আমার একাকিত্বের শহর।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য। আর আমার এই প্রিয় কমিউনিটির প্রিয় বন্ধুগণ, আশা করি সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷সবার সুস্থতা কামনা করে আমার আজকের এই পোস্ট শুরু করলাম।আজকে আমি আপনাদের সাথে একটি কবিতা শেয়ার করার জন্য এলাম।

20221025_111408.jpg

আমার বাংলা ব্লগে কাজ করতে করতে অনেক কিছুই শিখতে পারলাম। এর কারণ হচ্ছে আমাদের প্রিয় বন্ধুরা যারা নিয়মিত ব্লগিং করে, তারা বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করে। তাদের পোস্টে কেউ রেসিপি, কেউ আবার ক্রাফট অথবা কবিতা এবং বিভিন্ন ধরনের গল্পও শেয়ার করেন। তার থেকেও বড় কথা abb-fun এ খুব মজার একটি আয়োজন করা হয়েছে। সেখানে অনু কবিতাগুলো লিখার মাধ্যমে সবাই সবার দক্ষতার প্রকাশ ঘটায়।আমিও মাঝে মাঝে সেখানে লিখার চেষ্টা করি। জানিনা সবার কেমন লাগে।তবে চেষ্টা করতে তো বাধা নেই।আর সেই অনুপ্রেরণা থেকেই মাঝে মাঝে কবিতা লিখার চেষ্টা করি।আশা করি ভালো লাগবে আপনাদের কাছে।

20221025_111400.jpg

❤ আমার একাকিত্বের শহর❤

আমার একাকিত্বের শহরে,
আমি রয়েছি বিদ্যমান।
একলা আমি বেঁচে আছি,
এটাই হলো তার প্রমাণ।

রোদ দুপুরে খুঁজি আঁধার,
রাত্রি বেলায় আলো।
সবাই আমায় খারাপ জানলেও,
আমার আমি ভালো।

আমি আছি বেজায় খুশি,
আমার মত করে।
কারো কারো জন্য আমার,
মনটা আজও পুড়ে।

মনটাকে সামলে নিতে,
মনে যে না চায়।
তুমি যে আছো আমার,
মনের মণিকোঠায়।

সবাই অনেক অনেক ভালো থাকবেন,সুস্থ থাকবেন। সবার জন্য আন্তরিক ভালোবাসা রইল। সম্পূর্ণ পোস্টে আমার ভুল-ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

♥️আল্লাহ হাফেজ♥️

মোবাইল ও পোস্টের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণকবিতা
ক্যামেরা.মডেলজে৫ প্রাইম
ফটোগ্রাফার@bristy1
লোকেশনফেনী

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনার কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো । আসলে এই কমিউনিটিতে এসেই আমরা সবাই কবিতা লেখার অনুপ্রেরণা পেয়েছি । যার যা সুপ্ত প্রতিভা ছিল তা বিকাশিত হচ্ছে ।
তবে নিজের মতো করে ভালো থাকলে সেটাই সবথেকে ভালো , অন্য কে কি ভাবলো সেটা না দেখলেও চলে । তবে মানুষ একা থাকলেও মনের মণিকোঠায় কোথাও না কোথাও প্রিয়জন ঠিকই থাকে । কবিতাটি পড়ে তাই বুঝলাম। বেশ ভালো ছিল । ধন্যবাদ ।

 2 years ago (edited)

আপনার মন্তব্যের প্রশংসা না করে পারলাম না। খুব চমৎকার ভাবে মন্তব্য করেছেন পুরো কবিতাটি উপলব্ধি করে ধন্যবাদ।

 2 years ago 

ভালো লিখেছেন। প্রিয় মানুষকে না পেয়ে একা থাকার বিষয়টা সুন্দর করে তুলে ধরেছেন। ভালো লাগল।

 2 years ago 

অনেক ভালো লাগলো কবিতাটি পড়ে খুব চমৎকার একটি মন্তব্য করার জন্য,।

 2 years ago 

অনেক চমৎকার একটি কবিতা লিখেছেন। যেখানে নিজের ভিতরে লুকায়িত একাকীত্বকে ফুটিয়ে তোলা হয়েছে। অনেক ভালো লাগলো কবিতাটি, ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা সবার মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

চেষ্টা করেছি সুন্দরভাবে সবার সাথে তুলে ধরার জন্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আসলে অনেক চমৎকার ছিল কবিতাটি ধন্যবাদ।

 2 years ago 

আপু আপনার ছোট্ট এই কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আমার একাকীত্বর শহর কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো। সত্যি কথা বলতে আপু আমার কাছে ছোট ছোট কবিতা গুলি বেশ ভালো লাগে। সবচেয়ে বেশি ভালো লাগলো রোদ দুপুরে খুজি আঁধার রাত্রে বেলায় আলো।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আমারা ছোট কবিতা অনেক ভালো লাগে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

নিজের একাকীত্বকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন আপনার কবিতায়। আর আমাদের প্রিয় বাংলা ব্লগে সবাই তাদের নিজেদের সুপ্ত প্রতিভাকে প্রকাশ করার সুযোগ পাচ্ছে। ধন্যবাদ কবিতাটি শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ, কবিতাটি পড়ে যথাযথ একটি মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য।।

 2 years ago 

আপনার কবিতা পড়ে খুবই ভালো লাগলো। কবিতা পড়তে আমার ভীষণ ভালো লাগে। আপনি খুবই সুন্দর একটি কবিতা শেয়ার করেছেন আমাদের সকলের মাঝে। খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে আপনার এই কবিতাটি। এরকম বিভিন্ন রকমের কবিতা পড়তে আমার কাছে একটু বেশি ভালো লাগে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

 2 years ago 

আপনার কবিতাটি পড়ে খুব ভালো লাগলো আপনি খুব চমৎকার কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন বিশেষ করে এই লাইনগুলো খুবই দুর্দান্ত হয়েছে।

আমি আছি বেজায় খুশি,
আমার মত করে।
কারো কারো জন্য আমার,
মনটা আজও পুড়ে।

মনের অনুভূতিগুলো খুব চর্চা ভাবে প্রকাশ করেছেন। এত সুন্দর কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অনেক সময় মনের কথাগুলো কবিতার মাধ্যমে প্রকাশ পায়। আপনাকে অনেক ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65