১০স্টিম পাওয়ার আপ||টার্গেট ডিসেম্বর সিজন-২||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। চেষ্টা করছি প্রতিনিয়ত আপনাদের সাথে কিছুটা সময় ব্যয় করার৷আজকে আমি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম।

GridArt_20220902_093844213.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি।আমি ধন্যবাদ জানাতে চাই আমাদের @rex-sumon ভাইয়াকে।যার উৎসাহে আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করে থাকি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৬৭০৮.০৬০।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ৬৩৭.১৬৭।

IMG_20220902_093153.jpg

এখানে ৬৩৭.১৬৭ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220902_093139.jpg

এখন আমার ওয়ালেটে ৬৭১৮.০৬০ স্টিম পাওয়ার হলো।

IMG_20220902_093126.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ারকে আবারও সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে ভালো লাগলো। আপনি স্বপ্নের পথে একধাপ এগিয়ে গেলেন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের স্টিমেট একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। ঠিক বলেছেন আপু আপনি সুমন ভাইয়াকে তো ধন্যবাদ জানাতেই হয় তার উৎসাহিত অনুপ্রের মাধ্যমে আমরা প্রতিযোগিতায় অংশগ্রহণ করি। আপনি অল্প স্টিম হলেও পাওয়ার আপ করে ধারাবাহিকতা বজায় রেখেছেন এটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে আপু।

 2 years ago 

ইস্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে এবং একজন সফল ব্লগার হতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি চালিয়ে যেতে হবে।। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

অনেক অনেক শুভ কামনা রইল আপনার জন্য। এভাবেই এগিয়ে যান।ভালো থাকুন।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষে খুবই সহজে পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আর সামান্য কিছু স্টিম পাওয়ার আপ করা হলে আপনি ৭ হাজার স্টিম এ পৌঁছে যাবেন। ভালই লাগছে বিষয়টি ভাবতে। এভাবেই সামনে এগিয়ে যান আপু।

 2 years ago 
পাওয়ার আপ নিজের সক্ষমতা বৃদ্ধি। নিজের স্টিমিট একাউন্ট কে শক্তিশালী করার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবেই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই কামনাই করি।
 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পোস্ট দেখে আমাদের অনুপ্রাণিত হওয়ার আশঙ্কা আরও বেড়ে গেছে। কেননা অন্যের পাওয়ার বৃদ্ধি করা দেখলে নিজেও পাওয়ার বৃদ্ধি করতে ইচ্ছে হয়।

 2 years ago 

আপনি টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার খুবই ভালো লাগলো। আমিও মাঝেমধ্যে অল্প স্টিম পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। আসলে আমরা এটি করার মাধ্যমে আমাদের নিজস্ব ক্ষমতা বৃদ্ধির পাশাপাশি ভবিষ্যতের জন্য কিছু অন করে রাখতে পারি।
আপনার জন্য দোয়া করি আপু আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90