You are viewing a single comment's thread from:

RE: ইন্টারনেট কি ও কিভাবে কাজ করে

in আমার বাংলা ব্লগ3 years ago

@abunaem, আমার বাংলা ব্লগ কমিউনিটিতে পোস্ট করতে হলে সর্বপ্রথম আপনাকে একটি পরিচিতিমূলক পোস্ট লিখতে হবে।

পরিচিতিমূলক পোস্ট লিখার নিয়মঃ

একটি পরিস্কার কাগজে আমার বাংলা ব্লগ, আপনার স্টিমিট আইডি এবং তারিখ লিখে সেই কাগজসহ ছবি তুলতে হবে। এই ছবির সাথে আরও নূন্যতম তিন চারটি ছবি এবং ২৫০ শব্দের একটি পরিচিতি মূলক পোস্ট লিখতে হবে। আপনার সম্পর্কে তথ্য লিখতে হবে যেমন আপনার শিক্ষাগত যোগ্যতা, পরিবার, জাতীয়তা, এলাকা সম্পর্কে সব তথ্য উল্লেখ করতে হবে। পোস্টে অবশ্যই #abb-intro ট্যাগ ব্যাবহার করতে হবে। আপনাকে সঠিকভাবে ভেরিফিকেশন পোস্ট করতে হলে এই সকল নিয়ম মেনে পোস্ট করতে হবে।

আশা করছি একটি পরিচিতিমূলক পোস্ট লিখে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে যাত্রা শুরু করবেন। ধন্যবাদ।

Sort:  

আসলে আমি জানতাম না, এর জন্য দুঃখিত! আমি খুব শিঘ্রই একটি পরিচিত পোস্ট করব।

(steemit এ আরও কোন নিয়ম থাকলে আমাকে জানাবেন) আমি উপকৃত হতাম। আপনাদের ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57808.87
ETH 3061.38
USDT 1.00
SBD 2.33