স্বরচিত কবিতা||ঈদের খুশি।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20230423_190829_0000.png

প্রতিনিয়তই আপনাদের মাঝে ভিন্ন ধরনের কিছু পোস্ট নিয়ে হাজির হওয়ার চেষ্টা করি। যদিও মাঝেমধ্যে অনেক ব্যস্ততা এবং সময় স্বল্পতার কারণে হয়তোবা কবিতা নিয়ে আসতে পারি না। তবে চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি হলেও কবিতা লেখার। আজকে আমি ঈদ উপলক্ষে একটি ছোট্ট কবিতা শেয়ার করব।ঈদের আনন্দ সকলে মিলে ভাগাভাগি করে নেয়ার মধ্যেই অনাবিল আনন্দ।যাইহোক কবিতাটি শেয়ার করা যাক।

♥️ঈদের খুশি♥️

চারিদিকে খুশি যেন ছড়িয়ে আছে,
যার যার প্রয়োজন কুড়িয়ে নিচ্ছে।
আকাশের বাঁকা চাঁদ দিচ্ছে উঁকি,
ঈদের আনন্দে সবাই ফিরছে বাড়ি।

নতুন নতুন পোশাকে সবাই,
সাঁজছে বাহারী রূপে।
ঈদের নামাজ পড়তে সবাই,
যাচ্ছে ঈদগাহেতে।

ছোট বড় সবাই মিলে,
আড্ডাটাকে জমিয়ে দিয়ে।
ভরপুর পেট খাওয়া দাওয়া করে,
আনন্দে মেতেছে সবাই মিলে।

সিয়াম সাধনার এক মাস পরে,
ভাই -বন্ধু পরিবার নিয়ে।
আনন্দের এক দিন কাটিয়ে,
খুশিটাকে দিচ্ছি ছড়িয়ে।

সবার মাঝে খুশির আলো,
তাই দেখে যে লাগছে ভালো।
ঈদের দিনের রঙিন ঝলক,
দিলো সবার মন রাঙিয়ে।

আমার অনুভূতি

আজকে আমি কি বিষয়ে কবিতা লিখেছি সেটা অবশ্যই আপনারা বুঝতে পারছেন।বর্তমান সময়টা চারদিকেই মুখরিত।এখন ঈদের আনন্দে সবাই আত্মহারা। ছোট বড় সকলে মিলে ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে।পাশাপাশি ঈদের সময় সবাই নানারকম খাওয়া দাওয়া করে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

ঈদ মোবারক আপু ঈদের আনন্দে অনেক সুন্দর কবিতা লিখেছেন ৷ আসলে বছরে একবার এমন উৎসব প্রিয় জন আপন জন সবাইকে নিয়ে আনন্দে ৷ অনেক ভালো লাগলো কবিতা টি পড়ে ৷অসংখ্য ধন্যবাদ

 last year 

আপনাকে জানাই ঈদের অনেক অনেক শুভেচ্ছা।ঈদ নিয়ে অনেক সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আপনি আমাদের মাঝে। আপনার কবিতার প্রতিটি লাইন খুবই ভালো লেগেছে। কবিতার মাধ্যমে আপনি ঈদের আনন্দ গুলো ভাগাভাগি করে নিয়েছেন ধন্যবাদ।

 last year 

সত্যি আপু ঈদের আনন্দের সবাই যেন আত্মহারা হয়ে গিয়েছে। আপনার স্বরচিত কবিতাটি অসাধারণ হয়েছে। এ ধরনের সুন্দর কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আপনি ঠিক বলছেন আপু আসলে কবিতা লিখতে গেলে একটা সময়ের দরকার হয়। ভেবে চিন্তে কবিতা গুলো লিখতে হয় তাই সব সময় শেয়ার করা সম্ভব হয় না। আপনি ঈদের খুশি নিয়ে সুন্দর কবিতা লিখেছেন পড়ে অনেক ভালো লেগেছে।

 last year 

আপু আপনার কবিতা গুলো পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। আপনি সপ্তাহে একটা কবিতা লিখে থাকেন। তবে ঠিক বলেছেন কবিতা লিখতে সময় লাগে। তবে আপনি ঈদের আনন্দ নিয়ে সত্যিই অসাধারণ কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম। খুব চমৎকারভাবে কবিতাটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

সত্যিই আপু অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন আপনি। আপনার এই কবিতাটি পড়ে আমার খুব ভালো লেগেছে। আসলে ঈদ মানেই তো আনন্দ। ঈদ উপলক্ষে নতুন পোশাক পরিধান করে, নতুন রূপে সেজে, পরিচিত সকল মানুষের সাথে সাক্ষাৎ করার মধ্যেই ছড়িয়ে পড়ে ঈদের আনন্দ। দারুন একটি কবিতা শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 55111.68
ETH 2306.21
USDT 1.00
SBD 2.31