টার্গেট ডিসেম্বর সিজন-৩||১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

png_20230114_233425_0000.png

পাওয়ার আপ সম্পর্কে কমবেশি আমরা সকলেই জানি। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের আইডির সক্ষমতা বৃদ্ধি করতে হবে। আর আইডির সক্ষমতা এবং কার্যক্ষমতা বৃদ্ধি করার জন্য অবশ্যই পাওয়ার আপ অত্যন্ত জরুরী।স্টিম পাওয়ার এর কারণে আমরা আমাদের যে কোন কাজ খুবই সাবলীল ভাবে করতে পারি।

এই যে আমরা প্রতিনিয়ত আমাদের কাজ চালিয়ে যাচ্ছি, এর মধ্যে কমেন্ট, আপভোট যা পাওয়ার আপ এর কারণে সম্ভব হচ্ছে।আমাদের আইডির পাওয়ার যত বেশি থাকবে আমাদের কাজ করার ক্ষমতা ততটাই বেশি থাকবে।এজন্য আমাদের সকলেরই উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। যদিও বর্তমানে অবস্থা খুব বেশি ভালো না। তবে সাধ্যমত পাওয়ার আপ করে নিজের অবস্থান উন্নতি করা এবং ধরে রাখার চেষ্টা করছি।

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি পাওয়ার আপ পোস্ট। আজকে আমি টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করতে যাচ্ছি। গত কিছুদিন আগেই@rex-sumon ভাইয়া টার্গেট ডিসেম্বর সিজন-৩ পাওয়ার আপ কনটেস্ট ঘোষণা করেছিলেন।

আর নিজেদের টার্গেটে এগিয়ে যাওয়ার কথা বলেছিলেন।আমি এবং আমরা অনেকেই গত বার নিজেদের লক্ষ্য সামনে রেখে এগিয়ে গিয়েছিলাম।যথেষ্ট পরিমাণ এসপির অধিকারী হয়েছিলাম।আজ আবারও আমি নিজের লক্ষ্য পূরণের জন্য এগিয়ে যাচ্ছি।আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ারকে ১০০০০ এস.পি অর্থাৎ ডাবল ডলপিনে নিয়ে যেতে চাই। সেই লক্ষ্যকে সামনে রেখে আজকে আমি ১০স্টিম পাওয়ার আপ করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

১ম ধাপ

Screenshot_20230316-162302_Chrome.jpg

২য় ধাপ

Screenshot_20230114-214735_Chrome.jpg

৩য় ধাপ

Screenshot_20230316-162319_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৯১৭৯+ এসপি তে পৌঁছে গেলেন। এতে করে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জনের দিকে আরও এক ধাপ এগিয়ে গেলেন। আশা করি আপনি খুব শীঘ্রই ডাবল ডলফিনে পদার্পণ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

জি ভাইয়া দোয়া করবেন যাতে করে খুব শীঘ্রই ডাবল ডলফিনে পদার্পণ করতে পারি।

 last year 

পাওয়ার আপ মানেই শক্তি। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।আপু আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। ৯১৬৯ এস পি ছিলো ১০ স্টিম পাওয়ার আপ করার পর ৯১৭৯ এস পি হয়েছে।

 last year 

ঠিক বিলেছেন আপু পাওয়ার আপ মানেই শক্তি। নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা।

 last year 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনার শক্তি বৃদ্ধি পেলো।আপনার জন্য শুভেচ্ছা রইলো।

 last year 

একদম ঠিক ভাইয়া পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা।

 last year 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা এবং নিজের শক্তি এবং স্থান শক্ত করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনার আগে ৯১৬৯ এসপি ছিল আজকে ১০ স্টিম পাওয়ার আপ করার পর ৯১৭৯ এসপি হয়েছে জেনে খুবই খুশি হলাম। নিজের লক্ষ্যের দিকে এভাবে এগিয়ে যান। ‌

 last year 

জি ভাইয়া এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম।

 last year 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের প্রয়োজন। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া যার যত বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা।

 last year 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।আপনি এই প্রতিযোগিতায় ১০ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করেছেন।আশা করি আপনি খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিনে পদার্পণ করবেন।

 last year 

ধন্যবাদ চমৎকার একটি মন্তব্য করার জন্য।

 last year 

খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে। নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আর আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন যদি প্রতিনিয়ত এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করেন। আপনার জন্য দোয়া করি যেন খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে আপনি পৌঁছাতে পারেন। এভাবেই এগিয়ে যান নিজের লক্ষ্যের দিকে।

 last year 

জি আপু নিজের স্থান শক্ত করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 62486.49
ETH 3015.74
USDT 1.00
SBD 3.93