You are viewing a single comment's thread from:

RE: 'আমার বাংলা ব্লগ ' আমার পরিচয় পর্ব

in আমার বাংলা ব্লগ3 years ago

@shemul21 আপনি কি উনার রেফারার? রেফার করে থাকলে কমেন্টে জানান আমাকে।

Sort:  

@brishti,
জি, আমি তাকে রেফার করেছি।

 3 years ago 

@shemul21 ভাইয়া, আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনার কোনো পোস্ট দেখলাম না। আপনি কিভাবে রেফার করলেন অথবা জানলেন এই কমিউনিটির কথা একটু বলতে হবে আমাকে।

প্রশ্ন করার জন্য ধন্যবাদ, @brishti আপু ।

আমার বাংলা ব্লগ কমিউনিটি একটা ট্রেন্ডিং কমিউনিটি। একজন বাঙালি যখন স্টিমিট ওয়েবসাইট এ প্রবেশ করে, প্রথমেই আমার বাংলা ব্লগ নামটা দেখতে পায়। আমিও এভাবেই জেনেছি। তারপর কমিউনিটির পিন পোস্টে থাকা নিয়ম কানুন দেখার পর আমার মনে হয়েছে, একজন নতুন+বাঙালি স্টিমিয়ান হলে, তার জন্য আমার বাংলা ব্লগ সবচেয়ে ভালো হবে।

আমি এখানে পোস্ট না করার কারণ আমার পরীক্ষা চলছিল। এদিকে আমি ক্রিপ্টো একাডেমির ফিক্সড টাস্ক গ্রেডিং নিয়ে ব্যস্ত, যেহেতু আমি এই দায়িত্বেও নতুন। গত এক মাসে সামারি পোস্ট ছাড়া অন্য কোন পোস্ট লেখার সময় পাইনি।

আমার বাংলা ব্লগ এ নিয়মিত পোস্ট করাটা জরুরী। পরীক্ষা এবং কাজের চাপে নিয়মিত পোস্ট করতে পারছি না। আর পরিচিত কেউ যখন স্টিমিট সম্পর্কে জানতে চায় তখন আমি আমার বাংলা ব্লগ ই সাজেস্ট করি।

আশা করি আপনাকে বুঝাতে পেরেছি। ধন্যবাদ।

 3 years ago 

আশা করছি পরিক্ষা শেষ হলে আপনিও নিয়মিত পোস্ট করবেন এই কমিউনিটি তে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সহযোগিতার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 61276.74
ETH 2421.33
USDT 1.00
SBD 2.63