জন্ম দিনের মত সবার মাঝে প্রতি দিনই খুশি ছড়িয়ে যাক।শুভ জন্মদিন💞💞।

in আমার বাংলা ব্লগlast year

♥️আসসালামুআলাইকুম♥️

আমার বাংলা ব্লগ এর প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। এই মুহূর্তে আমি বেশ আনন্দ নিয়েই আজকের ব্লগ শুরু করতে যাচ্ছি।

আমি জানিনা আমি আপনাদের কাছে কতটুকু পরিচিত। কিন্তু আমার এই পরিচিতি গড়ে তোলার পেছনে একজনেরই অবদান রয়েছে। যার হাত ধরেই এই প্লাটফর্মে এসেছি। যার হাত ধরেই আজকে আমি এতদূর পর্যন্ত এগোতে পেরেছি,তাকে ধন্যবাদ দিলে কম হয়ে যাবে। সত্যি বলতে আমাদের জীবনে এগিয়ে চলার পথে কারো না কারো অবদান থেকেই থাকে। যদিও সেই অবদানকারী সব সময় পিছনে থাকে, কখনো সামনে উঠে আসতে পারেনা। কারণ এগিয়ে যাচ্ছি তো আমরা, অবদানকারীকে নিয়ে যেতে পারছি না বা আমাদের সামনে প্রকাশ করতে পারছি না। তবে আজকে আমি এমন একজন মানুষের কথা বলব যার জন্য আজ আমি আমার নিজের দক্ষতা, যোগ্যতা গুলো প্রকাশ করতে পারছি। যার সহযোগিতার কারণে আমি আজকে নিজের একটা পরিচিতি গড়ে তুলতে পেরেছি। সত্যি বলতে সবারই উপরে উঠে আসার জন্য কারো না কারো সাপোর্ট এর প্রয়োজন, আর এই সাপোর্টটা আমি আমার হাজব্যন্ড @nevlu123 এর কাছ থেকে পেয়েছি।

20230101_195303.jpg

জীবনে এগিয়ে যেতে হলে অবশ্যই কারো না কারো সাপোর্ট প্রয়োজন। আর বিয়ের পর যেহেতু আমি অন্যান্য দিক সামলে এখানে কাজ করার সুযোগ পাচ্ছি এটাও সাপোর্টের কারণেই পারছি। কারণ আমার ফ্যামিলি এবং আমার হাজব্যান্ড সবসময় সাপোর্ট করে যাচ্ছে। স্টিমিট প্লাটফর্ম কি, এখানে কি করা হয়, কিভাবে কাজ করা হয় অথবা আমার বাংলা ব্লগ এর মত এত সুন্দর একটি পরিবারের সাথে কখনোই আমার দেখা হতো না, যদি আমি আমার হাজব্যন্ড এর কাছ থেকে এই কাজটা না শিখতাম।

যখন সে ওমানে ছিল তখন থেকেই কাজ শুরু করেছিল। যদিও অনেকেই তার স্টিমিট জার্নি পড়েছেন এবং জানেন। তারপর আমাদের বিয়ের আগে ও আমাকে আইডি খুলে দিয়েছে,কারণ আমাদের বিয়ের দীর্ঘ ছয় মাস আগেই বিয়ে ঠিক হয়েছিল। আমি ২০২১ এর জানুয়ারি থেকেই স্টিমিট প্লাটফর্ম এ কাজ শুরু করেছিলাম। প্রতিনিয়ত শিখিয়ে দিয়েছে কিভাবে কি কাজ করতে হয়। সবকিছুই আমাকে হাতে-কলমে শিখিয়ে দিয়েছিল,আর এখনো প্রতিপদে শেখাচ্ছে অনেক কিছু।

আজ এই প্লাটফর্মে আমার অস্তিত্ব যতটুকু, ততটুকুই হচ্ছে আমার হাসব্যন্ডের অবদান। আর আজকে সেই মানুষটার জন্মদিন। নতুন বছরের শুরু যেমন আনন্দের সাথে হল, ঠিক তেমনি তার জন্মদিন এর আনন্দ তার চেয়েও বেশি আমার জন্য। সত্যি বলতে কি বলবো নিজেই জানিনা। হয়তবা সে জন্ম না নিলে আমার এই জীবন এত রঙিন হত না। তবে সেই মানুষকে আমি অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আমার জীবনে আসার জন্য এবং আমার জীবনকে আলোকিত করার জন্য। তার জন্য অনেক অনেক শুভকামনা রইল। যাতে সে প্রতিনিয়তই তার নির্দিষ্ট লক্ষ্যে এগিয়ে যেতে পারে এবং ভালো থাকে সবসময়।

আমি চাই আমার জীবনসঙ্গী সবসময় ভালো থাকুক।যে আমার সারাজীবনের দায়িত্ব নিয়েছে,আমার সুখ-দুঃখে সবসময় পাশে রয়েছে,যার জন্য আজ আমার জীবনটা পরিপূর্ণ তাকে পেয়ে সত্যিই আমি ধন্য। যদিও আমার জীবনের শুরু থেকেই ও আমাকে দেখেছে।আমরা একে অপরকে চিনেছি।কিন্তু এখন বিবাহিত জীবনটায় একদমই আলাদা।কারণ এখন খুব কাছ থেকেই আমি তাকে চিনেছি,উপলব্ধি করেছি।সত্যি বলতে এরকম মনের মানুষ আমার জীবনে আসবে আমি ভাবতেই পারিনি।হঠাৎ করেই যে আমাদের মিলন হয়ে যাবে তা আমি কখনোই ভাবি নি।এত বছর একে অপরকে দেখছি কিন্তু আমরা সারাটা জীবন পার করব তাও কখনো ভাবি নি।একদম কাকতালীয় ভাবেই আমাদের জীবনটা এক সুঁতোয় গেঁথে গিয়েছি।সে নিয়ে না হয় পরে একদিন বলব।

20230101_195458.jpg

সবসময় অন্যের জন্য চিন্তা করা, নিজের ভালো থাকা ভুলে যাওয়া এই মানুষ।আমি প্রতিদিন, প্রতিক্ষণ তাকে জানছি।সবসময় নিজের চেয়ে অন্যের ভালো থাকাকে গুরুত্ব দেয়া এই মানুষ।নিজের ফ্যামিলি,নিজের কাছের মানুষদের জন্য সবসময় সে একপায়ে দাঁড়ানো থাকে।প্রতিনিয়ত কঠোর পরিশ্রম করে আজ সে এতদূর এসেছে।সত্যি বলতে তার এই জায়গা পর্যন্ত সে নিজের প্রচেষ্টা এবং নিজের জেদের জন্যই এসেছে।আজকে সে যতটুকু তার ৯৯% তার নিজেরই অবদান।আর এই মানুষটাই প্রতিনিয়ত মানবতা নিয়ে অপরের জন্য করতে চায়।সত্যিই এমন মানুষ আমি খুব বেশি দেখি নি।আর হয়তবা তার সাথে আমার জীবনসুতো বাঁধা না হলে কখনো তার সম্পর্কে আমার জানা-ই হত না।সত্যিই আমি তাকে পেয়ে অনেক লাকি, জানিনা আমি তার জন্য কতটা যোগ্য।

20230101_200906.jpg

সবশেষে বলতে চাই,

আমার এ জীবন ধন্য, শুধু তোমার জন্য।
পেয়েছি নতুন করে,আমার বাহুডোরে।
এই দিনে তুমি এসেছিলে বলে এই ভূমিতে,
হয়েছি যে আমার আমি তোমার অস্তিত্বের তোমাতে।

শুভ জন্মদিন প্রিয়।এই অবেলায় তোমাকে আরো একবার জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। ভালো থেকো সবসময় আমাদের নিয়ে🤭।সবাইকে নিয়েও🤭।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 last year 

প্রথমে ভাইয়াকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা জানাই। আপনি সত্যি ভাগ্যবতী যে এতো ভালো মানুষের সাথে জীবন কাটাতে পারছেন।আপনাকে ভাইয়া এতোটা সাপোর্ট করে।আপনাদের জীবন আরও সুন্দর কাটুক।ভাইয়ার আগামী দিন গুলো আরও সু্ন্দর হয়ে উঠুক এই কামনা করি।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য। আর দোয়া করেছেন দেখে অনেক ভালো লাগলো।

 last year 

প্রথমে জন্মদিনের শুভেচ্ছা রইল। আসলেই নিভলু ভাই খুবই সুন্দর একটি মনের মানুষ। আর আমাদেরও অনেক সাহায্য করেছে। তারে সহযোগিতার কথা আমরা কখনোই ভুলবো না। আসলে এরকম একজন স্বামী আপনার জীবন সাথী হয়েছে এটি আপনার জন্য অনেক সৌভাগ্যের। আপনাদের জীবনে যেন আনন্দময় হয়ে ওঠে এই দোয়া রইল। প্রতিটা মুহূর্ত দুজন দুজনের পাশে থাকবেন এটাই দোয়া করি।

 last year 

কমবেশি আপনি তো অনেক কিছুই জানেন। আপনাকে তো আমার আর বলার কিছুই নেই।যাই হোক অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

ভাইয়াকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই, শুভ জন্মদিন।

জন্মদিনের শুভক্ষণে ভাইয়ের জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। আজকে দিনের মতন ভাইয়ের প্রতিটি মুহূর্ত যেন খুব সুন্দর আনন্দময় কাটে এই আশাবাদী ব্যক্ত করি। ভাইয়ের জন্মদিনে এত সুন্দর অনুভূতি চমৎকারভাবে প্রকাশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

প্রতিটি মুহূর্ত এমন সুন্দর কাটুক এই আশা আমিও করি। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া, ভালো থাকবেন।

 last year 

তোমার ভালোবাসা এবং সহযোগিতায় আমি এতদূর। আমার আমিত্বের অহংকার তুমি। এত বড় একটি সারপ্রাইজ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ তোমাকে। এভাবে সারা জীবন পাশে থেকো এই কামনা করি।

 last year 

সারা জীবন পাশে থাকার জন্যই তো এই জোড়া বেঁধেছি। আর তোমার এগিয়ে যাওয়ার জন্য আমি সব সময় রয়েছি। সুখে দুখে সব সময় পাশে থাকবো কথা দিলাম।

 last year 

❤🌺❤🌺❤

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63748.21
ETH 3314.18
USDT 1.00
SBD 3.90