১০ স্টিম পাওয়ার আপ♪♪টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন।যদিও অসুস্থতার কারণে ঠিকভাবে কাজ করতে পারছি না।তবে চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷

CollageMaker_2022623123034785.jpg

আমার আজকের পোষ্ট হলো পাওয়ার আপ নিয়ে।আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছুটা পরিমাণ হলেও পাওয়ার আপ করতে।কারণ আমার নিজের আইডির পাওয়ারকে একটি নির্দিষ্ট অবস্থানে নিয়ে যেতে৷ আর বর্তমান পরিস্থিতির কারণে পাওয়ার আপের এমাউন্ট খুব বেশি হচ্ছে না।ইনশাআল্লাহ চেষ্টা করব সাধ্যমত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যেতে।

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যিনি প্রতিনিয়ত পাওয়ার আপ নিয়ে কাজ করছেন।যা সবার মাঝে এক দারুণ উৎসাহ তৈরি করে।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬২৭১.৭১০ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১৪৭.২৬৫।

IMG_20220623_121556.jpg

এখানে ১৪৭.২৬৫ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220623_121616.jpg

এখন আমার ওয়ালেটে ৬২৮১.৭১০ স্টিম পাওয়ার হলো।

IMG_20220623_121655.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ। আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করার মধ্য দিয়ে আমাদের নিজেদের শক্তি নিজেরাই বৃদ্ধি করে যাচ্ছি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

অনেক ধন্যবাদ সব সময় পোস্ট ভিজিট করে মন্তব্য করার জন্য

 2 years ago 

সব সময় সাপোর্ট করে যাওয়ার জন্য ধন্যবাদ ধরে রাখুন আপনার এই প্রজেক্ট

 2 years ago 

দারুন একটি অনুভূতি জাগলো মনের মধ্যে আপনার পাওয়ার আপ করা দেখে। আমার অনেকদিন পাওয়ার আপ করা হচ্ছে না, তাই কিছুদিন পরে করবো সিদ্ধান্ত রেখেছে। খুব ভালো লাগলো আপনার এই অনুপ্রেরণামূলক পাওয়ার আপ দেখে।

 2 years ago 

আপনাদের মন্তব্য পেলে অনেক অনুপ্রেরণা জাগে ধন্যবাদ আপনাকে

পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো। অভিনন্দন আপনাকে ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করার জন্য। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ করার জন্য প্রতিটি ইউজারদের পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কথার সাথে আমি সহমত পোষণ করি ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ পোস্ট এর প্রতি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার কাংখিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি খুব শীঘ্রই আমার লক্ষ্যে পৌঁছে যাবে এবং আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ

 2 years ago 

আমরা সকলেই পাওয়ার বৃদ্ধি করে এবং আমরা সকলেই এটা জানি যে কমিউনিটিতে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি কতটা গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

এটা বাস্তব বলেছেন পাওয়ার আপের কোন বিকল্প নেই ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একাউন্টঃ @bristy1
পাওয়ার বৃদ্ধিঃ = 0.159464%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60164.54
ETH 2420.67
USDT 1.00
SBD 2.43