অনুপ্রেরণায় লিখা কবিতা||ভালোবাসার মানে||১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

IMG_20220829_130437.jpg

আজকের এই কবিতাটি হাফিজ ভাইয়ার অনুপ্রেরণার কারণেই লিখলাম। কারণ abb-fun এ তিনি অনু কবিতা শেয়ার করেছেন। যেখানে আমরা অনেকেই তার সাথে মিলিয়ে কিছু লাইন শেয়ার করেছি। আর আজকে ভাবলাম সেই লাইনগুলোর সাথেই আরো কিছু লাইন যোগ করে একটি কবিতা লিখে ফেলি। যেই ভাবনা সেই কাজ। লিখে ফেললাম আর চলে এলাম আপনাদের সাথে শেয়ার করতে। বিশেষভাবে @hafizullah ভাইয়াকেই ধন্যবাদ জানাতে চাই কারণ তার কবিতাগুলো আমার খুবই ভালো লাগে। সময় পেলে মাঝেমধ্যেই তার কবিতা পড়া হয়। সত্যি ভাইয়া আপনি দারুণ কবিতা লিখেন।
IMG_20220829_130213.jpg

♥️ভালোবাসার মানে♥️

ভালোবাসা মানে শূন্য হৃদয়ে এক পৃথিবী সুখ,
ভালোবাসা মানে একরাশ হাসি তার মাঝেও দুখ।
ভালোবাসা মানে আকাশটাকে একসাথে বসে দেখা,
ভালোবাসা মানে ভালোলাগার এক গল্পকথা।



ভালোবাসা মানে দিন শেষে এক তৃপ্ত অনুভূতি,
ভালোবাসা মানে না পাওয়ার মাঝে হাজারো পুরনো স্মৃতি।

ভালোবাসা মানে গোধূলি সন্ধ্যা একসাথে কাটানো,
ভালোবাসা মানে খুনসুটি আর হাজারো পাগলামো।



ভালোবাসা মানে তুমিময় দিন কাটাতে ভালোলাগে,
ভালোবাসা মানে এই হৃদয়ে তোমার জায়গা আগে।

ভালোবাসা মানে তোমার আমার জীবনের গতিপথ,
ভালোবাসা মানে একসাথে সইবো সবরকমের ক্ষত।



ভালোবাসা মানে হাতে হাত রেখে পাড়ি দিব পাহাড়ে,
ভালোবাসা মানে ভাঙবোনা মোরা কোনো ভয়ংকর ঝড়ে।

ভালোবাসা মানে একে অপরকে বিশ্বাসে মুড়িয়ে রাখা,
ভালোবাসা মানে তোমার জন্য আমার এ জীবন লেখা।

IMG_20220829_130130.jpg

আজকের এই কবিতাটি লিখেছি,আশা করি আপনাদের কাছে ভালো লাগবে।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনhttps://maps.app.goo.gl/aQy5PD1opWB5nBc3A

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

ভালোবাসা মানে শূন্য হৃদয়ে এক পৃথিবী সুখ,
ভালোবাসা মানে একরাশ হাসি তার মাঝেও দুখ।
ভালোবাসা মানে আকাশটাকে একসাথে বসে দেখা,
ভালোবাসা মানে ভালোলাগার এক গল্পকথা।

সত্যিই আপনার কবিতাটি ভালোবাসা দিয়ে ভরা খুবই ভালো লেগেছে আমার কাছে কবিতাটি।। আসলে ভালোবাসা এরকম হওয়া উচিত।।

 2 years ago 

আপু আপনি ঠিকই বলেছেন ভালোবাসা দুঃখ শোক আনন্দ বেদনা হাসি ঠাট্টা সব মিলিয়ে হয়ে থাকে।আপনার কবিতার চরণগুলো বেশ মাধুর্য সম্পন্ন ছিল সত্যি আপনার কবিতাটি পড়ে আমার বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপু আপনাকে এভাবে এগিয়ে যান সুন্দর সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করে।

 2 years ago 

ভালবাসা যেখানে, কবিতা তো সুন্দর হবেই। লেখার ধরন ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে ভালবাসা নিয়ে অনুপ্রেরণায় কবিতা লিখেছেন। কবিতা লাইনগুলো খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত খুব সুন্দর করে সাজিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41