Sort:  
 3 years ago 

আপু প্রজাপতির আর্ট এত সুন্দর এত মনমুগ্ধকর হয়েছে যা ভাষায় প্রকাশ করা যাবে না। প্রথম দেখায় কেউ বুঝতেই পারবে না এইটা অংকন করা। আপনার কালার কম্বিনেশন এত সুন্দর হয়েছে যা সত্যিই প্রশংসার দাবিদার। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি প্রজাপতির আর্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 3 years ago 

আপু মনি আপনার সুন্দর মন্তব্য এর জন্য অনেক ধন্যবাদ।

 3 years ago 

আমার সব থেকে পছন্দের একটি চিত্র অংকন করেছেন আপু।আমার খুব ভালও লাগচে চিত্র টি।

অনেক সুন্দর নিখুত ভাবে করেছেন ধাপ গুলোও বেশ গুছিয়ে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

এটি প্রজাপতি দেখার জন্য একটি সুন্দর পেইন্টিং।
ভালোকাজ ধরে রাখো বন্ধু।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর কমেন্ট করার জন্য।

 3 years ago 

বোন আপনার প্রজাপতিটি আপনার মতোই সুন্দর হয়েছে। শিল্পকর্মটি আমার কাছে বেশ আকর্ষণীয়। এই রচনাটিতে একটি অত্যাশ্চর্য রঙের স্কিম ব্যবহার করা হয়েছিল। এটা আমাকে ব্যাপকভাবে আবেদন করে। আপনাকে শুভকামনা জানাই।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

জাস্ট অসাধারণ হয়েছে আপু।
আপনি সত্যিই খুব সুন্দর আঁকেন। আর আজকের প্রজাপতি অংকনের রং করাটা আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে। আর এঁকেছেন ও খুব দারুণ ভাবে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার প্রজাপতিটি খুবই সুন্দর হয়েছে। কালার টিও দারুণভাবে করেছেন ।যেটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।প্রতিটি ধাপ খুবই সুন্দর করে বর্ণনা সহকারে আমাদের সামনে উপস্থাপন করেছেন। যে টি আপনার পোস্ট টিকে আরো বেশি সুন্দর করে তুলেছে ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি আর্ট আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু মনি।

 3 years ago 

আপু খুব সুন্দর হয়েছে তো আপনার প্রজাপতিটি। আমার কাছে খুবই ভালো লেগেছে আর্টটি। কালার কম্বিনেশনটা অনেক সুন্দর হয়েছিল। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার জন্য আপু শুভ কামনা রইল।

 3 years ago 

ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনার প্রজাপতি অংকন অনেক বেশি সুন্দর হয়েছে দেখে অনেক ভালো লাগলো। সাথে উপস্থাপনা ও অনেক সুন্দর হয়েছে। এভাবেই চালিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনি একটি প্রজাপতির অঙ্কন করেছেন আমার অনেক ভালো লেগেছে আপু। আপনার অঙ্কনের হাত অনেক ভালো এবং আপনি অংকনে এ বেশ পারদর্শী হচ্ছেন দিনে দিনে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন আপু। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ইচ্ছা করছে প্রজাপতিটি কেটে আমার দেওয়ালে বসিয়ে দিই। অসম্ভব সুন্দর করে প্রজাপতি এঁকেছেন। আপনি খুব ভালো আর্ট করতে পারেন।

 3 years ago 

ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68331.57
ETH 2650.11
USDT 1.00
SBD 2.69