টার্গেট ডিসেম্বর সিজন-২||১০ স্টিম পাওয়ার আপ। ১০% লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

♥️আসসালামুআলাইকুম প্রিয় বন্ধুগণ ♥️

আমি @bristy1, আমার বাংলা ব্লগএর একজন সদস্য।আশা করি সবাই অনেক ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি৷

প্রতি সপ্তাহের মত আজকে আবারও আমি পাওয়ার আপ করলাম।তবে গত সপ্তাহে করা হয় নি, কিন্তু আমি আমার লক্ষ্য সামনে রেখেছি তাই চেষ্টা করি যথাসাধ্য পাওয়ার আপ করার। আমার লক্ষ্য হলো আগামী ডিসেম্বর মাসের মধ্যেই ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করা।
সেই লক্ষ্যে আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করলাম।আর পাওয়ার আপ করার সম্পূর্ণ প্রক্রিয়া আপনাদের সাথে তুলে ধরলাম।

IMG_20220507_081231.jpg

আমি আজকে টার্গেট ডিসেম্বর সিজন-২ এর কনটেস্টে অংশগ্রহণ করেছি। সবসময় ধন্যবাদ জানাতে চাই প্রিয় @rex-sumon ভাইয়াকে।কারণ তার প্রচেষ্টার ফলে সবাই পাওয়ার আপ করার কাজে উদ্ভুদ্ধ হয়েছে।তিনি প্রতিনিয়ত আমাদের জন্য কাজ করে যাচ্ছেন।যাইহোক,আজকের পাওয়ার আপ পোস্ট শুরু করা যাক।

আমি কিভাবে পাওয়ার আপ করেছি তা নিম্নে উল্লেখ করে দিলাম।

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট স্টিম পাওয়ার ছিল ৪০৮২.৩৯৫ ।আর এ সপ্তাহে আমার ওয়ালেটে মোট স্টিম ছিল ১০.১৪৭।

IMG_20220507_075000.jpg

এখানে ১০.১৪৭ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার আপ করলাম।

IMG_20220507_075036.jpg

IMG_20220507_075018.jpg

এখন আমার ওয়ালেটে ৪০৯২.৩৯৫ স্টিম পাওয়ার হলো।

IMG_20220507_074931.jpg

আমি আশা করি, এভাবেই আমি স্টিম পাওয়ার ৫০০০ এ নিয়ে যেতে পারব এবং আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌছাতে পারব।।আমি এভাবেই আমার কাজের ক্ষমতা বৃদ্ধি করতে পারব।
♥️আল্লাহ হাফেজ♥️

images (4).png

20211121_200134.jpg

আমি তাহমিনা আক্তার বৃষ্টি। আমি একজন বাংলাদেশী। আমি বাংলায় কথা বলি,আমি বাংলায় নিজের মনোভাব প্রকাশ করি। আমি নিজের মত করে সবকিছু করার চেষ্টা করি। আমি অনার্স প্রথম বর্ষের ছাত্রী। পড়ালেখার পাশাপাশি আমি বিভিন্ন জিনিস আঁকতে পছন্দ করি। বিভিন্ন ধরনের ছবি আঁকা, রঙ করা, নতুন নতুন কিছু তৈরি করা আমার পছন্দের কাজ। তবে রান্নাবান্না আমার ভালোলাগা, চেষ্টা করি সবসময় নিজে নতুনভাবে কিছু রান্না করার। ভ্রমণপ্রেমীদের মত আমিও ঘুরতে পছন্দ করি। পরিবারের সবাইকে নিয়ে আলহামদুলিল্লাহ ভালো আছি।

images (4).png

💦

💦 BRISTY 💦

💦

animasi-bergerak-terima-kasih-0078.gif

Sort:  
 2 years ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার বৃদ্ধি করা আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আপনি এভাবে পাওয়ার বৃদ্ধি করলে অল্প কিছুদিনের মধ্যে ডলফিন হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

যথাযথ মন্তব্য ছিল এবং খুব সুন্দর প্রশংসামূলক মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আলহামদুলিল্লাহ আপনি এখন ৪০৯২ স্টিম এর মালিক,এটা একদিনে সম্ভাব হয় নায় আস্তে আস্তে করেই আসতে হইছে।আরো এগিয়ে জান আস্তে আস্তে করে। শুভ কামনা রইল

 2 years ago 

জি ভাই ঠিক বলেছেন এটি ধীরে ধীরে পাওয়ার আপ করতে করতে এই পর্যায়ে এসেছি,ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার পোস্ট টি দেখে খুব খুশি হইলাম। পাওয়া আপ নিজের ক্ষমতা কে শক্তিশালী করা। আপু আপনি এভাবে ধীরে ধীরে এগিয়ে একদিন অবশ্যই আপনি আপনার লক্ষ্য পূরর্ণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই ঠিক বলেছেন এটি ধীরে ধীরে পাওয়ার আপ করতে করতে এই পর্যায়ে এসেছি,ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহহহ ক্রমে ক্রমে আপনি অনেকটা স্টিম জমিয়ে ফেলেছেন এটা খুবই দারুন একটি উদ্যেগ এভাবেই এগিয় যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

জি ভাই চেষ্টায় আছি আরো স্টিম পাওয়ার অর্জন করার জন্য, দোয়া রাখবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করে আরো সচল হয়েছেন এটা আপনার জন্য অনেক ভালো সংবাদ। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনে এগোতে থাকুন শুভকামনা রইল আপু।

 2 years ago 

আপনাদের সুন্দর ও গঠনমূলক মন্তব্য আমাদের ভালো কাজের উৎসাহ ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবে, শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া পাওয়ার যত বেশি অর্জন করা যাবে ততই সব দিক থেকে শক্তিশালী হওয়া যাবে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago (edited)

পাওয়ার আপ এর ব্যাপারে সিরিয়াস হওয়া খুবই জরুরী। কেননা পাওয়ার আপ নিজেকে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে সাহায্য করবে। ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নেয়ার জন্য ভাল থাকবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্যের মাধ্যমে উৎসাহ প্রদানের জন্য ভালো থাকবেন।

 2 years ago 

আপনি ও ভালো থাকবেন এবং আশা করি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন এই কামনা করি।

 2 years ago 

আপনি তো আস্তে আস্তে ডলফিন হওয়ার পথে পা বাড়িয়েছেন। এইভাবে একটু একটু করে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যান। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবে। এভাবে এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

যে ঠিক তাই আমি ডলফিন হওয়ার চেষ্টায় এগিয়ে যাচ্ছি। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আমরা সকলেই নিজের অবস্থান শক্ত করতে অনেক বেশি ভালোবাসি। সেই সাথে সকলকে উৎসাহিত করে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার জন্য। খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন সবসময়।

 2 years ago 

পাওয়ার আপ ছাড়া সামনের দিকে আগানো সম্ভব না। ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপনি কোন বিকল্প নাই। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যাতে আমার টার্গেট আমি পৌঁছাতে পারে খুব শীঘ্রই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.030
BTC 67597.54
ETH 3772.68
USDT 1.00
SBD 3.55