১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

GridArt_20220902_093844213.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৭৬৭.৯৪২।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৬৫৪.৩১৬।

Screenshot_20220908-172131_Chrome.jpg

এখানে ৬৫৪.৩১৬ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220908_172511.jpg

এখন আমার ওয়ালেটে ৬৭৭৭.৯৪২স্টিম পাওয়ার হলো।

Screenshot_20220908-172148_Chrome.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার স্টিমিট একাউন্ট এর সক্ষমতা অনেকগুন বৃদ্ধি করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

পাওয়ার আপ করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার করার মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই। আশা করছি আপনি খুব তারাতারি আপনার লক্ষপূর্ণ করতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সব ক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন। একদিন আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এ সপ্তাহে আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আসলে যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তি বৃদ্ধি করা সেই সাথে কমিউনিটি শক্তিও বৃদ্ধি করা। আপনি আজ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করে সামনে এগিয়ে চলুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আসলে ছোট ছোট পাওয়ার গুলো থেকে এক সময় অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে ফেলতে পারবেন। আপনি আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে অনেক বেশি অনুপ্রাণিত হয়েছি ধন্যবাদ।

 2 years ago 

আমাদের সকলের উচিত পাওয়ার বৃদ্ধি করে নিজেদের একাউন্ট কে শক্তিশালী করা। আপনার দশ স্টিম পাওয়ার বৃদ্ধিকে আমি স্বাগত জানাই। এভাবে নিয়মিতভাবে অল্প অল্প স্টিম দিয়ে পাওয়ার বৃদ্ধি করলেও একসময় নিশ্চিত অনেক স্টিম পাওয়ারের মালিক হওয়া সম্ভব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41