টার্গেট ডিসেম্বর সিজন-২||প্রতিযোগিতা সপ্তাহ-১০।২৫০ স্টিম পাওয়ার আপ। ১০% লাজুক-শিয়াল।

in আমার বাংলা ব্লগ3 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের সাথে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম৷

স্টিমিটে পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। এই প্ল্যাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব ততই আমরা আমাদের নিজেদের সক্ষমতা বৃদ্ধি করতে পারব। আমরা আমাদের কাজের ক্ষেত্রটিকে আরও শক্ত বা মজবুত করে নিতে পারব।যেটা আমাদের কাজের ক্ষেত্রকে আরও প্রসারিত করবে।

CollageMaker_20223239246418.jpg

আমি মূলত টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি প্রথমেই ধন্যবাদ জানাতে চাই প্রিয় @rex-sumon ভাইয়াকে, যিনি এভাবে একটি প্রতিযোগিতার আয়োজন করে আমাদের সবাইকে নিজেদের সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করার জন্য উৎসাহ প্রদান করেছেন।

আমি আশাবাদী, আগামী ডিসেম্বর মাস,২০২২সাল পর্যন্ত আমি আমার আইডিতে ৫০০০ স্টিম পাওয়ার করতে পারব। আমি চেষ্টা করব আমার সাধ্যমত প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার।

আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ অনুযায়ী আজকে ২৫০ স্টিম পাওয়ার আপ করেছি।প্রতিমাসে পাওয়ার আপের মাধ্যমে আমি আমার নির্দিষ্ট লক্ষে পৌঁছাতে পারব,ইনশাআল্লাহ।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৩২১৬.৬৬৩।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৫৯.৩৪৭।

Screenshot_20220323-081835.png

এখানে ২৫৯.৩৪৭ স্টিম থেকে ২৫০ স্টিম পাওয়ার আপ করলাম।
Screenshot_20220323-081908.pngScreenshot_20220323-081958.png

Screenshot_20220323-082025.png

এখন আমার ওয়ালেটে ৩৪৬৬.৬৬৪ স্টিম পাওয়ার হলো।

Screenshot_20220323-082044.png

আমার প্রত্যাশা রইল, এভাবে আমি আমার স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 3 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 7.77363%

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের ক্ষমতা বৃদ্ধি করেছেন। আর সাথে সাথে নিজেকে টিকিয়ে রাখার প্রবণতা একধাপ বৃদ্ধি করেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে যান আপনি আপনার লক্ষ্য নিশ্চয়ই পূরণ করতে পারবেন। শুভকামনা রইলো আপনার প্রতি।

 3 years ago 

জি ভাইয়া পাওয়ার আপ আমাদের শক্তি বৃদ্ধির একমাত্র উপায়। অসংখ্য ধন্যবাদ মন্তব্য ভাগ করে নেওয়ার জন্য।

 3 years ago 

নিজের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার অফ এর কোন বিকল্প নেই । পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।
এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে থাকুন এবং আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে দেন শুভেচ্ছা রইল

 3 years ago (edited)

আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার আপ করা এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপু।দেখে সত্যি আমার কাছে অনেক ভাল লাগল। এভাবে এগিয়ে যান আপু এই দোয়া করি।আপনার জন্য শুভকামনা রইল আপু।

 3 years ago 

সব সময় চেষ্টা করব পাওয়ার আপ করার ।আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

জি ভাইয়া চেষ্টা করতেছি এভাবেই 5000 পাওয়ার বৃদ্ধি করতে ।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 কে লক্ষ্য করে আপনি 250 স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ দেখে আমার খুব ভালো লাগলো। এভাবে নিয়মিত পাওয়ার আপ করে খুব শীঘ্রই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 3 years ago 

ইনশাল্লাহ কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবো আপনাদের উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে এবং আমার পাওয়ার আপ করার মাধ্যমে।

 3 years ago 

ওয়াও আপু আপনি বড় একটি এ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ করা দেখে। এভাবেই পাওয়ার আপ চালিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনার মন্তব্য দেখে খুবই ভালো লাগলো।এভাবে মন্তব্য করে উৎসাহ করার প্রদান করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে ‌।ভালো থাকবেন ,আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনি আপনার লক্ষ্যকে উদ্দেশ্য করে পাওয়ার আপ করে চলেছেন ।যেটা আপনার সফলতার অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা আপনার সফলতা বাড়িয়ে তুলেছে আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

জ্বী ভাইয়া দোয়া করবেন এভাবে যেন লক্ষ্যে পৌঁছাতে পারি আর প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করতে পারি।

 3 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগেকে সম্মান জানাই। আপনি খুব শীঘ্রই ডলফিন পৌঁছাবেন। এই কামনাই করি

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া আশা রাখলাম এভাবেই আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো ।ভালো থাকবেন শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভাল লেগেছে। আপনি খুব ভালো একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করলে আপনি একদিন অনেক শক্তিশালী পাওয়ার এর মালিক হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ছোট-বড় পাওয়ার আপ করেই এগিয়ে যেতে চাই। এভাবে মন্তব্য করে পাশে থাকবেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61870.12
ETH 2401.56
USDT 1.00
SBD 2.53