স্বরচিত কবিতা: ♥️থাকবো চিরদিন তোমারি হয়ে♥️

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগ এর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20230219_104232.jpg

আমার বাংলা ব্লগে কাজ করার প্রেক্ষিতে প্রতিনিয়ত চেষ্টা করি ভিন্ন ধরনের কিছু আপনাদের মাঝে উপস্থাপন করতে। ঠিক তেমনি প্রতি সপ্তাহে চেষ্টা করি একটি করে কবিতা লিখার জন্য। আর কবিতা লিখতে আমার কাছে এখন খুব ভালো লাগে। কারণ আমরা অনুকবিতার মাধ্যমে সব সময় অনুপ্রেরণা পাই। আর সেই হিসেবেই আমরা অনেকেই কবিতা লিখি। অনেকেই খুব সুন্দর সুন্দর কবিতা লেখে। আর সেই হিসেবে আমিও কবিতা লেখার চেষ্টা করি। জানিনা আপনাদের কাছে আমার লেখা কবিতা গুলো কেমন লাগে। তবে চেষ্টা করি সব সময় আপনাদের মাঝে ভালো কিছু উপহার দেয়ার। যাই হোক চলুন তাহলে কবিতাটি শুরু করি এবং কবিতা সম্পর্কে আমার অনুভূতি আমি নিচে সারমর্মে লিখে দিলাম।

♥️থাকবো চিরদিন তোমারি হয়ে♥️


থাকবো চিরদিন তোমারি হয়ে,
কথা দিলাম হাতটি ধরে,
রব পাশে ছায়ার মতন,
কেউ যদি না থাকেও পাশে।



সারাটাদিন কাটে আমার শুধু তুমিময়,
তোমাতেই আমি থাকি বিভোর,
দিন কাটে রাত কাটে শুধু তোমায় ঘিরে,
ভালোবাসার নৌকা ভাসাই তোমার তীরে।



আমার সকল খুশি শুধু তোমায় ঘিরে,
তুমি থাকো সবসময় আমার মনের নীড়ে।
যত দূরে থাকি আমি আসি ফিরে ফিরে,
ভালোবেসে রেখো মোরে তোমার মায়াডোরে।



মন আমার সব সময় তোমার হতে চায়,
শয়নে স্বপনে শুধু তোমায় খুঁজে পাই।
থাকো তুমি সব সময় মনের কাঠগড়ায়,
ভালোবেসে দুজনাতে যেন মিশে যাই।



এই জীবনে যেমন আমি তোমাকে চাই,
পরকালেও একই ভাবে তোমায় চাই।
দোজাহানেই যেন তোমাকে পাই,
বিধাতার কাছে সেই মিনতি জানাই।

আমার অনুভূতি

কবিতাটি পড়ার পর আশাকরি আপনারাও বুঝতে পারছেন এই কবিতা সম্পর্কে আমার অনুভূতি কি।মনের কিছু অনুভূতিকে কবিতার মধ্যে প্রকাশ করলাম।স্বাভাবিক ভাবে ভালোবাসার মানুষের জন্য মনের মাঝে দারুণ উত্তেজনা সৃষ্টি হয়,এই নিয়ে কিছু অনুভূতি শেয়ার করা।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

ঠিকই বলেছেন, এখানে অনেকে অনেক সুন্দর সুন্দর কবিতা লিখে। চমৎকার একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। ভালোবাসার মানুষকে ঘিরে খুব সুন্দর একটি
কবিতা লিখেছেন। এত সুন্দর একটি কবিতা লেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার সুন্দর সুন্দর কবিতার অপেক্ষায় রইলাম।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু খুব চমৎকার গোছালো একটি মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদা এই কামনা করি।

 2 years ago 

আসলে আপু আপনি ঠিকই বলেছেন আমাদের এখানে অনেকেই সুন্দর সুন্দর কবিতা এখন লিখে থাকে। আর এটা সম্ভব হয়েছে অনু কবিতার মধ্য দিয়ে। আজকে আপনি আমাদের মাঝে থাকবো চিরদিন তোমার হয়ে একটি কবিতা শেয়ার করেছেন। আপনার কবিতাটি পড়ে খুবই ভালো লাগলো। কবিতা লাইন কম্বিনেশন গুলো খুবই সুন্দর ছিল ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে সাপোর্ট করার জন্য ধন্যবাদ ভাইয়া। আপনার সুস্বাস্থ্য কামনা করি ভালো থাকবেন।

 2 years ago 

আমার সকল খুশি শুধু তোমায় ঘিরে,
তুমি থাকো সবসময় আমার মনের নীড়ে।
যত দূরে থাকি আমি আসি ফিরে ফিরে,
ভালোবেসে রেখো মোরে তোমার মায়াডোরে।

আপনার কবিতার এক একটি লাইন একেবারে মন ছোঁয়া ছিল ‌‌। আমি তো একেবারেই মুগ্ধ হয়ে গেলাম আপনার কবিতা পড়ে। কবিতা পড়ার সময় কবিতার মাঝেই হারিয়ে গিয়েছিলাম। আপনার কবিতাগুলো আমার কাছে সবসময় ভালো লাগে। আপনি খুবই সুন্দর একটি অনুভূতি নিয়ে আজকের কবিতাটি লিখলেন। আপনার কাছ থেকে এরকম আরো কবিতা উপহার পাওয়ার অপেক্ষায় থাকলাম।

 2 years ago 

কবিতাটি পড়ে সুগঠিত একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সর্বদায় এই কামনা করি।

 2 years ago 

আপনি কিন্তু ঠিকই বলেছেন আমাদের এখানে অনেকেই সুন্দর সুন্দর কবিতা লিখে থাকে বিভিন্ন রকমের টপিক নিয়ে। এই প্লাটফর্মের অনেকে কবিতা প্রেমী। যাদের মধ্যে আমিও একজন। মনটা একেবারে ভালো হয়ে গিয়েছে আপনার আজকের কবিতাটি পড়ে। কবিতার মাধ্যমে কিন্তু আমাদের মনের ভেতরের অনেক রকমের অনুভূতি ফুটিয়ে তোলা যায় এবং শেয়ার করা যায়। যেগুলো কবিতার মাধ্যমে শেয়ার করলে মনটা একেবারে হালকা হয়ে যায়। বলতে হয় এক কথায় অসাধারণ ছিল আপনার আজকের কবিতা লেখার টপিক।

 2 years ago 

কবিতাটি পড়ে চমৎকার একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন ভাইয়া।

 2 years ago 

থাকবো চিরদিন তোমারি হয়ে অনেক সুন্দর একটি কবিতা। এমন আবেগী এবং অনুভূতিমূলক কবিতাগুলো ভীষণ সুন্দর হয়। অনু কবিতার মাধ্যমে সবাই খুব সুন্দর সুন্দর কবিতা লিখেন পড়তে অনেক ভালো লাগে। আজকে আপনার শেয়ার করা কবিতাটিও পড়ে আমার অনেক ভালো লেগেছে। প্রিয়জনকে ভালোবেসে সুন্দর অনুভূতির কবিতা লেখা যায় মনের মাধুরী সাজিয়ে।

 2 years ago 

সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করে অনুপ্রেরণা যোগানোর জন্য অনেক অনেক ধন্যবাদ আপু ভালো থাকবেন।

 2 years ago 

বাহ! ভালোবাসার বহিঃপ্রকাশ যেন প্রিয় মানুষটিকে নিয়ে। প্রিয় মানুষ পাশে থাকলে সব সুন্দর! আমরা চাই সে পাশে থাকু, জীবনে-মরণে। চমৎকার হয়েছে আপু কবিতাটি 🌼🦋

 2 years ago 

সুন্দর মন্তব্য করেছেন ভাইয়া আসলেই প্রিয় মানুষ পাশে থাকলে সব সুন্দর! আমরা চাই সে পাশে থাকু, জীবনে-মরণে।

 2 years ago 

ভালোবাসার মানুষকে ঘিরে খুব চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতার প্রত্যেকটি লাইন অনেক বেশি ভালো লেগেছে পড়ে। অনেক অনেক ধন্যবাদ আমাদের সবার মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনারাও সুন্দর কবিতা লেখেন সেটা প্রতিনিয়ত পড়ে বুঝতে পারি ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি চমৎকার একটি কবিতা আমাদের মাঝে তুলে ধরেছেন। এরকম কবিতা গুলো পড়তে আমার অনেক ভালো লাগে। আমি নিজেও চেষ্টা করে এরকম কবিতা গুলো লেখার জন্য। বিশেষ করে কবিতা লাইনগুলো আপনি অনেক সুন্দর ভাবে তুলে ধরেছেন আমাদের মাঝে। এত সুন্দর কবিতা লেখার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাদের এরুপ প্রশংসা পেলে অনেক বেশি ভালো লাগে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

অনুকবিতা লিখতে লিখতে আমিও মাঝে মাঝে কবিতা শেয়ার করি। আপনি ভালোবাসার মানুষকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। এখানে প্রয়োজনকে কত গভীরভাবে আপনি ভালোবাসেন তা তুলে ধরেছেন। থাকব চিরদিন তোমারই হয়ে কবিতা পড়ে আমার খুব ভাল লেগেছে। ধন্যবাদ আপু।

 2 years ago 

সাবলীল ভাষায় মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আসলেই অনুকবিতা থেকে অনুপ্রাণিত হয়ে অনেকেই সুন্দর সুন্দর কবিতা উপহার দিচ্ছে আমাদের সবাইকে প্রতিনিয়ত ৷ যাই হোক আপনিও অনুপ্রাণিত হয়ে সুন্দর একটি কবিতা লিখেছেন ৷ আপনার কবিতা পড়ে অনেক ভালো লাগলো ৷ দারুণ হয়েছে কবিতার প্রতিটি লাইন ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য ৷

 2 years ago 

একদম ঠিক ভাইয়া আসলেই অনুকবিতা থেকে অনুপ্রাণিত হয়ে অনেকেই সুন্দর সুন্দর কবিতা উপহার দিচ্ছে আমাদের সবাইকে প্রতিনিয়ত ৷