাদের মাঝে উপস্থাপন করে চলেছেন।আর এই দেখে আমরা সবাই খুব উৎসাহিত হই পাওয়ার আপ করতে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল৩৯১৬.০৮৮ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১০০.৪৮৬।

IMG_20220421_102053.jpg

এখানে ১০০.৪৮৬ স্টিম থেকে ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220421_102209.jpg

IMG_20220421_102142.jpg

এখন আমার ওয়ালেটে ৪০১৬.০৮৮ স্টিম পাওয়ার হলো।

IMG_20220421_102120.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব এবং আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌছাতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি আপু। আপনি প্রতিনিয়ত অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করে থাকেন। আমার কাছে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগে। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার আজকের পাওয়ার আপ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আর এটা জেনে খুশি হলাম যে আপনি প্রতি সপ্তাহে নিয়মিত পাওয়ার আপ করছেন। আর নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নির্দিষ্ট লক্ষ্যমাত্রায় পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। এবং টার্গেট ডিসেম্বর সিজন টুতে আপনার লক্ষ্য পূরণ হবে এটা নিশ্চিত। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো আপু। স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক খুশি হলাম। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়া আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। আজকে আপনার ১০০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে আমার খুবই ভালো লাগছে।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ করে থাকেন। যা দেখে আসলেই আমার অনেক ভালো লাগে। আপু আপনার জন্য দোয়া রইল আপনার জন্য আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। এবং খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনার সক্রিয়তা বৃদ্ধি করা দেখে আমার খুব ভালো লেগেছে। আশা করি নিয়মিত এভাবে আপনি আপনার সক্রিয়তা বৃদ্ধি করবেন। আপনার দেখা দেখে অন্যরাও উৎসাহিত হবে।

 2 years ago 

আপনাকে অভিনন্দন আপু পাওয়ার আপ পোষ্ট করার জন্য। আমাদের সকল মডারেটরগণ সব সময় আমাদেরকে পাওয়ার আপ এর প্রতি উৎসাহিত করে থাকেন। আজকে আপনিও করেছেন আপু।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আরও এক ধাপ এগিয়ে গেলেন। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনি ১০০স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনার টার্গেট পূরণ করতে বেশি বাকি নেই, আশা করি সময়ের পূর্বেই হয়ে যাবে।যাইহোক আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো।এটি খুবই জরুরি, শুভকামনা রইলো আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32