১০ স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

IMG_20220825_111717.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৬৫৩.৭১৮ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৬২৬.৫৫৯।

IMG_20220825_110338.jpg

এখানে ৬২৬.৫৫৯ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220825_110355.jpg

এখন আমার ওয়ালেটে ৬৬৬৩.৭১৯ স্টিম পাওয়ার হলো।

IMG_20220825_110427.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

এ সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া মন্তব্য প্রদানের জন্য।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করলে সব করাই সম্ভব ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.150308%

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক শুভেচ্ছা দিদি। খুব শিগগিরই আপনার লক্ষ্য পূরণ হোক। শুভ কামনা রইল।

 2 years ago 

প্রার্থনা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ দিদি ভালো থাকবেন।

 2 years ago 

আপনার সবার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি পাওয়ার আপের মাধ্যমে খুব তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ পোস্ট করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

আপনি প্রায় প্রতি সপ্তাহে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে শেয়ার করে থাকেন। প্রতিনিয়ত এরকম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থান শক্ত করবেন শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী ভাইয়া চেষ্টা করি নিজের পাওয়ারকে এগিয়ে নিয়ে যাওয়ার। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41