১০ স্টিম পাওয়ার আপ|| টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

CollageMaker_2022723155042529.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৪২৯.৪৮২ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৪৬.১৫০।

IMG_20220723_153228.jpg

এখানে ২৪৬.১৫০ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220723_153123.jpg

এখন আমার ওয়ালেটে ৬৪৩৯.৪৮৪ স্টিম পাওয়ার হলো।

IMG_20220723_153201.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

সব সময় সাপোর্ট করে একধাপ এগিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো শুভকামনা আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনাদের সুন্দর মন্তব্য পেলে অনুপ্রেরণা জাগে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সর্বদাই

 2 years ago 

পাওয়ার আপ আমাদের সবার জন্যই গুরুত্বপূর্ণ। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে আশা করি খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

দোয়া করবেন যাতে নিজের লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছে যেতে পারি অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন আপু। এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী ভাবে টিকে থাকার জন্য আমাদের সবারই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়া। এরই মধ্য দিয়ে আপনি ৬৪৩৯ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 2 years ago 

জি ভাইয়া প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে এ পর্যন্ত উপস্থিত হয়েছি ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে ই নিজের সক্ষমতা বৃদ্ধি করা আর আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমেই নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে বড় এমাউন্ট স্টিম পাওয়ারের মালিক হয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 years ago 

আসলে চেষ্টা করছি ধীরে ধীরে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন সর্বদা এই কামনা করি

 2 years ago 

দশ স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা জরুরী। প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্য স্থলে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করতে পারি এটা আমরা সকলেই জানি সেই ধারাবাহিকতা থেকেই আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের মাধ্যমে সহযোগিতা মূলক আচরণ করার জন্য।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ও ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুস্বাস্থ্য কামনা করি।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য

 2 years ago 

এভাবে এগিয়ে যান সব সময় এই কামনা করি ধন্যবাদ আপনাকে ফিডব্যাক দেওয়ার জন্য

 2 years ago 

আপু আপনি ১০ স্টিম পাওয়ার আপ দিয়েছেন তার জন্য অভিনন্দন জানাচ্ছি। আমরা যদি প্রতিনিয়ত এরকম পাওয়ার আপ দিতে থাকি তাহলে লক্ষ্যে এগিয়ে যাওয়া খুব সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু সবসময় এভাবে পাশে থাকবেন এই কামনা করি

 2 years ago 

একাউন্টঃ @ bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.155545%

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68781.96
ETH 3736.20
USDT 1.00
SBD 3.73