টার্গেট ডিসেম্বর সিজন-২||২০০ স্টিম পাওয়ার আপ। ১০% লাজুক-শিয়ালের জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।সবাইকে রমজানের অনেক অনেক শুভেচ্ছা।আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

প্রতি সপ্তাহের ন্যায় আজকে আমি আবারও একটা পাওয়ার আপ করলাম।আর আজকের এই পাওয়ার আপ করার পর ভাবলাম এটি পোস্ট করে ফেলি।তাই চলে এলাম আবারও আপনাদের সাথে।

প্রতিনিয়ত নিজেদের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও সপ্তাহে অন্তত একটি পাওয়ার আপ করা আমাদের সবার জন্য প্রয়োজনীয়। কারণ আমরা সবাই জানি পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি কাজ যা আমদের শক্তি, সামর্থ্য যোগায়।স্টিমিটে কাজ করার জন্য আমরা যদি পাওয়ার আপ না করি তাহলে আমরা কাঙ্খিত মানের কাজ করতে পারব না।পাওয়ার থাকলেই আমরা সুষ্ঠুভাবে আমাদের কাজকে এগিয়ে নিয়ে যেতে পারব।তাই আজকে আমি ২০০ স্টিম পাওয়ার আপ করলাম।
CollageMaker_202247114047641.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করলাম।এরজন্য আমি প্রথমেই ধন্যবাদ জানাই প্রিয় @rex-sumon ভাইয়াকে, আমাদের সবাইকে পাওয়ার আপ করতে উৎসাহিত করার জন্য।

আমি চলমান প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ অনুযায়ী আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করেছি।আমার ইচ্ছে এই বছরে ডিসেম্বর মাসের মধ্যেই আমি ৫০০০+ স্টিম পাওয়ার করব।এজন্য আমি আমার সাধ্যমত পাওয়ার আপ করার চেষ্টা করছি।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল৩৫৭২.২৪৪ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ২৩০.৬০৩।

IMG-20220407-WA0000.jpg

এখানে ২৩০.৬০৩ স্টিম থেকে ২০০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG-20220407-WA0002.jpg

এখন আমার ওয়ালেটে ৩৭৭২.২৫৩ স্টিম পাওয়ার হলো।

IMG-20220407-WA0001.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব এবং আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌছাতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন আপু দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল। আপনি এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

জি আপু পাওয়ার আপ সম্পর্কে এখন সবারই স্বচ্ছ ধারণা রয়েছে। যার কারণে সবাই পাওয়ার আপ করতে উৎসাহ পাচ্ছে।

 2 years ago 

আপু আপনি আজকে পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার মতামত পেয়ে আমারও অনেক ভালো লেগেছে ভাইয়া। সব সময় সুন্দর মন্তব্য ভাগ করে নেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার বাংলা ব্লগে পাওয়ার আপের তো দেখি ছড়াছড়ি, খুবই ভালো লাগছে দেখতে। আর আপনিও অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করলেন এটা আরও বেশি ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। এভাবে চালিয়ে যান শুভকামনা অবিরাম।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া চেষ্টা করব প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করার, যতটুকু সামর্থ্য হয় ততটুকুই।

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করছেন। এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আজকে আপনার ২০০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মতামত দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।
সবার উচিত নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা।

 2 years ago 

বড় একটি পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলাম। এভাবে বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করে নিজের শক্তি বৃদ্ধি করুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু 🥰

 2 years ago 

যখন যা পারবে তাই পাওয়ার আপ করার চেষ্টা করব।
আপনার জন্য অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপনি লক্ষ্যকে সামনে রেখে যেভাবে আগাচ্ছেন তাতে আশা করা যায় খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। সুন্দর ছিল আপনার উপস্থাপনা টি। শুভেচ্ছা রইল এগিয়ে যেতে।

 2 years ago 

ইনশাআল্লাহ আমি ডিসেম্বর মাসের মধ্যেই আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারবো। আপনাদের সুন্দর মতামত পেয়ে খুব ভালো লাগে, ভালো থাকবেন।

 2 years ago 

বাহ অনেক বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন তো খুবই ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধির পোস্টটি দেখে ধারাবাহিকতা বজায় রাখুন খুব শীঘ্র আপনার লক্ষ্যে যেতে পারবেন ধন্যবাদ

 2 years ago 

জি ভাইয়া এভাবেই পাওয়ার আপ করতে থাকব এবং নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হব। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্ট দেখার জন্য।

আপু টার্গেট ডিসেম্বর সিজন ২ সামনে রেখে অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। পাওয়ার আপ পোস্ট দেখলেই অনেক ভালো লাগে আপু। আমরা সবাই পাওয়ার আপকে অনেক ভালোবাসি। আশা করি এভাবেই আপনার ধারাবাহিকতা বজায় রাখবেন। ধন্যবাদ।

 2 years ago 

জি ভাইয়া নির্দিষ্ট টার্গেটে পৌঁছানোর জন্য চেষ্টা করতেছি সাধ্যমত পাওয়ার আপ করার ।আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য ভাগ করে নেয়ার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত্ত্ব বৃদ্ধি পাবে। তাই আমাদের পাওয়ার আপ করা খুবই জরুরি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যে ভাইয়া নিজের পাওয়ার বৃদ্ধির সাথে সাথে কাজের ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা দরকার।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুবই ভালো লাগলো আপু। আপনি সত্যিই অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন তাই আপনাকে সাধুবাদ জানাতে এলাম। আপু এভাবে আপনি আপনার পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখুন, আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট এ পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি নির্দিষ্ট টার্গেট পৌঁছানোর জন্যই পাওয়ার আপ করি। যখন যে পরিমাণ পাওয়ার আপ করার সামর্থ্য থাকে তাই করে থাকি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33