ভ্রমণ||ঘুরাঘুরির এক পর্যায়ে ফেনী গোল্ডেন শিশুপার্কে যাওয়া।

in আমার বাংলা ব্লগ3 days ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। সবার সুস্থতা কামনা করেই আজকের পোস্টটি শুরু করতে যাচ্ছি।

20240625_164113.jpg

কিছুদিন আগে আমি আপনাদের মাঝে মাঝে শেয়ার করেছিলাম আমার জন্মদিন উপলক্ষে বাইরে ঘুরাঘুরি করার মুহূর্ত। আর সেই মুহূর্তগুলো থেকে একটা পর্ব আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজকে আবারও আরেকটা পর্ব নিয়ে হাজির হয়েছি। যেখানে থাকবে গোল্ডেন শিশু পার্কে যাওয়া এবং সেখানে ঘুরাঘুরি করার কিছু মুহূর্ত।

20240625_164135.jpg

বিজয় সিং দিঘির কাছাকাছি গোল্ডেন শিশু পার্ক। প্রথমে ভেবেছিলাম যাব না। তখন হাজবেন্ড বললো যেহেতু কাছাকাছি এসে গিয়েছি তাহলে সেখান থেকেও ঘুরে আসা যাক। যাইহোক বিজয় সিং দিঘী থেকে শিশুপার্ক যেহেতু একদম কাছে, হেঁটে যেতে চার থেকে পাঁচ মিনিট লাগে সে হিসেবে আমরা আর কোন গাড়ি নিলাম না। হেঁটে হেঁটে চলে গেলাম সেখানে। যেতেই দেখলাম শিশু পার্কের আগেই অনেক বড় একটা গেট লাগানো আছে।

20240625_164215.jpg

20240625_164257.jpg

আমরা ভেতরে ঢুকতে লাগলাম। ভিতরে যেতে যেতে কিছুক্ষণ সময় লাগলো। রাস্তাটা দেখে আমার কাছে অনেক বেশি সুন্দর লাগছিল। কারণ এক পাশে সারি সারি গাছ আর পাহাড়ের মত অনেকটা অংশ দেখা যাচ্ছিল। সেখানে আমরা অনেকগুলো ফটোগ্রাফি করেছি। এত এত ফটোগ্রাফি আছে যেগুলো আজকের একটা পোস্টের শেয়ার করা সম্ভব নয়। তাই ভাবলাম আজকে একটা পর্বে আপনাদের মাঝে শেয়ার করি। শুরুতে আমরা গিয়ে পার্কের সামনে দাঁড়ালাম। তখন নিভৃতের আব্বু আমাদের সবার জন্য টিকেট নিয়েছিল।

20240625_164312.jpg

20240625_164414.jpg

ছবিতে নিশ্চয়ই দেখতে পারছেন টিকিট কাউন্টারে নিভৃত দাঁড়িয়ে আছে। সেখানে একটা মোটা চেইন ধরে খেলছিল। যেহেতু টিকিট নিতে সময় লাগছিল তাই আমরা বাইরে কিছুক্ষণ দাঁড়িয়ে ছিলাম। টিকিট নেয়ার পর আমরা সবাই ভেতরে গেলাম। যেহেতু এটি একটি শিশু পার্ক সেই হিসেবে অনেক মানুষের আনাগোনা দেখলাম। আগে যদিও কখনো যাইনি, ভাবলাম হয়তো ছোটখাটো পার্ক।কিন্তু তখন দেখলাম এটা অনেক বড় হয়েছে। আর আমার হাজবেন্ডের কাছ থেকে শুনলাম এটা নাকি আরো কিছুটা আপডেট করা হয়েছে ।

20240625_164438.jpg

20240625_164449.jpg

যাই হোক আমরা একপাশ থেকে ঘুরে যাচ্ছিলাম। তাই প্রথমে বামদিকে চলে গেলাম। সেখানে দেখলাম খুব সুন্দর কিছু গাছ লাগানো আছে। আর কিছু পশুপাখিও আছে। যদিও আপনাদের সাথে রেনডম ফটোগ্রাফিতে কিছু ফটো শেয়ার করেছি। তবে আজকে বাকি ফটোগ্রাফি গুলো শেয়ার করলাম। নিভৃত নিজে হাঁটতে হাঁটতে যাচ্ছিলো, সবকিছু দেখছিল। যদিও সে কিছুটা খুশি ছিল তবে গরমের কারণে অস্বস্তি লাগছিল বেশি।

20240625_164659.jpg

20240625_164816.jpg

একপাশে দেখছিলাম খুব সুন্দর একটা কালারফুল ফোয়ারা রয়েছে। যেখানে কালার দেয়ার কারণেই মূলত জায়গাটা অনেক বেশি সুন্দর লাগছিল। নিভৃত দূর থেকে দেখছিল। তবে ওকে যখন কাছাকাছি নিলাম তখন কিন্তু সে কান্নাকাটি শুরু করে দিয়েছিল। ওর মামার পাশে দাঁড়িয়ে ছবি তুলে নিতে চাইছিলাম।কিন্তু সেখানে আর ভালোভাবে কি ছবি তোলা যায়। তাকে তো আর কন্ট্রোল করা যাচ্ছিল না। যাই হোক সেখান থেকে আবার অন্যদিকে হাঁটা শুরু করলাম।

এদিকে আমরা বেশ কিছুক্ষণ হাঁটাহাটি করে ক্লান্ত হয়ে গিয়েছি। তাই একটা জায়গায় বসলাম, সেখানে ফুচকা বিক্রি করা হয়। কিন্তু তখন আমার ফুচকা খেতে ইচ্ছে করছিল না। কেননা চায়ের গ্রামে ফুচকা খাব সেই উদ্দেশ্যেই কিন্তু সেখানে যাব। তাই আর সেখানে ফুচকা খাই নি। কিছুক্ষণ বিশ্রাম নিয়েছিলাম তবে জায়গাটা বেশ সুন্দর লাগছে। খুব ভালোভাবে ডেকোরেটেড ছিল। বিভিন্নরকম লাইট দিয়ে সাজানো। হয়তো রাতের বেলা সুন্দর লাগবে বেশি।

20240625_164956.jpg

20240625_165015.jpg

তারপর আমরা এদিক থেকে গিয়ে অন্যদিকে আরো ঘুরাঘুরি করলাম। আরো অনেক ফটোগ্রাফি করেছি।যেগুলো আজকের পোস্টে দেয়া সম্ভব নয়। আগামী পর্বে আপনাদের মাঝে আবারও হাজির হয়ে যাব গোল্ডেন শিশু পার্কের দ্বিতীয় পর্ব নিয়ে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20221126_200743.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 3 days ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে বেশ সুন্দর একটি ভ্রমণ পোস্ট লিখে শেয়ার করেছেন। আপনারা অনেকে ফেনী গোল্ডেন শিশুপার্কের ভ্রমণের মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। পার্কের মধ্যে পরিবেশটা সত্যি আমার কাছে বেশ দারুন লেগেছে। সেখানে বিভিন্ন ধরনের দেখার মত জিনিস ছিল সত্যি বেশ অসাধারণ। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 3 days ago 

জি ভাইয়া।জায়গাটা দারুণ।আমি প্রথমবার গিয়েছিলাম।অনেক বেশি ভালো লেগেছিলো।

 3 days ago 

ফেনী গোল্ডেন শিশুপার্কে খুব সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন। বাচ্চারা এই ধরনের জায়গায় যেতে খুব পছন্দ করে। আপনারা সবাই মিলে ভালোই ঘোরাঘুরি করেছেন দেখছি। আপনাদের ভ্রমণের দ্বিতীয় পর্ব দেখার অপেক্ষায় রইলাম। মুহূর্তগুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 3 days ago 

অবশ্যই আপু।আগামী সপ্তাহে আশাকরি বাকি পর্ব শেয়ার করতে পারবো। ধন্যবাদ আপনাকে।

 3 days ago 

আপু আপনার জন্মদিন উপলক্ষে তো ভালোই ঘোরাঘুরি করেছেন। ঘোরাঘুরি করলে মন ভালো থাকে। আপনার ছেলেকে মাশাআল্লাহ অনেক কিউট লাগছে। নিশ্চয়ই বাবু ঘোরাঘুরি করে খুব আনন্দ পেয়েছে। যদিও গরমের জন্য আপনাদের অবস্থা খারাপ ছিল, তারপরও এমন সুন্দর জায়গায় ঘোরাঘুরি করলে ভালো লাগে। ফেনী গোল্ডেন শিশুপার্ক দেখে বুঝা যাচ্ছে এর ভিতরে খুব সুন্দর আর আপনার ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে। আপনাদের এমন আনন্দঘন মুহূর্ত দেখে খুব ভালো লাগলো। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।

 3 days ago 

জ্বী আপু জায়গাটা অনেক বেশি সুন্দর। আর বাকি পর্বে কিন্তু অন্যান্য ছবিগুলো শেয়ার করবো। আপনাদের কাছে ভালো লাগবে আশা করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60913.22
ETH 2643.10
USDT 1.00
SBD 2.58